নিত্য নতুন কার্টুন কৌতুক..........................

লিখেছেন লিখেছেন অপি বাইদান ০৩ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৪৯:৪০ সকাল



আল্লার মুমিনগন- একটি নতুন কার্টুন প্রশাস করার জন্য দুঃখিত।

বিষয়: বিবিধ

২২৪৬ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

339356
০৩ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৪৩
হতভাগা লিখেছেন : পোস্ট রিপোর্টেড ।

বাধাহীন লিখার অঙ্গীকার মানে এই নয় যে কারও ধর্মানুভূতিতে লাগাতার আঘাত দিতে প্লট তৈরি করে দেওয়া হবে ।

এ ধরনের পোস্টের জন্য ব্লগারকে নোটিশ দিয়ে ব্যান করে দেবার জন্য মডারেটরদের কাছে দাবী জানালাম ।

ইসলাম নিয়ে নোংরা কথা বলার ক্ষেত্র বানিয়ে দেবার জন্য মডারেটরগণ আপনারা কিন্তু পরকালে আল্লাহর পাকড়াও থেকে বাঁচতে পারবেন না । তখন অপিরাও আপনাদেরকে সেভ করতে এগিয়ে আসবে না ।
০৩ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১১:১৭
280691
অপি বাইদান লিখেছেন : আপনার আল্লা পাকড়াও করবেন! আর সেই ভয়ে সবাই চুপমেরে থাকবে নাকি?

যুক্তিমনস্কদের কাছে ওসব আল্লা/টাল্লার স্থান নেই। উন্মুক্ত ব্লগে ধর্মের যুক্তিযুক্ত সমালোচনা হবে, ধর্মকে প্রশ্নবিদ্ধ করা হবে, অপদস্থ করা হবে, ব্যঙ্গ করা হবে। যেমন করা হয়ে থাকে সাহিত্য, চলচ্চিত্র, খেলাধুলা বা অন্যান্য যাবতীয় বিষয়কে।
339374
০৩ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ১২:৩৫
শুভ কবি লিখেছেন : অপিদা,মুক্ত চিন্তা করা মানে এটানা অন্য ধর্মকে ছোট করা। আপনি এধরনের কথা/কাজ করে নিজের নিচু মানুসিকতার পরিচয় দিচ্ছেন। আপনি মানবতার গান গাইতে চান??? ওকে ফাইন। কিন্তু মানবতা কি এটা বলে যে কোন গোষ্ঠীকে আক্রমন করা??? মানবতা কি এটা বলে যে কাউকে ছোট করা??? মানবতার মানে কি দাদা???? মানবতাতো মানব প্রেম। মানব প্রেম কি এটা বলে মানবের মনকে আঘাত দেয়া???? আপনি যা করছেন নিছক নিচু লোকদের মত, একজন অশিক্ষিত লোক যখন কোন কিছুর উপর পাকড়াও হয় তখন যেমন অবাঞ্ছিত কথা বলে ঠিক তেমনি এটিচুড। এটা কেমন মানুসিকতা বলেনতো???? আপনার বিবেককেই প্রশ্ন করুননা!!!! আর আপনি যদি মনে করেন এসব কাজ করে "দিছি মুসলমানের বাচ্চাগুলার মাথা আওলাইয়া", "দিছি জায়গামতন" এগুলো জাস্ট আপনার কদর্য মানুসিকতা আর পৈশাচিক আনন্দ লাভ করা ছাড়া আর কিছুই না। আপনি নিজের মনকে জিজ্ঞাস করুন, এগুলো কি ঠিক হচ্ছে??? যদি আপনার মন তারপরেও বলে " শালাগোর কথায় কান দিমু ক্যা, আমিই ঠিক। দিমু জায়গা মতন" তাহলে কিচ্ছু বলার নাই, কিচ্ছুনা।
০৩ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ১২:৫১
280712
অপি বাইদান লিখেছেন : দেখুন, মানবতার জন্য কান্না মুমিনের মুখে শোভা পায় না। আপনার নবীর ঘরে ১ ডজন বিবি থাকার পরও তিনি অসহায় অবলা দাসীদের উপর চড়াও হয়ে যৌনফূর্ত্তী করতেন। এরপারও আপনারা দাবি করেন ঐ লম্পট নাকি সর্বশ্রেষ্ঠ মানব।

সভ্য মানুষের বিবেক তো মরে যায় নি। যুক্তিমনস্কদের কাছে ওসব লম্পট নবীর কোন স্থান নেই। উন্মুক্ত ব্লগে ধর্মের যুক্তিযুক্ত সমালোচনা হবে, ধর্মকে প্রশ্নবিদ্ধ করা হবে, অপদস্থ করা হবে, ব্যঙ্গ করা হবে। যেমন করা হয়ে থাকে সাহিত্য, চলচ্চিত্র, খেলাধুলা বা অন্যান্য যাবতীয় বিষয়কে।

ধন্যবাদ।
339375
০৩ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ১২:৩৬
নাবিক লিখেছেন : আপনার মতো ছাগলীদের জন্য ধর্মকারী মুত্রমনাতো রয়েছে। এখানে কি?
339376
০৩ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ১২:৩৯
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : বাইদান আপনার এই কার্টুন প্রকাশে হয়তো সাময়িক আত্মতৃপ্তিবোধ কাজ করতে পারে তা স্বাভাবিক কিন্তু এই অন্তরাল থেকে এই হাসাহাসির আত্মতৃপ্তি আপনাদের অসহায়ত্বেরই বহিপ্রকাশ...আফসোস আপনাদের জন্য... Rolling on the Floor,আই লাভ ইউ...বিকজ ইউ অবুঝ।
০৩ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০১:০৩
280715
অপি বাইদান লিখেছেন : এত বুঝের আল্লার মুমিনরা এত দাঙ্গাবাজ কেন?

জন্মের শুরুতেই আলী-আয়শা কাইজ্যা, আলী-মুয়াবিয়া ফ্যাসাদ, কারবালায় হোসেন-ইয়াযিদ কামড়া কামড়ি.......। আর আজকের মুমিন-মুমিন রক্তক্ষয় বলার অপেক্ষা রাখে না।

তো ভায়া, মুমিনের বুঝ কি হাটুতে??
০৩ সেপ্টেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:২৪
280793
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : এইখানেও পুরাই বেক্কল হইলেন...আপনার ইসলাম সম্পর্কে জ্ঞ্যায়ান শুধু ঝগড়ার উদ্দেশ্যেই...এর বেশি কিছু নয় মুসলিমরা মোটেও দাঙ্গাবাজ নয়...এই ব্যাপারে আপনাকে হাজারো তথ্যযুক্তি দিলেও আপনি খুড়া যুক্তি দাড় করাবেন লাই বুঝলাম লাভ নেই...,তবে আপনিযে নাস্তিক নন এটা শিওর...আপনি কোন কারনে মুসলিমদের উপর ক্ষেপা...আল্লাহ আপনার ক্ষেপ কমাক দোয়া করি,ভালো কিছু খাইয়েন স্বাস্থের খেয়াল রাইখেন এমনি এমনি নিজের দেহের ও মনের উপর জুলুম করিয়েননা আমার লক্ষিসোনা আপু...সত্যি আমি তোমাকে তোমাদেরকে খুব ভালোবাসি....Love Struck Love Struck Love Struck
339414
০৩ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:৫৪
জ্ঞানের কথা লিখেছেন : এই ছবির সাথে ইসলামের কি সম্পর্ক!?
339450
০৩ সেপ্টেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৫৮
শেখের পোলা লিখেছেন : কার্টুনের প্রতিবাদীতে দুটি প্রাণী আছে৷ আপনি কোনটি? আশ্বিনমাস আসছে সাবধান৷
339814
০৫ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:৩৭
মোহাম্মদ কাশেম মরিচ্যা লিখেছেন : অপি বাইদান,,,সবসময় ধর্ম নিয়ে কুটত্তি করে, এ ধরনের পোস্টের জন্য, ব্যান করে দেবার জন্য মডারেটরদের, দৃষ্টি আকর্ষ করছি
341808
১৫ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৪৭
অপি বাইদান লিখেছেন :

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File