ব্লগার মানেই নাস্তিক নয়

লিখেছেন লিখেছেন মোঃ আনোয়ার হুসাইন ০১ নভেম্বর, ২০১৫, ০৩:৩৩:৩৩ দুপুর

টেলিভিশন খুললেই দেখা যায়, ওমুক ব্লগার খুন হয়েছে। প্রশ্ন হয়, কারা খুন করেছে? বলা হয় তদন্ত হচ্ছে। তদন্তের স্বার্থে কিছু বলা যাচ্ছে না। এটা হচ্ছে ডিবি পুলিশের বক্তব্য। আর অন্যদিকে নাস্তিকের খোলস পড়া ইসলামবিদ্বেষী ইমরান গঙ্গেরা মিডিয়ার সামনে বলে, এর সাথে মৌলবাদী জঙ্গি গোষ্ঠী জড়িত।

এসব হত্যাকান্ড ঘটালে লাভ কার? বর্তমান বাংলাদেশের রাজনীতি কারোরই অজানা নয়। বর্তমান সরকারকে বহির্বিশ্বে এখনো বৈধতা দেই নি। তাই তারা ক্ষমতা পাকাপোক্ত করার জন্য এই ব্লগারদের বেছে নিয়েছেন।

টেলিভিশন খুললেই বিভিন্ন মন্ত্রী-উপমন্ত্রীদের বক্তব্যে জঙ্গিবাদের জিকির শোনা যায়। তারা বাংলাদেশটাকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করার জন্য উঠেপড়ে লেগেছে। আর কত মানুষকে বলির পাঠা হতে হবে? আসলে বাংলাদেশে জঙ্গি বলতে কিছুই নাই। সবই বর্তমান সরকারের নিজেদের বানানো ক্ষমতা পাকাপোক্ত করার জন্য।

আর আনসারুল্লাহ্ আল ইসলাম সম্পর্কে কিছুই বলার নাই। এটা সরকারের একটা বানানো ফাদ। এই ফাঁদে জামাত শিবিরকে ফেলতে চাচ্ছে সরকার কিন্তু কথায় আছে না! লোকের জন্য গর্ত খুড়লে সেই গর্তে নিজেকেই পড়তে হয়। তাই আওয়ামীলিগ সরকারের বর্তমান অবস্থা হয়েছে সেরকম।

কালকে ইমরান গঙ্গেরা তো বলেই দিলেন, সরকারের পৃষ্ঠপোষক না থাকলে এসব হত্যাকান্ড সম্ভব না। দেরিতে হলেও বুঝতে পেরেছে। তবে অনেক দেরি হয়ে গেছে। তারা এখসো আওয়ামীলিগকে চিনতে পারেনাই।

আজকে সমাজে ব্লগার সম্পর্কে মানুষের ধারণা যে, ব্লগার মানেই নাস্তিক :আসলে এই চিন্তা কয়েকমাস আগে আমার মধ্যেও ছিল। কিন্তু যখন ফেসবুকে দেখি অনেক ইসলামিক লেখক ব্লগে নিয়মিত লেখালেখি করেন ইসলাম নিয়ে। আর আমি ব্লগ নিয়ে আমি আরো উৎসাহী হই যখন দেখি ব্লগার শফিউর রহমান ফারাবি ভাইকে গ্রেফতার করে। তখন চিন্তা করলাম আমি ব্লগে ফারাবি ভাইয়ের মতো লেখালেখি করবো

আমি ব্লগার ভাইদের ছোটভাই হিসেবে অনুরোধ করব, আসুন আমরা সমাজের মানুষকে সচেতন করি যে, ব্লগার মানেই নাস্তিক নয়। ব্লগে ৯৮% ব্লগার আস্তিক। আর এই আস্তিক ব্লগাররা নিয়মিত ইসলাম সম্পর্কে লিখে যাচ্ছে।

বিষয়: বিবিধ

১৫৩৪ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

348101
০১ নভেম্বর ২০১৫ দুপুর ০৩:৫৯
আরাফাত হোসাইন লিখেছেন : আসলেই তাই
২০ নভেম্বর ২০১৫ রাত ০৯:৫৫
290988
মোঃ আনোয়ার হুসাইন লিখেছেন : সহমত প্রকাশ করার জন্য ধন্যবাদ
348112
০১ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:০৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : মিডিয়ার বেশিরভাগ নাস্তিক। তাই সবাইকে তা্ই মনে করে!!
২০ নভেম্বর ২০১৫ রাত ০৯:৫৪
290987
মোঃ আনোয়ার হুসাইন লিখেছেন : আসলে নাস্তিক বলতে কিছুই নেই সব ইসলামবিদ্বেষীই
348147
০২ নভেম্বর ২০১৫ রাত ০১:০৮
অপি বাইদান লিখেছেন : হুমম!! ইসলাম শান্তির ধর্ম। আনসারউল্লা বলতে কিছু নেই, সব সরকারের চাল!!

পাকিস্তান, আফগানিস্তান, সৌদিআরব, ইয়েমেন, ইরাক, সিরিয়া, নাইজেরিয়া...... সহ সব মুসলিম মুল্লুকেই বর্তমান আওয়ামী লীগের আছর পরেছে।


মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File