আমি মুসলিম এটাই আমার একমাত্র পরিচয়। আল্লাহ আমাদের প্রভূ রাসুল(সাঃ) আমাদের নেতা আল্ কুরআন আমাদের সংবিধান নবীজির সুন্নাহ আমাদের পথের পাথেয়।

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১২ জুলাই, ২০১৬, ০৭:০৬:৪৯ সন্ধ্যা

আমি মুসলিম এটাই আমার একমাত্র পরিচয়। আল্লাহ আমাদের প্রভূ রাসুল(সাঃ) আমাদের নেতা আল্ কুরআন আমাদের সংবিধান নবীজির সুন্নাহ আমাদের পথের পাথেয়।

আমি আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর অনুসারী। এই আরব দেশে এসে দেখছি আমরা আমাদের দেশে ইসলামের নামে অনেক বিদয়াতের সাথে যুক্ত আছি।

চার মাযহাব এর যে কোন একটি মেনে চলতে পারেন যদি আপনি নিজেই আল্ কুরআন সুন্নাহ তথা সহিহ হাদিস অনুস্বরণ করে মাছলা বেরকরে চলতে পারেন তাহলে চার মাযহাব এর অনুস্বরণ করা আপনার জন্য জরুরী নয়।

মাযহাবের সকল ইমামগন বলেছেন যদি তোমরা সহীহ হাদিস পাও সেটাই আমার মাযহাব। আমাদের আলেম সমাজ বহু বেদয়াতের সাথে যুক্ত। আমাদের আলেমরা কুরআন ঘবেষনা করেননা।

এখানে যারা সালাফী বলে নিজেদেরকে পরিচয় দেয় তাদের অনেক কিছুই ভালো লাগে তবে সালাফিরাও অনেক দলে বিবক্ত। সবচেয়ে খারাপ লাগে রাজতন্ত্রের তথা শাসক গুষ্টির অন্ধ গোলামি যেটা ইসলাম অনুমোদন করেনা।

রাজতন্ত্রের জন্যই ইমাম হোসাইন (রাঃ)কে শাহাদাত বরন করতে হয়েছিল। এবং এই রাজতন্ত্র রক্ষা কারিরাই জান্নাতে যুবকদের সরদার সৈয়েদেনা ইমাম হোসাইনকে (রাঃ) শহীদ করেছিল।

বর্তমান সময়ে আমাদের সকল মুসলিম উম্মাহকে ইমাম ইবনে তাইমিয়ার অনুসরন করা উচিৎ বলে আমি মনে করি। কারন তিনি বলেছেন ইমাম ইবনে তাইমিয়া বলেছেন তোমরা সঠিক ইসলামী দল চিন্তে চাও..?

তাহলে বাতিলের তীরের দিখে লক্ষ রাখ বাতিলের তির যেখানে আঘাত হানে সেটাই সঠিক ইসলামী দল। আসলে ত্বাগুতি শক্তিরাই ইসলামের আসল শত্রু।

আল্লাহ তায়ালা বলেছেন আমি প্রত্যেক জাতির জন্য নবী রাসুল প্রেরন করেছি তাঁরা যেন আমার ইবাদত করেন এবং ত্বাগুতকে বর্জন করেন।

আল্লাহর দীন তথা ইসলামকে বিজয় করার জন্য কাজ করা তথা আন্দোলন করা প্রতিটি ঈমানদার মুসলমানের জন্য এটা ফরজ। আর এটাই হলো জিহাদ ফি সাবিলিল্লাহ।

সব চেয়ে আল্লাহর নিকট মর্যাদা পূর্ণ কাজ।আমি মুসলমান এটাই আমার কাজ আসুন মুসলিম হয়ে ইসলামের কাজ করি।

বিষয়: বিবিধ

১৯৫৭ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

374476
১২ জুলাই ২০১৬ রাত ০৮:২৫
শেখের পোলা লিখেছেন : তাগুতের আওতায় বাস করা মুমিনদের প্রধান কাজ জিহাদ, তাগুতকে বিদায়ের সংগ্রাম। আমাদের মাজহাবপ্রীয় ওলামারা তা জেনেও না জানার ভান করেন। মনে রাখতে হবে- আমাদের কলেমায় দুটি অংশ। প্রথমটায় আসন খালি করা আর পরেরটায় আল্লাহকে বসানো। আসন খালি না করে তারা আল্লাহকে বসিয়ে ফেলেছে। আদৌ আ্লাহ সে আসনে বসেছেন কিনা আমরা জানিনা। ধন্যবাদ।
১২ জুলাই ২০১৬ রাত ০৯:০৬
310661
কুয়েত থেকে লিখেছেন : السلام عليكم ورحمة الله وبركاته بارك الله فيك وجزاك الله خيرا يا أخي الكريم আসন খালি না করে তারা আল্লাহকে বসিয়ে ফেলেছে। আদৌ আ্লাহ সে আসনে বসেছেন কিনা আমরা জানিনা Good LuckGood Luck
374486
১২ জুলাই ২০১৬ রাত ০৯:৫৬
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু শ্রদ্ধেয় ভাইয়া।

মহিমাময় প্রভু আমাদের সকলকেই আল্ কুরআন ও রাসুল (সাঃ) আমাদের নেতার সুন্নাহ
মেনে চলার তৌফিক নসীব করুণ। আমিন।
১২ জুলাই ২০১৬ রাত ১১:৫১
310672
কুয়েত থেকে লিখেছেন : وعليكم السلام ورحمة الله وبركاته بارك الله فيك يا اختي الكريمة প্রভু আমাদের সকলকেই আল্ কুরআন ও রাসুল (সাঃ) আমাদের নেতার সুন্নাহ آمين ثم امين
মেনে চলার তৌফিক নসীব করুণ। আমিন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File