যারা শ্রষ্টার সন্তোষ্টির জন্যই জীবন পারচালনা করেন, তারা সৃষ্টির কোন ক্ষতি করতেই পারেনা...!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৫ এপ্রিল, ২০১৫, ১২:৪৮:২১ রাত

আল্লাহ যাদের প্রভূ, রাসুল (সাঃ) যাদের নেতা, তাদের প্রতিটি কর্মই মহান আল্লাহর সন্তোষ্টির জন্যই পরিচালিত হয়। যারা আল্লাহর বান্দা বা গোলাম তারা আল্লাহর সৃষ্টি যে কোন জাতির বা যে কোন সাম্প্রদায়ের ক্ষতি করতেই পারেনা।

যারা নিজেদের সার্থের জন্য অন্য কারো ক্ষতি করে তারা আল্লাহর প্রিয় বান্দা হওয়াতো দূরের কথা, তারাই অাল্লাহর প্রকাশ্য শত্রু। যারা মানুষের ক্ষতি তথা মানবতার ক্ষতি করে তারা ঈমানদার তো দূরের কথা মানুষ হওয়ার ও যোগ্যনয়।

নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাকিনা চাঁপানী সার্বজনীন পুরাতন দূর্গামন্দিরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। অগ্নিসংযোগের পর দায় স্বীকার করে জামায়াত-শিবিরের নামে মন্দিরের দেয়ালে হাতেলেখা পোস্টার সাটানো হয়েছে।

বাংলাদেশে যে কোন ঘঠনাই ঘঠুকনা কেন তার দোষ প্রথমে জামায়াত শিবিরের উপর আসবেই, পরে দেখা যায় আ.লীগের সন্ত্রাসীরাই করেছে। বর্তমান প্রেক্ষাপটে তথা সারা জিবন ভাল কাজ করেও তাদের পথ চলা কতই না কন্ঠকাকীর্ণ, তার উপর লিখিত ঘোষণা দিয়ে মন্দির পোড়ানো এটা কোন পাগলেও কি বিস্বাস করবে?

আল্লাহর মেহেরবানিযে আজ পর্যন্ত কোন হিন্দু বাইয়েরা একথা বিস্বাশ করেনা যে জামায়াত শিবির সন্ত্রসী করে বা কোন অন্যায় কর্মকান্ডের সাথে তারা জড়িত নয়। কারন তারা সৃস্টির লালন দুষ্টের দমণ এর মিসনকে সামনে রেখেই তাদের পথ চলা।

ঘটনার পর পরেই ঘটনাস্থলে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের ভীড় বাড়তে থাকে। মনে হচ্ছে এই সুযোগ পাওয়া গেল। কিন্তু ইতিহাস কি বলে ,যার জন্য গর্ত কোঁড়া হলো সে গর্তে দেখা যায় নিজে রাই পড়ে চিৎকার করছে।

দুষ্কৃতিকারীদের চিহ্নিত না করেই পোস্টারের একটি লাইনে লেখা রয়েছে জামায়াত-শিবির/বাংলাদেশ জিন্দাবাদ লেখা থেকেই পরিদর্শনকারী নেতাকর্মীরা তাদের দায়ী করতে থাকে।

তারা এলাকাবাসীকে বোঝাতে থাকে- ঘটনাটি মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানের ফাঁসি কার্যকরের প্রতিক্রিয়ায় দলটির নেতা এই ঘটনা ঘটিয়েছে।

যারাই এই গঠনা ঘঠিয়েছে সেই হারামির বাচ্ছাদের চিন্তা করা উচিৎ ছিল কামরুজ্জামানের ফাঁসির সাথে হিন্দুদের কি সম্পর্ক থাকতে পারে...? আওয়ামী সরকারের অবৈধ কর্মকান্ডের জন্য কি কোন হিন্দুরা দায়ী..? না এটা কোন পাগলও বিশ্বাস করেনা।

ডিমলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামায়াত নেতা অধ্যাপক মজিবুর রহমান এ ন্যাক্করজনক ঘটনার নিন্দা জানিয়ে সাংবাদিকদের জানান, আমরা প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি- দলীয় দৃষ্টিভঙ্গি থেকে নয়, অপরাধী যেই হোক নিরপেক্ষ তদন্তের মাধ্যমে তাদের অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তি দেয়া হোক।

বিষয়: বিবিধ

১০৮০ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

315011
১৫ এপ্রিল ২০১৫ রাত ০১:৪০
শেখের পোলা লিখেছেন : "যা কিছু হারায় গিন্নী বলেন, কেষ্টা বেটাই চোর৷"জামাতকে দায়ী করার জন্যই এটা করা৷ এখন ঐ অঞ্চলের জাাতীদের ধর পাকড় চলবে৷ নির্বোধ প্রশাশন বুঝবেনা যে অপরাধী অপরাধ করে ধরা পড়ার জন্য নাম ঠিকানা রেখে যায়না৷ ধিক এই নির্বোধদের৷
১৫ এপ্রিল ২০১৫ রাত ১০:১২
256217
কুয়েত থেকে লিখেছেন : যে জাতের সরকার সে জাতের প্রশাসন আরকি।ভাল মন্দ ন্যায় অন্যায় বাচ্ছারাও বুঝে, কিন্তু আম্লীগ গাধারা বুঝেনা।আপনাকে ধন্যবাদ
315037
১৫ এপ্রিল ২০১৫ সকাল ০৯:১৩
মুক্তিযোদ্ধার ভাগনে লিখেছেন : জালিমদের। এটা একটা বাতিক হয়ে দাড়িয়েছে। নিজেদের অবৈধ স্বার্থ হাসিলের জন্য নিজেরাই অন্যায় করে অন্যের উপর দোষ চাপিয়ে দিয়ে মানুষকে ধোঁকা দিয়ে বোকা বানাতে চায়। হারামীর বাচ্চারা মানুষকে যতটা বোকা মনে করে, এখনকার মানুষ কি ততটাই বোকা? মানুষ এখন অনেক সচেতন। এগুলো করে কোন লাভ হবে না। নিজেদের ফাঁসে নিজেরাই আটকা পড়বে ইনশা-আল্লাহ।
১৫ এপ্রিল ২০১৫ রাত ১০:২৩
256221
কুয়েত থেকে লিখেছেন : ভাই কেমন আছেন.? ভাল থাকুন। যে ভাল কাজ করলো তা সে তার নিজের জন্যই করলো, যে মন্দ কাজ করলো তাও সে তার নিজের জন্যই করলো। আপনাকে ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File