সর্বশ্রেষ্ঠ কৌতুক- "ইসলাম শান্তির ধর্ম" ??!!??

লিখেছেন লিখেছেন অপি বাইদান ২৬ নভেম্বর, ২০১৫, ১০:৪৬:০১ রাত



এ সময়ের সর্বশ্রেষ্ঠ কৌতুক- "ইসলাম শান্তির ধর্ম", এবার বগুড়ায় শিয়া মসজিদে ঢুকে গুলি, মুয়াজ্জিন নিহত।

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় আজ বৃহস্পতিবার সন্ধ্যায় একটি শিয়া মসজিদে ঢুকে এলোপাতাড়ি গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। এতে মসজিদের মুয়াজ্জিন মোয়াজ্জেম হোসেন (৭০) নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন মসজিদের ইমামসহ তিনজন। আহত লোকজনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সন্ধ্যার দিকে উপজেলার চককানু গ্রামের ওই শিয়া মসজিদে তিন-চারজন যুবক ঢুকে পড়েন। এ সময় মসজিদে নামাজ আদায় করছিলেন অন্তত ৪০ জন মুসল্লি। যুবকেরা মসজিদে ঢুকে প্রথমে প্রধান ফটকটি আটকে দেন। এরপর আগ্নেয়াস্ত্র বের করে নামাজরত লোকজনকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে পালিয়ে যান।

বিষয়: বিবিধ

১৫১২ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

351623
২৬ নভেম্বর ২০১৫ রাত ১০:৫৪
সাইফুল ঈদগাহ কক্স লিখেছেন : যাদের সাথে বিশ্বাসের মিল নেই তাদের সাথে সম্পর্ক কী রকম হবে?
“তাদের সাথে সম্পর্ক হবে বন্ধুত্বের। বন্ধুকে সবসময় নিজ বাড়ীতে আসার দাওয়াত দেব। না আসলেও বন্ধুত্ব ঠিক থাকবে এবং দাওয়াতও চলতে থাকবে, যতদিন জীবন থাকে ততদিন। বিশ্বাসকে বিশ্বাস দ্বারা পরিবর্তন করতে হয়। একমাত্র দাওয়াত দ্বারাই তা সম্ভব। যুদ্ধ বা শত্র“তা দিয়ে কখনো বিশ্বাস পরিবর্তন করা যায় না এবং বন্ধুত্বও সৃষ্টি করা যায় না। অতএব সাবধান। যার সাথে যতটুকু মিল আছে তাকে ততটুকুতেই মিলিয়ে নিতে হবে। বাকীটা মিলানোর চেষ্টা করতে হবে। যতটুকু মিল আছে সেটুকুও যেন গরমিলে পরিণত না হয় বাড়াবাড়ির কারণে।” মান ক্বলা লা ইলাহা ইল্লাল্লাহ, দাখালাল জান্নাহ। যে বলল আল্লাহ ছাড়া কোন প্রভু নেই, সে এক সময় অবশ্যই স্বর্গে প্রবেশ করবে।
২৬ নভেম্বর ২০১৫ রাত ১১:০৩
291939
অপি বাইদান লিখেছেন : আপনার মন্তব্যকে সাধুবাদ জানাই। কিন্তু ইসলাম ধর্মে ষহিষ্ণুতার স্থান নেই। বর্বর ইসলাম ধর্মকে নির্মূল না করা পর্যন্ত এসব খুন খারাপি, রক্তক্ষয়, বোমাবাজি, গুলি বন্ধ হবে না। ধন্যবাদ।
২৭ নভেম্বর ২০১৫ রাত ০৯:১৫
292023
সবুজের তারুণ্য লিখেছেন : মুত খোর বাইদান, সহিষ্ণুতা আছে তোমার নাস্তিকতায়, আর তোমার গো মুত্রে, তাই না? Happy
তোমার মত নিম্ন বুদ্ধিবৃত্তিক প্রাণী, যারা গোলাপ ফুলের মধ্যেও পায়খানা খোজে, এদের চোখে ইসলামের সহিষ্ণুতা কখনোই ধরা পড়বে না। শুয়োর যত সুন্দর সবুজ মাঠেই থাকুক, ওর চোখ খুজে বেড়ায় বিষ্ঠা। তুমিও ওই লেভেলের ই প্রাণী।
যাই হোক, আশা করি মৃত্যুর আগে আল্লাহ তোমার মূর্খতা দূর করে দেবেন। আল্লাহ পশুর চাইতেও নিকৃষ্ট মানুষরূপী প্রাণীদেরকেও হেদায়েত দিয়ে সরল পথে পরিচালনাকারী।
351630
২৬ নভেম্বর ২০১৫ রাত ১১:৩০
দ্য স্লেভ লিখেছেন : এতকাল বাংলাদেশে এসব হয়নি। আমার ধারনা বিদেশী এজন্টরা শিয়া সুন্নিতে বিরোধ লাগাতে এসব কাজ করছে। এটাকে ইরাক,সিরিয়া বানাতে চাইছে। আর আপনি সবসময় ইসলামের বিরোধীতা করে পোস্ট দেন,এমনভাবে দেন যে তাতে আপনার নিজস্ব হিংসা ছাড়া আর কিছু প্রকাশিত হয়না। আপনার সাথে কথা বলার রুচিও মানুষের নেই,এটাও নিশ্চয় খেয়াল করেছেন। আপনার ধর্ম নিয়ে এরকম কেউ লেখেনা। কারন আপনার বিশ্বাস আপনার। আখিরাতে প্রত্যেকেই তার প্রাপ্য পেয়ে যাবে। আপনি সেদিন বুঝতে পারবেন কে সত্য আর কে ছিলো মিথ্যা। আল্লাহ আপনার হেদায়াত করুক।
২৭ নভেম্বর ২০১৫ সকাল ১০:৪৭
291963
অপি বাইদান লিখেছেন : আল্লার ধামড়া মুমিনরা কঁচি খোকা! সব কিছুতে বিদেশী ষড়যন্ত্র!! লাফাঙ্গা আল্লা এত কিছু পারেন, শুধু ইহুদী নাসারার সাথে পারেন্না। আক্ষেপ!!!!!!
351638
২৭ নভেম্বর ২০১৫ রাত ০২:০৬
শেখের পোলা লিখেছেন : চোরকে বলে চুরি করতে আর গৃহস্থকে বল সজাগ থাকতে৷ এটি দ্বিচারিণীরই সাজে৷
২৭ নভেম্বর ২০১৫ সকাল ১০:৫২
291964
অপি বাইদান লিখেছেন : পাতি রংবাজ আল্লা মসজিদে বোমা ফাঁটাতে পারেন ঠিকই, তবে ইহুদী নাসারার নাম শুনলে ভয়ে লেজ গুটায়।
351653
২৭ নভেম্বর ২০১৫ সকাল ১০:১০
আনিসুর রহমান লিখেছেন : In Bangladesh never happening like that. It's clearly indicate present corrupt regime harbouring SATAN'S
২৭ নভেম্বর ২০১৫ সকাল ১০:৪০
291962
অপি বাইদান লিখেছেন : In Parish, in London, in New York, in Spain, In Saudi Arabi, In Yemen, in Fakistan, in Afghanistan, in Egypt, in Turkey............ all-over it is SATANS. Do you know who is this SATAN? IT is ALLAH-VIRUS himself.
351683
২৭ নভেম্বর ২০১৫ দুপুর ০১:৪৯
আনিসুর রহমান লিখেছেন : Yes all the way you are Right
Satan's operates aground the world but in my comments I talk about special types of Satan which you have no knowledge at all. GOD AND SATAN ARE TWO DIFFERENT SUBJECTS. One is the Lord of the world. Other one God created for our TEST.eff ভালো লাগলো

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File