ভুল পথে হাটছে আওয়ামিলীগ

লিখেছেন লিখেছেন সত্যের সেনানী ০৪ ফেব্রুয়ারি, ২০১৫, ০২:৫৭:৩৩ দুপুর



স্বাধীনতার আগে ও পরে এরা দেশের সর্ব বৃহত রাজনৈতিক দল ছিল, কিন্তু যখনিই প্রতিপক্ষ দলের উপর তারা নির্যাতন চালিয়েছে, তখনি তারা সমালিচিত হয়েছে, প্রতিপক্ষ দলের প্রতি নির্যাতনের কারণে তাদের জনসমথন দিন দিন হ্রাস পাচ্ছে , আর প্রতিপক্ষের দিন দিন জনসমথন বৃদ্বি হচ্ছে, ক্ষমতার লিপ্সায় আওয়ামিলিগ অন্ধ হয়ে বুঝতে পারছেনা তারা নির্যাতনের পথ বেছে নেওয়ার কারণে তাদের অবস্থা দিন দিন নিচে নামে যাচ্ছে, এই অবস্তা চলতে থাকলে একদিন আওয়ামিলিগ নির্বাচন করার যোগ্যতা পর্যন্ত হারাবে, এটা পরিষ্কার।

অন্য দিকে জামায়াত ইসলাম স্বাধীনতার আগে ও পরে ক্ষুদ্র একটি দল ছিল, দলটি প্রকাশ পাওয়ার পর থেকে যখনি যে সরকার গঠন হয়েছে তাদের প্রতি বার বার নির্যাতনের স্ট্রিম রোলার চালানো হয়েছে। আওয়ামিলিগ, বিএনপি, জাতীয় পার্টি, কোনো দল কোনো অংশে কম নির্যাতন করেনি, ফলে জামায়াতে ইসলামীর জনসমথন দিন দিন সাগরের স্রোতের মত বৃদ্বি পেল, কারণ আমাদের দেশের মানুষ যতই খারাফ হোকনা কেন, কোনো মানুষ নির্যাতিত হলে তাদের প্রতি সিম্ফিতি, ভালবাসা, দয়া, করুনা বেড়ে যায়.

এই ভাবে চলতে থাকলে জামায়াতে ইসলামী একদিন ক্ষমতার আসনে বসবে, সেই সম্ভাবনাই দেখা যাচ্ছে।

একজন পাঠক / দেশের সাধারণ নাগরিক হিসাবে আমার মতামত : দুই মহিলাকে আর দেশের প্রধান হিসাবে দেখতে চাইনা, তাদের ক্ষমতার দাপটে আমাদের ১৬ কোটি জনগণ অতিষ্ট হয়ে গেছে।

হাদিস শরীফে আসছে, রাসুল সা : বলছেন, যেই দেশের জনগণ তাদের রাষ্টের দায়িত্ব নারীদের হাতে অর্পণ করছে, সেই দেশে কোনো দিন শান্তি আসবেনা ও উন্নতি লাভ করবেনা।

জাময়াতে ইসলাম একবার ক্ষমতায় আসুক এই কামনায় থাকলো আমার।

বিষয়: রাজনীতি

২৫০০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

302946
০৪ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ০৩:০৩
হতভাগা লিখেছেন : পাগলের সুখ মনে মনে
302959
০৪ ফেব্রুয়ারি ২০১৫ দুপুর ০৩:৫৯
সত্যের সেনানী লিখেছেন : ক্ষমতার মোহে আসলে তোমরাই পাগল তাই বাস্তবতা বুঝতে পারছনা :হতভাগা

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File