সৎ লোক যে প্রতিষ্টানেই থাকবে সে প্রতিষ্টানই শ্রেষ্টত্ব অর্জন করবে এটাই সবাবিক, আইসিএবি অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ...!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১২ ডিসেম্বর, ২০১৫, ০৫:৫৫:৪৫ বিকাল

আইসিএবি অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক সৎ লোক যে প্রতিষ্টানেই থাকবে সে প্রতিষ্টানই শ্রেষ্টত্ব অর্জন করবে এটাই সবাবিক, আইসিএবি অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ।

ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-কে বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্ট-২০১৪ এর জন্য আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড’ প্রদান করেছে।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত গত ১০ ডিসেম্বর ২০১৫ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিএফও মোহাম্মদ শহীদ উল্লাহ এসিএ’র নিকট এ পুরস্কার হস্তান্তর করেন।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, আইসিএবি’র সভাপতি মাসিহ মালিক চৌধুরী এফসিএ, আইসিএবি’র পাবলিশড অ্যাকাউন্টস অ্যান্ড রিপোর্টস-এর

রিভিউ কমিটির চেয়ারম্যান আব্বাস উদ্দিন খান এফসিএ, সদস্য এ এফ নেসার উদ্দিন এফসিএ, নাসিম আনোয়ার এফসিএ, আনোয়ার উদ্দিন চৌধুরী এফসিএ, মোহাম্মদ ফরহাদ হোসাইন এফসিএ এ সময় উপস্থিত ছিলেন।

আমাদের প্রিয় বাংলাদেশে সৎ লোকের প্রশাসন থাকলে এবং পুলিশ ডির্পাটমেন্টে সৎ এবং যোগ্য লোক থাকলে আমাদের প্রিয় জন্মভূমি পৃথিবীর শ্রেষ্টতম দেশে পরিনত হতো। কবে পাবো আমরা সৎ লোক এর প্রশামন..?

বিষয়: বিবিধ

১২২৬ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

353687
১২ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:২৪
জেদ্দাবাসী লিখেছেন : ইনশাআল্লাহ্‌ বাংলাদেশে সৎ লোকের প্রশাসন হবে। যেভাবে আঁধার হয়ে আসছে সকাল খুব নিকটে।
আইসিএবি অ্যাওয়ার্ডএর জন্য ইসলামী ব্যাংককে মোবারকবাদ।

অনেক ধন্যবাদ
১৩ ডিসেম্বর ২০১৫ দুপুর ০৩:০৯
293773
কুয়েত থেকে লিখেছেন : আপনাকেও অসংখ্য ধন্যবাদ সৎ এবং যোগ্য লোক থাকলে আমাদের সর্ব ক্ষেত্রে সাফল্য অর্জন করা সম্ভব।
353694
১২ ডিসেম্বর ২০১৫ রাত ০৮:০৯
শেখের পোলা লিখেছেন : প্রাপ্য শাস্তি শেষ হলেই হয়ত সৎ লোকের শাসন শুরু হবে৷ আল্লাহ আমাদের মাফ করুক৷
১৩ ডিসেম্বর ২০১৫ দুপুর ০৩:১১
293774
কুয়েত থেকে লিখেছেন : আমিন..! আপনাকে ধন্যবাদ লেখাটি পড়ার জন্য এবং মন্তব্য করার জন্য।
353725
১২ ডিসেম্বর ২০১৫ রাত ১০:৩৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : কে জানে এর মধ্যে আবার কি চেতনা বাইর হয়!!
১৩ ডিসেম্বর ২০১৫ দুপুর ০৩:১৭
293775
কুয়েত থেকে লিখেছেন : কতযে চেতনা এই বাংলাদেশের মানুষের তার হিসাব করে বলা যাবেনা। চেতনা ধারীর সংখ্যবেশী হওয়ার কারনেই আমাদের সমশ্যার শেষ নেই। ইসলামী সঠিক চেতনা ধারন নাকরা পর্যন্ত আমাদের কল্যাণ হবেনা। আপনাকে ধন্যবাদ।
353910
১৪ ডিসেম্বর ২০১৫ সকাল ১১:৫৫
গাজী সালাউদ্দিন লিখেছেন : এক বোনের মন্তব্য, "ভাইয়া, আমার কাছে মনে হয়, এই ব্লগটা এখন অর্ধ মৃত"। তিনি যথার্থই বলেছেন, আপনাদের সম্মিলিত অনুস্পস্থিতি বিডিটুডের ভবিষ্যৎ নিয়ে পাঠকদের খুব ভাবাচ্ছে। আগের সেই সরগরম অবস্থা এখন আর নেই, এ আসেনা, ও আসেনা, সে আসেনা, তাই আমারও আসতে ভালো লাগে না, অতঃপর নিরুত্তাপ... এমন প্রবণতা থেকে বেরিয়ে আসা উচিৎ।
প্লিজ, কারো দিকে আর তাকিয়ে থাকা নয়, কেউ আসুক অথবা নাই আসুক, আপনি আসছেন, লিখছেন, ভালো কিছু উপহার দেয়ার চেষ্টা করছেন, এটাই নিশ্চিত করুন!
১৪ ডিসেম্বর ২০১৫ দুপুর ০৩:১৭
293857
কুয়েত থেকে লিখেছেন : কেউ যদি না আসে তবে চলবে কি করে..?কেউ আসুক অথবা নাই আসুক আপনাকে তো আসতেই হবে। ধন্যবাদ আপনাকে

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File