পিস টিভি বন্ধের দাবি ওলামা মাশায়েখদের

লিখেছেন লিখেছেন মুসলমান ০৫ ডিসেম্বর, ২০১৫, ০২:২১:৫৩ দুপুর



পিস টিভি বন্ধের সুপারিশ করেছেন বাংলাদেশের ওলামা মাশায়েখরা। আজ শনিবার(০৫.১২.২০১৫ ঈসায়ী) সকাল ১০টায় পুলিশ ও বাংলাদেশের ওলামা মাশায়েকদের মধ্যে আলোচনা সভায় আইজিপি একেএম শহীদুল হকের কাছে এ দাবি জানান তারা।

সভা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের কর্মকর্তা মো. নাইম উদ্দিন জাগো নিউজকে জানান, মাশায়েখরা অভিযোগ করেন পিস টিভি ইসলামকে বিভ্রান্ত করে কুরআন হাদিসের অপব্যাখ্যা চালায়। নামাজ পড়ার ধরণ নিয়ে তারা অপব্যাখ্যা করে।

বিভিন্ন ফেতনা সৃষ্টি করে। বছরের পর আমরা শবে-ই-বরাত পালন করে আসলেও পিস টিভি বলে এগুলো পালান করা যায় না। তাই তারা পিস টিভি বন্ধের সুপারিশ করেন।

সুপারিশের পরিপ্রেক্ষিতে পুলিশের আইজিপি বলেন, মাশায়েকরা কি কি কারণে পিস টিভি বন্ধ করতে চান সে সব কারণ পয়েন্ট আকারে দিলে তা তথ্যমন্ত্রণালয়ে পাঠিয়ে বন্ধের ব্যবস্থা করা হবে।

এই পিস টিভি ওয়ালারা বহুত খারাপ আদমী! এরা আমল এর ডিজাইন পরিবর্তন করে মুসলমানদের দলিল দেখতে বলে! এই কারণে বর্তমানে দেখা যাচ্ছে, এক শ্রেনীর জেনারেল শিক্ষিত যুবক-তরুণ এরা আমাদের কথা না শুনে সেইভাবে ইবাদত না করে, শুধু কুরআন-হাদীস ঘাটছে আর দলিলের পিছনে ছুটছে!

আমরা বাপ-দাদার আমাল থেকে মিলাদ করে আসছি তারা সেটা মানতে চায় না! তারা বলে এটার কোন দলিল নাই! এই কারণে পিস টিভি বন্ধ করা হোক।

এই পিস টিভির কারণে উপমহাদেশের বিজ্ঞ পীর-মাশায়েখদের এখন আর কেউ মানতে চায় না! তাদের ব্যবসা প্রায় বন্ধ হওয়ার পথে! সুতরাং আমাদের দাবী পিসটিভি বন্ধ করা হোক।

http://www.bdfirst.net/newsdetail/detail/200/174108

বিষয়: বিবিধ

১৯৭৭ বার পঠিত, ২০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

352773
০৫ ডিসেম্বর ২০১৫ দুপুর ০২:৩৬
গেঁও বাংলাদেশী লিখেছেন : পিস টিভির কারণে কথিত ওলামা মাশায়েখদের ব্যবসা বন্ধের পথে। তাই তাদের মতে পিস টিভি বন্ধ করতে হবে।
সত্যের বিজয় হোক,
পিস টিভি জিন্দাবাদ।
০৫ ডিসেম্বর ২০১৫ দুপুর ০৩:০৪
292872
মুসলমান লিখেছেন : ভারতেও অনেক রাজ্যে পিসটিভি বন্ধ করেছেন দেওবন্দী আর পন্ডিত রবিশংকর মিলে। এখন এই রবিশংকরের চেলাগণ বাংলাদেশেও পিসটিভি বন্ধ করতে চাচ্ছে। তবে এরা কিন্তু স্টার জলসা বা জিটিভি বন্ধ হোক সেটা চায় না! কারণ তাতে তাদের মনোরঞ্জনের পথ বন্ধ হয়ে যাবে।

http://www.bdfirst.net/newsdetail/detail/200/174121
352774
০৫ ডিসেম্বর ২০১৫ দুপুর ০২:৪১
নেহায়েৎ লিখেছেন : পিস টিভি বন্ধ করা হোক। এটা এখন সময়ের দাবী। এই পিস টিভির কারণে মুসলমানরা কুরআন-হাদীস পড়া শুরু করেছে। তারা এখন অন্ধভাবে পীরমাশায়েখদের মানতে চায় না। তারা দলিল খুঁজে ইবাদত করে। সুতরাং পিস টিভি বন্ধ করা হোক।
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৯:৩২
292911
মুসলমান লিখেছেন : পিসটিভি বন্ধ করতেই হবে। কারণ পিসটিভি ধর্মব্যবসায়ের প্রধান অন্তরায়।
352776
০৫ ডিসেম্বর ২০১৫ দুপুর ০২:৪৯
মুজাহিদ হোসাইন সজিব লিখেছেন : পিস টিভি বন্ধ করা হউক, পিস টিভির কারণে আমাদের তাবিজ ব্যবসা, মাজার ব্যবসা বন্ধ হয়ে যাচ্ছে।
০৫ ডিসেম্বর ২০১৫ দুপুর ০৩:০৫
292873
মুসলমান লিখেছেন : পিস টিভি বন্ধ এরা চায় কিন্তু স্টার জলসা বা জি-সিনেমা বা জিটিভি বন্ধ চায় না।
352784
০৫ ডিসেম্বর ২০১৫ দুপুর ০৩:৫০
কুয়েত থেকে লিখেছেন : এই পিস টিভির কারণে উপমহাদেশের বিজ্ঞ ওলামা পীর-মাশায়েখদের এখন আর কেউ মানতে চায় না!এক র্পযায়ে তাদের পুরা দান্দাই বন্ধ হয়ে যাচ্ছে। তাদের ব্যবসার বিরাট ক্ষতি হয়ে যাচ্ছে। আপনাকে ধন্যবাদ
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৯:৩৫
292912
মুসলমান লিখেছেন : এই ধান্দাবাজদের কল্যাণার্থে পিসটিভি বন্ধ করা এখন সময়ের দাবী।
352788
০৫ ডিসেম্বর ২০১৫ বিকাল ০৪:১৫
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..

ফেসবুকের মত "ভুলবশতঃ সুইচে হাত" পড়লেও বন্ধ হয়ে যেতে পারে, তখন আর দাবী করা লাগবেনা!!
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৯:৩৭
292913
মুসলমান লিখেছেন : ওয়া আলাইকুম সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ। ভুলবশত নয় এবার সজ্ঞানেই বন্ধ করা হতে পারে পিসটিভি কারণ এখন ধর্মনিরপেক্ষ সরকার ক্ষমতায় এটা আমাদের বুঝতে হবে।
352792
০৫ ডিসেম্বর ২০১৫ বিকাল ০৪:৩০
মুন্সী কুতুবুদ্দীন লিখেছেন : পিস টিভি যেহেতু ধর্মের কথা বলে তাই ধর্ম নিরপেক্ষবাদিরা ও কবর,মাজার পুজারিরা বিরোধিতা করবে এটাই সাভাবিক।
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৯:৩৮
292914
মুসলমান লিখেছেন : যে টিভি মানুষের পেটে লাথি মারে তা বন্ধ করা উচিত। ওলামা-মাশায়েখদের ব্যবসার ক্ষতি হোক এটা কারো কাম্য হওয়া উচিত নয়।
352799
০৫ ডিসেম্বর ২০১৫ বিকাল ০৫:৪৯
এটোম বোম লিখেছেন : এই পিস টিভি ওয়ালারা বহুত খারাপ আদমী!
এরা আমল এর ডিজাইন পরিবর্তন করে
মুসলমানদের দলিল দেখতে বলে! এই
কারণে বর্তমানে দেখা যাচ্ছে, এক
শ্রেনীর জেনারেল শিক্ষিত যুবক-তরুণ
এরা আমাদের কথা না শুনে সেইভাবে
ইবাদত না করে, শুধু কুরআন-হাদীস ঘাটছে
আর দলিলের পিছনে ছুটছে!
আমরা বাপ-দাদার আমাল থেকে মিলাদ
করে আসছি তারা সেটা মানতে চায় না!
তারা বলে এটার কোন দলিল নাই! এই
কারণে পিস টিভি বন্ধ করা হোক।
এই পিস টিভির কারণে উপমহাদেশের
বিজ্ঞ পীর-মাশায়েখদের এখন আর কেউ
মানতে চায় না! তাদের ব্যবসা প্রায় বন্ধ
হওয়ার পথে! সুতরাং আমাদের দাবী
পিসটিভি বন্ধ করা হোক।
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৯:৪১
292915
মুসলমান লিখেছেন : বিজ্ঞ পীর-মাশায়েখগণ থাকতে মুসলমানরা কুরআন-হাদীস ঘেটে দলিল খুঁজবে কেন? তাদের কথা মতো ইসলাম পালন করলে ক্ষতি কি? তাদের কথার কি কোন মূল্য নাই? পীসটিভি মুসলমানদের এতো দলিল খুঁজতে বলে কেন? এই টিভি বন্ধ করা হোক।
352801
০৫ ডিসেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:১৫
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : পিসটিভির মোকাবেলা করতে না পেরে বন্ধ করার আবদার! উনাদের তো কখনো সিএনএন বিবিসি বন্ধ করতে শুনি নাই..যারা টন টন বোমা মুসলিম দেশগুলো নিক্ষেপ আর মিথ্যা খবর রটায়? অনেক ধন্যবাদ
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৯:৪৪
292916
মুসলমান লিখেছেন : মিথ্য কথা বলা এবং মিথ্য কথা শুনা বহুত মজা লাগতাহে। আরবীতে একটা প্রবাদ আছে-'আল হাক্কু মুররুন' মানে সত্য কথা তিতা লাগে। পিস টিভি সত্য কথা বলে তাই এই তিতা কথা শুনতে ভাল লাগে না। সুতরাং এই টিভি বন্ধ করা হোক।
352815
০৫ ডিসেম্বর ২০১৫ রাত ০৮:৩৪
শেখের পোলা লিখেছেন : আল্লাহ এই ওলামা মাশায়েখদের হারাম খাওয়া বন্ধ ককরুক আর সত্যিকারের ইমান দিক৷ খুব শিঘ্রই পিস টিভি চাইনিজ ও ম্যাণ্ডারিন ভাষায়ও অনুষ্ঠান শুরু করবে৷ আল্লাহ পিস টিভির বংশ বৃদ্ধি করুক৷ ধন্যবাদ৷
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৯:৪৫
292917
মুসলমান লিখেছেন : কাফির-মুশরিকরা ইসলামের দিকে আসছে। আল্লাহ তাদের হিদায়াত দান করুন। কিন্তু দুঃখের বিষয় মুসলমানরা ইসলাম হতে দূরে সরে যাচ্ছে। ধন্যবাদ।
১০
352827
০৫ ডিসেম্বর ২০১৫ রাত ১০:২২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : পিস টিভিতে সমস্যা জি টিভি তে নাই!
আইজি আবার এক ডিগ্রি বেশি! ব্যাবসা একবার কমছে আরো কমবে।
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৯:৪৬
292918
মুসলমান লিখেছেন : জিটিভি বহুত মজা লাগতাহে। উসকোতো উল্টা-পাল্টা ড্যান্সো দেখাতাহে। মাগার পিসটিভি বহুত খারাপ আদমী আছে হে ভাই। Tongue

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File