মানুষ কেন পুলিশ এবং মিডিয়র উপর আস্থা রাখছে না ??!!!

লিখেছেন লিখেছেন সেলাপতি ২৭ জুলাই, ২০১৬, ১০:৪০:১৫ সকাল



চিরাচরিত ভাবে মানুষের মন সরলতায় ভরা সমাজে কোন রকম বেখাপ্পা কিছু দেখলে তাদের কাছে খটকা লাগতেই পারে । যেমন গুলশান হলি আর্টিজান বেকারিতে এটাকের পর পুলিশের আইজি সাহেব বললেন এদের নাম প্রকাশ ,বিকাশ , বিধান বেশ কিছু নাম বলে দিলেন । আবার প্রথম আলো সহ কয়েকটি পত্রিকা হোটেলের একজন শেপকে জঙ্গি বানিয়ে দিলো । আবার একজন সন্দেহ ভাজনকে বানিয়ে দিলো মহান । পরে দেখা গেল আসলে ওদের নাম প্রকাশ বিকাশ নয় । অন্য কিছু । র্্যব গুরু বেনজির রাত এগারটায় বললেন কেউ কোন চিন্তা করবেন না ভিতরে সবাই নরাপদে আছেন । কিন্তু সেনা বাহিনী বললো রাত দশটার মধ্যেই কিলিংমিশন শেষ করে জঙ্গিরা ।

কল্যানপুর হামলা হল জঙ্গিরা মুহুর্মু হামলা করেছে পুলিশের কিছু হয়নি । তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ব্যাপক অস্ত্র অথচ তারা হমলা করলো আপেল কাটার ছুরি দিয়ে । মাড়ির মালিক আওয়মীলিগের নেতা মিডিয়া আমাদের তা জানায়নি । আমার ধারনা মিডিয়ার উপর একারনেই মানুষ আস্থা রাখতে পারছে না ।

বিষয়: বিবিধ

১০১৪ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

375381
২৭ জুলাই ২০১৬ বিকাল ০৫:৩৭
কুয়েত থেকে লিখেছেন : জঙ্গিরা মুহুর্মু হামলা করেছে পুলিশের কিছু হয়নি । তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ব্যাপক অস্ত্র অথচ তারা হমলা করলো আপেল কাটার ছুরি দিয়ে ডিজিটেল পদ্ধতি বলে কথা ধন্যবাদ
375389
২৭ জুলাই ২০১৬ সন্ধ্যা ০৬:১২
সাদাচোখে লিখেছেন :
আসসালামুআলাইকুম।
আবু হোরায়রা রাঃ হতে বর্নিত রাসুল সঃ বলেছেন, 'যখন অযোগ্যদের হাতে দায়িত্ব দেওয়া হবে - তখন সততা হারিয়ে যাবে'। বাংলাদেশ সহ পুরো বিশ্বে সততা আজ এমন একটা অবস্থায় এসে পৌছেছে যে, অন্য হাদীসানুযায়ী,'এটা বলা হবে যে, অমুক এবং অমুক ট্রাইব এ একজন সৎ মানুষ আছেন। এক মানুষ অন্য মানুষকে পছন্দ করবে, প্রদর্শিত শক্তিমত্তা, বুদ্ধি ও লৌকিকতার জন্য'।

375393
২৭ জুলাই ২০১৬ সন্ধ্যা ০৭:২৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : যারা কমার্স এ এইচএসসি পাস কে মেডিকেল কোচিং এ পাঠাতে পারে তাদের সম্পর্কে আর কি বলা যায়!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File