আল কোরাণের রক্তের নেশা কবে শেষ হবে?

লিখেছেন লিখেছেন অপি বাইদান ২৬ জানুয়ারি, ২০১৬, ০৪:৫৭:৫৭ বিকাল



প্রতিদিনের মত আজকের ব্রেকিং নিউজ-

ক্যামেরুনের উত্তরাঞ্চলে পাঁচটি আত্মঘাতী জেহাদী বোমা হামলায় অন্ততপক্ষে ৩৫জন নিহত হয়েছেন। সোমবারের এসব বোমা হামলায় আহত হয়েছেন আরো ৬০জন। কলেমার পতাকাবাহী আল্লার সৈনিক বোকোহারাম এই হামলার দায়িত্ব স্বীকার করেছে।


সুত্র- Click this link

বিষয়: বিবিধ

১৫৩৫ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

357733
২৬ জানুয়ারি ২০১৬ বিকাল ০৫:১৮
কুয়েত থেকে লিখেছেন : ইসলামে কোন সন্ত্রাসি কর্মকান্ডের স্থান নেই। যারা তা করে তাদের পরিচয় ওরা সন্ত্রসি ওরা ইসলামের শত্রু। রাসুলুল্লাহ(সাঃ) বলেছের যে ব্যক্তি একজন লোককে অন্যায় ভাবে হত্যা করলো সে যেন গোটা পৃথিবীর মানব জাতিকে হত্যা করলো। সিনহুয়া সংবাদমাধ্যমকে ক্যামেরুনের সেনাসূত্র জানিয়েছে, পাঁচজন নারী বেলা ১১.৩০ মিনিটের দিকে বোদোতে আত্মঘাতী বোমার বিস্ফোরণ ঘটান। হে অপি এই বিষয়টি ইসলামের...?
২৬ জানুয়ারি ২০১৬ বিকাল ০৫:৩০
296814
অপি বাইদান লিখেছেন : রাসুলুল্লাহ(সাঃ) বলেছের যে ব্যক্তি একজন লোককে অন্যায় ভাবে হত্যা করলো সে যেন গোটা পৃথিবীর মানব জাতিকে হত্যা করলো।

তাহলে রাসুলুল্লাই আপনাদের আল্লা। সত্য কখনো চাপা থাকে না, হা হা...

এবার দেখা যাক কোরাণ কি বলে?

সূরা ৫:৩৩- যারা আল্লাহ ও তাঁর রসূলের সাথে সংগ্রাম করে এবং দেশে হাঙ্গামা সৃষ্টি করতে সচেষ্ট হয়, তাদের শাস্তি হচ্ছে এই যে, তাদেরকে হত্যা করা হবে অথবা শূলীতে চড়ানো হবে অথবা তাদের হস্তপদসমূহ বিপরীত দিক থেকে কেটে দেয়া হবে অথবা দেশ থেকে বহিষ্কার করা হবে। এটি হল তাদের জন্য পার্থিব লাঞ্ছনা আর পরকালে তাদের জন্যে রয়েছে কঠোর শাস্তি।
২৬ জানুয়ারি ২০১৬ বিকাল ০৫:৪৮
296821
কুয়েত থেকে লিখেছেন : হে অপি ! আল্লাহ তো সত্যই বলেছেন এই আইন ইসলামী রাষ্ট্র কায্যকর করবেন। তাদের বিরুদ্ধে যারা ইসলাম এবং ইসলামী সরকারকে ধ্বংস করতে চায়। এই কাজ কোন সন্ত্রাসিরা করতে পারবে না। দেখো আল্ কুরআন গবেষণার করো এই কুরআন আপনাকে নিয়ে যাবে মুক্তির মোহনায় চিরস্থায়ী জান্নাতে। ধন্যবাদ
২৭ জানুয়ারি ২০১৬ রাত ০১:০১
296847
অপি বাইদান লিখেছেন : আপনার আল্লা এত পারেন তো ইসরাইল, আমেরিকা, ভারত, চীন, রাশিয়ার টিকিটি স্পর্স করে দেখাতে বলেন তো? আল্লার গুষ্ঠি নিপাত হয়ে যাবে।
357735
২৬ জানুয়ারি ২০১৬ সন্ধ্যা ০৬:১৯
রক্তলাল লিখেছেন : পৃথিবীর সকল দেশের নিজস্ব সামরিক বাহিনী থাকে। সামরিক বাহিনীর সদস্যদের শেখানো হয় যুদ্ধ করতে মানুষ মারতে হয়। পৃথিবীর সকল দেশের মানুষ মারার মত অস্ত্র শস্ত্রের হিসাব না দিয়ে কোরানের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানো নিজের মানসিক বিকলাঙ্গতারই বহিঃপৃকাশ।
২৭ জানুয়ারি ২০১৬ রাত ০১:১২
296848
অপি বাইদান লিখেছেন : ছাগু বলে কি!! সবকিছু রক্ত পিচাশ কোরাণের সাথে গুলিয়ে ফেল্লে হবে না।


সামরিক বাহিনীকে কখনো মসজিদে বোমামেরে মানুষ হত্যা করার প্রশিক্ষন দেয়া হয় না। চুপিচুপি শিশুদের স্কুলে ঢুকে টার্গেট করে স্কুল শিশু খুন করার প্রশিক্ষন দেয়া হয় না।
২৮ জানুয়ারি ২০১৬ সকাল ০৮:৩৮
296926
রক্তলাল লিখেছেন : কি শিক্ষা দেয়া হয়? হোয়াইট ফসফরাস দিয়ে শিশুদের হত্যা করা?

শিশুদের স্কুল, হাসপাতাল বোমা মেরে উড়িয়ে দেয়া যখন শিশুরা ওখানে আশ্রয় নেয়?
13000 nuclear warheads in diffrent 'strategical' locatons এ installed - কিসের জন্য?
২৮ জানুয়ারি ২০১৬ সকাল ০৯:২৯
296935
অপি বাইদান লিখেছেন : হুম! শিশুদের উপর হামলা হয় বটে! তবে...


357736
২৬ জানুয়ারি ২০১৬ সন্ধ্যা ০৬:২০
রক্তলাল লিখেছেন : প্র*

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File