তিনি আওয়ামীলিগের নেতা তো তাই এত অস্ত্র দরকার! আর সেই জন্যই নিজ কন্যাকে প্রশিক্ষন দিচ্ছেন।

লিখেছেন লিখেছেন বিবেক ০২ অক্টোবর, ২০১৪, ০১:১৪:১৯ দুপুর



নাজমুল হাসান চৌধুরী পিন্টু! আওয়ামী কৃষক লীগের কেন্দ্রীয় নেতা। তিনি তার আদরের মেয়েকে দিয়ে তার লাইসেন্স কৃত অস্ত্র পরিষ্কার সহ নানাবিধ ট্রেনিং দিচ্ছেন। শেখ হাসিনা জাতি সংঘের বৈঠকে মোদিকে আস্বস্থ করে বলেছে, 'মে রাস্তা নিকাল রা হোঁ'। বাংলাদেশের ইসলাম পন্থীদের সমূলে ধ্বংস করার প্রতিজ্ঞা করে, সেটা বাস্তবায়ন করার জন্য উপযুক্ত রাস্তার সন্ধান তিনি বের করবেন বলে ভারতীয় উগ্র হিন্দু সাম্প্রদায়িক প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন।



আজ ছাত্রলীগ, আওয়ামীলীগ, কৃষকলীগ, পুলিশ লীগ আর র‌্যাব-লীগ কাঁধে কাঁধ মিলিয়ে একাকার হয়ে গেছে। নাজমুল হাসান গৌরবের সহিত ফেসবুকে শেয়ার করেছেন। কন্যাকে দিয়ে অস্ত্র পরিষ্কার সুস্পষ্ট ফৌজদারী অপরাধ! তিনি তা জানেন, জেনে বুঝে সই করে অস্ত্র কিনতে হয়।

মূলত তিনি এই অস্ত্র দেখিয়ে বিরোধীদের হুমকি দিয়ে বুঝাতে চাইছেন, তার কাছে অনেক অস্ত্র আছে। এমনকি তার স্ত্রী-কন্যারাও অস্ত্রের ব্যবহার জানেন! সুতরাং বিরোধিরা হুশিয়ার।

আমরা জানি আজ ছাত্র লীগের মাস্তানদের হাতে হাতে অস্ত্র! এই ব্যক্তিও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের একজন নামকরা মাস্তান! এই ধরনের একজন পরিচিত মাস্তানের হাতে যদি বৈধ এতগুলো অস্ত্র থাকে, তাহলে অবৈধ কি পরিমান অস্ত্র তার কাছে আছে, সেটা বলাই বাহুল্য।

তার ফেসবুক লিঙ্ক এখানে

হ্যাঁ প্রধানমন্ত্রীর এটাই সেই রাস্তা! ঘরে ঘরে ছাত্রলীগের সন্ত্রাসীদের অস্ত্রধারী করে, নিরাপরাধ বিরোধী কর্মীদের নির্মূল ও ধ্বংস করাই হবে, প্রধানমন্ত্রী হাসিনার পরবর্তী এজেন্ডা।

বিষয়: বিবিধ

১৬১৬ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

270828
০২ অক্টোবর ২০১৪ দুপুর ০২:৩৫
সুশীল লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
270837
০২ অক্টোবর ২০১৪ দুপুর ০৩:৩৮
আল্লাহর সন্তুষ্টি লিখেছেন : পিলাচ
270873
০২ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৬:১৭
বিডি রকার লিখেছেন : এগুলো তো অস্ত্র না , লোহার পাইপ ! ;Winking
270890
০২ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৮
শেখের পোলা লিখেছেন : মুসলমানকে যখন বাঙ্গালী (হিন্দু)বানানো গেছে তখন বাকী টুকু শেষ করতেই হবে৷ যে জাতীর পিতার পিতা হিন্দু ছিল তার বংশধরতো হিন্দু হবেই৷
270993
০৩ অক্টোবর ২০১৪ রাত ১২:১৪
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..


ওদের চেহারাগুলো এভাবেই উন্মোচিত হতে থাকবে

অনেক ধন্যবাদ, জাযাকাল্লাহ




অগ্রীম শুভেচ্ছা- কুরবানী ও ঈদ মোবারক Rose Big Hug
ব্যক্তি ও সমাজ জীবন ত্যাগের আলোকে উদ্ভাসিত হোক

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File