সঞ্চালক:: "জোসনা বিবি" নামক উস্কানিদাতা ব্লগারকে ব্লগে থেকে নিষিদ্ধ করুন

লিখেছেন লিখেছেন নীলসালু ১৮ নভেম্বর, ২০১৩, ০৯:৪৭:৩৯ রাত

জোসনা বিবি

ব্লগের ইদানিং তেমন বেশি লিখিনা এবং লগ ইন ও করা হয়েনা। তবে ভিজিটর হিসেবে সবার পোস্ট ই দেখি। কাকে প্রথম দেখেই কার ভালো লাগেনি, কে কার জন্য বছর বছর ধরে অপেক্ষা করেছে নিজের লাইফটাকে সেচ্ছায় বরবাদ করার জন্য, কে কত পার্সেন্ট হিসেবে গন্য হয় কারো কাছে, ক্যাকটাসের কাঁটা কার গায়ে কিভাবে বিধতে যাচ্ছে ইত্যাদি ইত্যাদি সবই দেখি। Tongue

কিন্তু এই শয়তান মহিলাটি জগতের সর্বশ্রেষ্ঠতম মহা মানব, ইসলামের নবী হযরত মুহাম্মদ (সা) কে অত্যন্ত অশালীন ভাষায় কটুক্তি এবং বে-আদবীপূর্ণ গোস্তাখী করেই যাচ্ছে। কিন্তু ব্লগ কর্তৃপক্ষ কি কারণে এই শয়তান মহিলাটিকে এতো আশ্রয় প্রশ্রয় দিয়ে নিজেদের ঈমানকে প্রশ্নবিদ্ধ করছেন বুঝতে পারছি না।

দেখুন তার করা কমেন্ট



শুধু এখানেই শেষ নয়



তার মেয়েলি বিষয়ে মোল্লাদের উৎপাত শিরোনামের পোস্ট দেখলেই অনেক ভালো ধারণা পাওয়া যায় যে সে কেমন

বিডিটুডে কর্তৃপক্ষ কেন যে, সাম্প্রদায়িক উস্কানীদাতা মহিলা ব্লগার নামের শয়তানটির ব্যাপারে এতো দরদীমনা বুঝলাম না। এক মন দুধের ভিতর এক ফোটা পশ্রাব পড়লে যেমন সবই বরবাদ হয়ে যায় তেমনি এই ব্লগ সাইটটিতেও ঐ শয়তান হিন্দু মেয়েটার এতো আশ্রয় প্রশ্রয় দিয়ে কর্তৃপক্ষ অগনিত পাঠক লেখক/ব্লগার ও ভিজিটরদের মনে কষ্ঠ দিয়ে কেন ক্ষোভকে উস্কে দিচ্ছে বুঝলাম না। এই শয়তানটার বজ্জাইত্যামির কারণে অনেকেই ত্যক্ত বিরুক্ত।

সে যদি কোন গঠনমূলক কিছু লিখতো তাহলে কথা ছিল। তার সমালোচনার মধ্যে যদি কোন শালীনতাপূর্ণ যুক্তি থাকতো তাহলেও আমরা কিছুটা মেনে নিতে পারতাম। সে যদি একান্ত নাস্তিক হয়, তার নাস্তিকতার পক্ষে আন্তরিকভাবে যুক্তি দিয়ে বিভিন্ন ধর্মের বিরুদ্ধে ধর্মীয় গোড়ামীর সমালোচনা করলেও না হয় মেনে নেয়া যেত।

কিন্তু এই মহিলাটি না নাস্তিক, না সেকিউলার, না কোন ভাল মানুষ। সে একজন বিকৃত রুচির শয়তান। তার বিকৃত রুচির ভাইরাস চড়াচ্ছে চতুর্দিকে বিরামহীন গতিতে এই ব্লগ সাইটের বদৌলতে। তার লেখার মধ্যে শুধু মাত্র ইসলাম বিদ্বেশ আর আল্লাহ রাসুল (সা) কে কদর্য ভাষায় গালিগালাজ করে মুসলমানদের মনে আঘাত দেয়া ছাড়া আর কিছুই নেই। অথচ কর্তৃপক্ষ এ ব্যাপারে নির্বিকার।

এই যদি হয় কর্তৃপক্ষের বাধহীন লেখার অঙ্গীকার'র মাজেজা তবে ধরে নিতে হবে আমাদের ঈমান কি জিনিস তার অর্থ বুঝার যোগ্যতা এখনো অর্জন করিনি।

বিষয়: বিবিধ

২০১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File