পৃথিবীতে মুসলমানদের জন্য মানবধিকার বলতে কোন শব্দ নাই..!

লিখেছেন লিখেছেন কুয়েত থেকে ১৮ ফেব্রুয়ারি, ২০১৪, ০৮:৪৬:৪০ রাত

মানবাতা আজ আঁধার ঘরে ঢুকরে কাঁদে। মানবাতা আজ মুসলমানদের পাশে নেই। মানবতা আজ পরাধীনতার শৃঙ্খলে বন্দি। কি দোষ এই মুসলমানদের? কোন অপরাধে এদের পাইকারীহারে হত্যা তথা শহীদ করা হচ্ছে?

কেন আজ মুসলমানদের মসজিদ ভেঙ্গে গুড়িয়ে দেয়া হচ্ছে? কেন আজ মুসলিম মহিলাদের সম্ভ্রমহানী করা হচ্ছে? কেন মাসুম শিশুকে মায়ের সামনে হত্যা করা হচ্ছে? কোথায় আজ মানবতা? কোথায় হিউম্যান রাইটস ? অপরাধ কি ? এরা মুসলমান এটাই কি তাদের এক মাত্র অপরাধ?

হ্যাঁ .. ! আমি আফ্রিকার কথাই বলছি... সেখানে এখন কোন অবশিষ্ট মুসলমান বেঁচে আছে কিনা আমাদেরর জানা নাই... কিছু হয়ত জীবন রক্ষার্থে পাশ্ববর্তী দেশ চাদে চলে গেছে। আর যারা যেতে পারে নাই তারা..!

আমরা জানি ইসলাম বিদ্বেষী কাফেরদের কোন দয়া মায়া হবে না মুসলমানদের প্রতি.... তারা হয়তো খুশিতে বগল বাজাচ্ছে। আমি সেই সকল মুসলমানদের বলতে চাই, যারা নিজেদের মুসলমান পরিচয় দেয়....!

এই আফ্রিকার মুসলমানরা কি আপনাদের ভাই না..? আপনারদের বোন নয়..? তারা আপনার মা নয়..? কেনই বা হবে..? তারাতো আপনার রক্তের সম্পর্কের কেউ না। কি যায় আসে আপনাদের ..?

মহান প্রভূ সৃষ্টিকর্তার দরবারে বিচার দিলাম.. ! হে আল্লাহ !আমাদের ভাই, বোনদের কে রক্ষা করুন।আমার ভাইয়ের হত্যার বিচার চাই..! আমাদের বোনের সম্ভ্রমহানীর বিচার চাই..!

আমাদের সন্তানদের হত্যার বিচার চাই..! হে প্রভূ, ! যানি আপনি বিচার করবেন। কিন্তু জালিমদের বেশী দিন সুযোগ দিলে আমাদের অস্তীত্বই শেষ করে দিবে।

আফ্রিকান মুসলমানদের এভাবেই হত্যা করছে উগ্রবাদি ইহুদী খৃষ্টানরা । পৃথিবীতে মুসলমানদের জন্য মানবধিকার বা মানবতা বলতে কোন শব্দ নাই..!

আজ কোথায় বিবিসি? কোথায় সিএনএন? কোথায় মানবাধিকার আওড়ানো চেতনাধারীরা? এখনো কি মানবাধিকার লঙ্গিত হচ্ছে না? এখনো কি উগ্রপন্থী কিছুর খোঁজ মেলেনি?

হ্যাঁ উগ্রপন্থা, চরমপন্থা, সন্ত্রাস আর জঙ্গিবাদের খোঁজ মিলবে যখন কোন মুলসিম সেখানে অন্যায় আর অত্যাচারের বিরুদ্ধে দাড়াবে। যখন মুসলিমরা আপন ভাই বোনদের রক্ষা করতে যাবে, ঠিক তখনই তারা হয়ে উঠবে সন্ত্রাসী, জঙ্গি, মৌলবাদী..!

মধ্য আফ্রিকায় এভাবেই মুসলিমদের হত্যা করছে উগ্র খ্রিষ্টানরা।সাথে সেনাবাহিনীও বর্বরতা চালাচ্ছে আর মুসলিম বিশ্বের নামধারী তথাকথিত আরব দালালরা নিরব ভূমিকা পালন করছে ।

বিষয়: বিবিধ

১৪৭৩ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

179092
১৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৪৯
মনসুর লিখেছেন : মাশাআল্লাহ, সুন্দর লিখেছেন। আলহামদুলিল্লাহ, জাজাকাল্লাহু খাইরান। শুভেচ্ছান্তে ধন্যবাদ।

মহান আল্লাহ আমাদর সবাইকে হেদায়েত দিয়ে দুনিয়া ও আখেরাতে নেক কামিয়াবী দান করুন, আমীন।
১৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৯:১১
132090
কুয়েত থেকে লিখেছেন : আপনাকেও অসংখ্য ধন্যবাদ। ভাল থাকুন। এবং আল্লাহর কাছে দোয়া করুন যেন মুসলিম উম্মাহকে হেফাজত করেন।
179113
১৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৯:৪৮
সিকদারর লিখেছেন : আস্-সালামু-আঁলাইকুম ওয়া রহমতুল্লাহ। শুধু মুসলমান হওয়ার অপরাধে আজ আমরা নির্যাতিত ।
১৯ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:০৯
132438
কুয়েত থেকে লিখেছেন : আপনাকে ধন্যবাদ। মুসলমান হওয়াতো গৌরবের, কিন্তু ঐক্যবদ্ধ না থাকার কারনেই আজ যত সব সমশ্যার মূল কারণ।
179120
১৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:০৯
নীল জোছনা লিখেছেন : মুসলমানরা মরছে তাদের নিজেদের দোষেই। ইহুদি নাসারা আজ ঐক্যবদ্ধ কিন্তু মুসলমানরা হানাফি মাজহাবি, মুহাম্মদীতে বিভক্ত। সো তারা মরবে নাতো কারা মরবে
১৯ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:১৭
132440
কুয়েত থেকে লিখেছেন : আপনাকে অনেক অনেক ধন্যবাদ। কুরআন সুন্নাহ ভিত্তিক ঐক্যবদ্ধ হলেই কারো সাধ্যছিলনা মুসলমানের দিকে চোখ তুলে দেখার। দুঃখ হলো একই মাজহাবের মধ্যেও টেলা টেলির গুতা গুতির দলের অভাব নেই। সো মার না খেয়ে তো খাবে কি?
179135
১৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ১০:২৪
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : হোক কথা লিখেছেন ভাই অনেক ধন্যবাদ
১৯ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:১৮
132441
কুয়েত থেকে লিখেছেন : ধন্যবাদ আপনাকে ও অনেক অনেক।
179221
১৯ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:৩৭
মারজান বিন ছনা লিখেছেন : কোথায় ও আই সি ??

মুসলিমরা আজ কুরআনের কাছে সমাধান খুজে না !!! এটাই আমাদের দুর্ভাগ্য।

আপনাকে ধন্যবাদ।
১৯ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:২৪
132442
কুয়েত থেকে লিখেছেন : অও আইসি? ও আই সি তারা তো দালালী তেই ব্যস্ত আছেন। কখনো সুযোগ আসলে নড়াচড়া দিয়ে কাড়া হবেই! অপেক্ষা করতে হবে এই জাতিকে অরো বহুদিন। আপনাকে ধন্যবাদ।
179254
১৯ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৫:১২
শিকারিমন লিখেছেন : অনেক ক্ষেত্রে এটি আমাদের বিশ্ব মুসলিম নেতাদের অ যোগ্যতার কর্মফল।
179480
১৯ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:৩২
কুয়েত থেকে লিখেছেন : ভাই শুধূ সৌদিআরব যদি মুসলমান তথা ইসলামের কল্যাণের জন্য কাজ করতো তাহলে পৃথীবির কারো শক্তি ছিলনা মুসলমানদের দিকে চোখ তুলে দেখার। তারাতো আছে নিজেদের গদি রক্ষার দান্দায়।আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File