খোলা চিঠি

লিখেছেন লিখেছেন Raya ০৭ অক্টোবর, ২০১৬, ০৬:৫৬:২৯ সকাল

বোন খাদিজা! তোমার নিউজগুলো দেখার মতো বড় আত্মা আমার নেই। ডাক্তাররা বলেছেন, তোমার বাঁচার সম্ভাবনা একেবারেই ক্ষীণ, মাত্র পাঁচ পার্সেন্ট। কিন্তু তুমি তো আছো জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে।নীরব

ে ঘুমাচ্ছো গ্লাসঘেরা লাইফ সাপোর্ট রূমে। তুমি তো জানো না, তোমার মায়েক কী অবস্থা! তোমার মা নাড়িছেড়া সন্তানের এ অবস্থা মেনে নিতে পারছেন না। বার বার জ্ঞান হারাচ্ছেন। প্রশ্ন করছেন, আমার বাচ্চা কোথায়? কিন্তু তুমি এসব কিছুই দেখছো না, শুনছো না। এই জগতে থেকেও তুমি এখন অন্য জগতে। মৃত্যু তোমার খুব কাছে। সত্তুর ঘন্টার আগে ডাক্তাররা তোমার ব্যাপারে কোনো সিদ্ধান্তে উপনীত হতে পারছে না। আর বাঁচলেও কোনোদিন যে স্বাভাবিক জীবনের ফিরে আসতে পারবে, তার কোনো গ্যারান্টি নেই।

জীবন নিষ্ঠুর, জগত নিষ্ঠুর, নিষ্ঠুর এই জগতের মানুষগুলো।এখানে দূর্বলদের বাঁচার কোনো অধিকার নেই। বাঁচবে শুধু সবল রা। বাঁচবে শুধু পশুরা। মানুষরূপী পশুদের কথা বলছি। কারণ, মানুষরূপী পশুদের চেয়ে বনের পশুরা অনেক ভালো। ওরা চাপাতি, রামদা দিয়ে কোপাতে জানে না। নিজের ভালোবাসাকে খুন করতে পারে না। ওরা ড্রোন, অ্যাপাচি, পরমাণু অস্ত্র আবিষ্কার করতে জানে না। ওরা হাজার হাজার টন বোমা ফেলে মানুষের বসতি ধ্বংস করতে পারে না, নিরীহ নারী-শিশু, বৃদ্ধ হত্যা করে না।

বোন খাদিজা!

হে পাক পরওয়ারদিগার আপনি বোনটির প্রতি রহম করুন। আমিন



বিষয়: বিবিধ

১০৫৯ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

378400
০৭ অক্টোবর ২০১৬ সকাল ০৭:১০
Raya লিখেছেন : null

378401
০৭ অক্টোবর ২০১৬ সকাল ০৭:১১
Raya লিখেছেন :

378410
০৭ অক্টোবর ২০১৬ বিকাল ০৫:৪৮
স্বপন২ লিখেছেন : ভালো লাগলো

378447
০৮ অক্টোবর ২০১৬ দুপুর ১২:১৫
হতভাগা লিখেছেন : আল্লাহ খাদিজাকে সুস্থ করে তুলুন - আমিন

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File