বাংলাদেশে র' এর আসল টার্গেট আল্লামা সাঈদী!!!

লিখেছেন লিখেছেন ইসমাইল একেবি ২২ এপ্রিল, ২০১৪, ০৬:৩৩:০৮ সন্ধ্যা

ভারতের র' এবং ইসরাইলের 'মোসাদ" সম্বন্ধে আমার যতটুকু জানাশোনা বা পড়াশোনা আছে এবং মোসাদের চক্রান্ত থেকে আল্লাহ বাচিয়ে দিয়েছেন এমন একজন আরব ইসলামিক স্কলার থেকে যা জানতে পেরেছি তাতে আমি দ্বিধাহীন চিত্তে বলতে পারি- ভারতের র' এর অনেক বড় একটা টার্গেট হচ্ছে "আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী।" তারা হয়ত নিজেরা সরাসরি কাজে না নেমে কৌশলে অন্যদেরকে দিয়ে কোন রকমে তাকে হত্যা করানোর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। বাংলাদেশে তাদের যে ৬ লক্ষ ৩ হাজার এজেন্ট আছে (বেশ কিছুদিন আগে রেডিও তেহরানের ওয়েবসাইটে প্রকাশিত একটা কলাম থেকে জেনেছিলাম) তাদেরকে এ মিশন সাকসেসফুল করার জন্য কত হাজার কোটি টাকা যে দিয়েছে তা আল্লাহই জানেন। ইসরাইলের মোসাদ ও ভারতের র' এর সবচেয়ে বড় কাজ হল, এলাকায় ইসলামের জন্য যারা বেশী কাজ করছে তাদেরকে শেষ করে দেয়া। আরব বিশ্বে এ টার্গেট নিয়ে কাজ করছে মোসাদ এবং ভারত উপমহাদেশে ভারতের গুপ্তচর সংস্থা র'। আর তাদের উভয়ের মাঝে যে সম্পর্ক আছে তাতো আমরা অনেকেই জানি।

যদি বাংলাদেশে র' এর ৬ লক্ষাধিক এজেন্ট থাকে তাহলে তো গড়ে বাংলাদেশের প্রত্যেকটি গ্রামে র এর এজেন্ট থাকার কথা। হয়ত এমনও হতে পারে যেসব নেতানেত্রী এখন নিজেকে দেশপ্রেমিক হিসেবে আপনার সামনে নিজেকে পরিচয় দিচ্ছে এবং দেশের স্বাধীনতার ইজারা নেয়ার দাবি করছে তারাও র' এর এজেন্ট হিসেবে কাজ করছে যেমনটি করেছিল নবাব সিরাজুদ্দৌলার সময়কালে মীর জাফর।

এদেশীয় র' এর এজেন্টরা এদেশ থেকে ইসলামকে উৎখাত করার উদ্দেশ্য নিয়ে ইসলামের বিরুদ্ধে র' কে সাহায্য করে যাচ্ছে এবং দ্বিতিয়তঃ তারা দেশপ্রেমের ছদ্মবেশে তলে তলে দেশের স্বাধীনতা ভারতের কাছে বিক্রি করে দেয়ার জন্য যা করা দরকার সবই করছে।

আমাদের দেশের বিমানবন্দর থেকে যদি র-এসে আসামি ধরে নিয়ে যায় তাহলে আমাদের স্বাধীনতা থাকল কোথায়??

এখন একটিই প্রশ্ন বারবার ঘুরে ফিরে আসে যে, আমরা কবে পুরোপুরি স্বাধীনতা ফিরে পাব?

বিষয়: বিবিধ

২৪৭৮ বার পঠিত, ২৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

211873
২২ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৬:৪৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : অনেকদিন পর আপনাকে পেলাম ব্লগে।
ঠিকই বলেছেন তারা আল্লামা সাঈদিকে সবচেয়ে বেশি ভয় পায় তার কন্ঠের জন্য। তাই এই কন্ঠ স্তব্ধ করার জন্য যা কিছু দরকার সবই তারা করবে।
২২ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৭:০৭
160230
ইসমাইল একেবি লিখেছেন : ভাই, ব্লগে মাঝে মাঝে উকি দিয়ে যাই কিন্তু, লেখা হয় না। আমার কাছে এটাকেই বাস্তব সত্য বলে মনে হচ্ছে।

211874
২২ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৬:৪৪
গেরিলা লিখেছেন : হইতারে Thinking Thinking Thinking Waiting Waiting
২২ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৭:০৮
160231
ইসমাইল একেবি লিখেছেন : আমার কাছে এটাকেই বাস্তব সত্য বলে মনে হচ্ছে।
211876
২২ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৬:৪৫
নজরুল ইসলাম টিপু লিখেছেন : বাংলাদেশের সচেতন ইসলামী রাজনীতিবিধ, ইসলামী অর্থনীতিবিদ, আধুনিক ইসলামী দার্শনিক এবং দায়ী ইল্লাল্লাহ কেই ভারতের বেশী ভয়। সাইদীর চেয়ারে যদি আমিও গিয়ে বসি, তাহলে দুর্নিতীবাজ ডিসি মোল্লা নজরুলের অপরাধ আমি নজরুলের মাথায় তুলে আমাকেও হত্যা করতে তারা দ্বিধা বোধ করবে না।

দুঃখ হল, আমাদের মুক্তিযুদ্ধের সেই চেতনা নিয়ে। পাকিদের বিরুদ্ধে ঘটনাস্থলেই চেতনা ফুলে উঠে কিন্তু দাদাদের ক্ষেত্রে এই চেতনা কোথায় হারিয়ে যায় বুঝলাম না।
২২ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৭:০৮
160232
ইসমাইল একেবি লিখেছেন : বাংলাদেশের সচেতন ইসলামী রাজনীতিবিধ, ইসলামী অর্থনীতিবিদ, আধুনিক ইসলামী দার্শনিক এবং দায়ী ইল্লাল্লাহ কেই ভারতের বেশী ভয়। সাইদীর চেয়ারে যদি আমিও গিয়ে বসি, তাহলে দুর্নিতীবাজ ডিসি মোল্লা নজরুলের অপরাধ আমি নজরুলের মাথায় তুলে আমাকেও হত্যা করতে তারা দ্বিধা বোধ করবে না।

এটাই বর্তমানে বাস্তবতা।
211891
২২ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৭:৩৮
শেখের পোলা লিখেছেন : চেতনা খাড়া হবার আগেই যারা এর পূর্বাভাষ দিয়েছিল আজ তারা ফাঁসীর দিন গুনছে৷ সেই পাপের আগে সমাপ্তি হবে তবেই আসল চেতনা জাগবে বোধ হয়৷
২২ এপ্রিল ২০১৪ রাত ০৮:২২
160241
ইসমাইল একেবি লিখেছেন : আমার জ্ঞান অনেক কম। যে কারণে আপনার বক্তব্য পুরোপুরি বোধগম্য হল না।
211900
২২ এপ্রিল ২০১৪ রাত ০৮:১৫
ডাঃ নোমান লিখেছেন : ত্রিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে ...... অনেক দিন পর একেবি ভাইকে পেলাম।
২২ এপ্রিল ২০১৪ রাত ০৮:২৩
160242
ইসমাইল একেবি লিখেছেন : হুম ভাই, ব্যস্ত দিন কাটছে তো!! সময় করে উঠতে পারছি না।
211906
২২ এপ্রিল ২০১৪ রাত ০৮:৩৪
আহ জীবন লিখেছেন : ইসলামকেই তাদের ভয় বেশি।
২২ এপ্রিল ২০১৪ রাত ০৯:৪৬
160261
ইসমাইল একেবি লিখেছেন : জি
211922
২২ এপ্রিল ২০১৪ রাত ০৮:৫৩
দ্য স্লেভ লিখেছেন : বাংলাদেশে কিছু লোক আছে,র না চাইলেও তারা এজেন্ট হতে কাপড় খুলে রাজি
২৩ এপ্রিল ২০১৪ সকাল ০৮:২৩
160412
ইসমাইল একেবি লিখেছেন : সত্য কথাটিই বলেছেন ভাই। বাংলাদেশে এমন লোকের অভাব নেই।
211941
২২ এপ্রিল ২০১৪ রাত ০৯:২০
জেদ্দাবাসী লিখেছেন : মোসাদের চক্রান্ত থেকে আল্লাহ বাচিছেন,সেই ইসলামিক স্কলার সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহ জাগছে ।
সাঈদী সাহেবকে সব ষড়যন্ত্র থেকে আল্লাহ রক্ষা করুন আমীন ।

পোস্টে প্লাস+++++++++++++++
অনেক ধন্যবাদ
জাযাকাল্লাহ খায়ের
২৩ এপ্রিল ২০১৪ সকাল ০৮:৩১
160417
ইসমাইল একেবি লিখেছেন : মিশরের একজন স্কলার। একবার আমেরিকাতে তার প্রোগ্রাম ছিল। সেখানে যে হোটেলে তিনি ছিলেন সেখানে ইহুদীদের পক্ষ থেকে একটা গুপ্তচর সুন্দরী মহিলা পাঠানো হয়েছিল তার উপর কলঙ্কলেপন করতে। সে কার্ড দ্বারা বন্ধ করা দরজা কিভাবে যেন খুলে ভিতরে চলে এসেছিল।

তিনি তার হাত থেকে বাচার জন্য একটু সময় নিয়ে নামাজে দাঁড়িয়েছিলেন। নামাজে থাকাকালীন মহিলা ভয়ে চিৎকার দিয়ে রুম থেকে পালিয়ে গিয়েছিল।

পরে মহিলা ইসলাম গ্রহণ করেছে ইসলামিক সেন্টারে গিয়ে এবং জানিয়েছে যে, তাকে মোসাদের পক্ষ থেকে পাঠানো হয়েছে তাকে মিস গাইড করার জন্য। তার কাছে অশ্লীল কাজে লিপ্ত না হলে তার বিরুদ্ধে অপবাদ দেয়া হবে। রুমের এক পাশ থেকে একটা সিংহ আসতে দেখে সে পালিয়ে গিয়েছিল।
211945
২২ এপ্রিল ২০১৪ রাত ০৯:২৮
আল মাসুদ লিখেছেন : ঠিক বলেছেন ভাই। হুজুুরকে আল্লাহ রক্ষা করুন। আমরা এখনও চেতনার পিল খেয়ে ঘুমিয়ে আছি। আল্লাহ আমাদের রক্ষা করুন।
২৩ এপ্রিল ২০১৪ সকাল ০৮:৩৯
160422
ইসমাইল একেবি লিখেছেন : আল্লাহ্‌ই জানেন যারা আজকে মীর জাফরের ভুমিকায় আছে তাদের ঘটনা কত শোচনীয় হয়।

জালেমের জুলুমের শাস্তি নাকি আল্লাহ তায়ালা দুনিয়ায়ই কিছুটা দেখিয়ে দেন। আমরা সেটার অপেক্ষায় রইলাম।
১০
211949
২২ এপ্রিল ২০১৪ রাত ০৯:৩৪
হতভাগা লিখেছেন : মানে সাঈদীর ফাঁসি হয়ে গেলে ''র'' তাদের কার্যক্রম গুটিয়ে আনবে ?
২২ এপ্রিল ২০১৪ রাত ১০:৫৬
160300
আহ জীবন লিখেছেন : এক সময় আওয়ামীলীগ কেও ছাড়বেনা। গোলামীর পুরুস্কার দিবে।
২৩ এপ্রিল ২০১৪ সকাল ০৮:৩৭
160421
ইসমাইল একেবি লিখেছেন : এটার মাধ্যমে একটা কাটা তাদের সামনে থেকে সরে যাবে। এরপর আরও সহজ হয়ে যাবে তাদের টার্গেট বাস্তবায়ন করা।
২৩ এপ্রিল ২০১৪ সকাল ১০:৫২
160451
হতভাগা লিখেছেন : সাঈদি এত বড় কাঁটা !

সাঈদী যদি এত বড় কাঁটাই হবে তাহলে তো তাকে নিয়ে অন্তত সপ্তাহ দুয়েকের জন্য '' সাঈদী মুক্তি মন্চ '' রচনা করার কথা তার ভক্তকূলের ।

যে সাঈদীর ওয়াজে নাকি অনেক লোক হত , আজ তার এই মিথ্যা বিচারে (!) কোথায় তার ভক্তকূল মন্চ বানিয়ে চিল্লাফাল্লা করবে , তা না করে বেঘোরে জান দিয়ে দিচ্ছে ।

শাহবাগীদের থেকে কি কিভাবে দাবী আদায় করিয়ে আনতে হয় এই অন্তত শিক্ষাটা কি তারা নিতে পারতো না !
১১
211986
২২ এপ্রিল ২০১৪ রাত ১০:৩৭
তুহিনুল ইসলাম লিখেছেন : আল্লাহ তার সকল দা ঈদের আমাদের হেফাজত করুন।
২৩ এপ্রিল ২০১৪ সকাল ০৮:৩৬
160420
ইসমাইল একেবি লিখেছেন : আমীন।
১২
211990
২২ এপ্রিল ২০১৪ রাত ১০:৪০
মেঘ ভাঙা রোদ লিখেছেন : আগাছা যত তাড়াতাড়ি পারা যায় সাফ করা অতি উত্তম। দেশ কলঙ্ক মোচনের অপেক্ষায়।
২৩ এপ্রিল ২০১৪ সকাল ০৮:৩৬
160419
ইসমাইল একেবি লিখেছেন : সে জন্য আগে আগাছা চিনতে হবে। আগাছা সাফ করতে গিয়ে ফসল সাফ করলে তো হবে না।
১৩
212032
২৩ এপ্রিল ২০১৪ রাত ১২:০৮
খেলাঘর বাধঁতে এসেছি লিখেছেন : সাইদী একজন মহামানব! তিনি একাধারে দ্বীনে আলেম এবং তাফসিরে কুরআন। তার তাফসিরে কুরআন শুনে মুগ্ধ হয়ে শতশত কাফের, নাস্তিক, পৌত্তলিক নাকি মুসলমান হয়ে গেছেন। এসব বিবেচনা করলে সাইদী নিঃসন্দেহে আল্লার অতি প্রিয় লোক, পেয়ারা বান্দা। কিংবদন্তি আছে- আল্লাহ নাকি সাদ্দাদ, নমরুদ, ফেরাউন... এর মত অসীম শক্তিধর রাজা-বাদশা দের ধ্বংস করে দ্বীনের বান্দাদের উদ্ধার করেছেন।

মওলানা সাইদীর ক্ষেত্রে এমনটি হলে আল্লার শক্তিমত্তা যাচাই করার একটি সুযোগ ছিল। আল্লাহ কি পারেন্না সামান্য "র", মোসাদ, আওয়ামী লীগ, ইন্ডিয়া আর মুষ্টিমেয় নাস্তিকের হাত থেকে তারই পেয়ারে তাফসিরে কুরআন মওলানা সাইদীকে উদ্ধার করতে! সাইদীর ফাঁসি বানচাল করতে শিবির সেনাদের পেট্রল বোমা নিয়ে রাস্তায় নেমে আসতে হবে কেন! নাকি পুরো বিষয়টি বানোয়াট! আল্লাহ মুলত অক্ষম! যে কারনে নবীকে ঢাল-তোরওয়াল নিয়ে কাফেরদের বিরুদ্ধে নামতে হয়েছে, যে কারনে জেহাদে উদ্ভুদ্ধ করার জন্য নবী মানুষকে বিচিত্র সব লোভ লালসা দেখিয়ে নিজের দলে ভিড়াতে চেয়েছেন!!
২৩ এপ্রিল ২০১৪ সকাল ০৮:৩৫
160418
ইসমাইল একেবি লিখেছেন : আল্লাহর যে সে ক্ষমতা আছে সেটা আপনিও স্বীকার করেন। আল্লাহ ইচ্ছা করলে তার অবাধ্যরা পৃথিবীতে এক ঢোক পানিও খেতে পারত না। আল্লাহ চেয়েছেন দুনিয়াতে মানুষকে স্বাধীনভাবে ছেড়ে দিতে। আসল বিচার হবে পরে। দুনিয়াতে তিনি সবসময় হস্তক্ষেপ করেন না।
১৪
212668
২৪ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:৪৪
ভোরের শিশির লিখেছেন : আল্লাহ ব্যতিত কাকে সক্ষম বলে মনে করেন?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File