শেখ হাসিনার ডিজিটাল গনতন্ত্রঃ বিরুদ্ধে গেলেই রাজাকার, বোনাস মামলা!

লিখেছেন লিখেছেন নানা ভাই ১০ সেপ্টেম্বর, ২০১৪, ০২:৫৭:২৭ দুপুর



বাংলাদেশে শেখ হাসিনার গনতন্ত্র সারা দুনিয়ায় একটা উজ্জ্বল মাইলস্টোন। বহু ডক্টরেট আর গনতন্ত্রের মানসকন্যা ডিজিটাল গনতন্ত্রের ফর্মূলার আবিস্কারক শেখ হাসিনা,বা তার চৌদ্দ গোষ্ঠির কেউ বা তার সরকারের বিরুদ্দ্বে কেউ যদি সামান্যতম ভ্রু কুচকানের ধান্ধা করেন; ফর্মূলায় তাহাকে রাজাকার, স্বাধীনতা বিরোধী ও গনতন্ত্রের প্রতি হুমকি বলিয়া গন্য হইবেক।





এই ফর্মূলায় কাদের সিদ্দিকী থেইক্যা শুরু কইর‍্যা নতুন যোগ হইল মুক্তিযুদ্ধের উপ-প্রধান এয়ার ভাইস মার্শাল (অব.) ও সাবেক পরিকল্পনামন্ত্রী এ কে খন্দকার। তার দোষ হইল তিনি এক একখান বই লেখছেন যার নাম "১৯৭১ : ভেতরে বাইরে" Click this link

এইডাই হইল বেডার কাল! আওয়ামী জান্নাত থেইক্যা নাম খারিজ!! অখন সে হইল রাজাকার, রাজাকারের দোসর, স্বাধীনতা বিরোধীর কাতারে। তাইলে যুদ্ধডা করলো কেঠা? ক্যান শেখ হাসিনা, আর তার বাবা!

একজন ধানমন্ডির ৩২ নাম্বার রোডে পেটে বাচ্চা লইয়া পাকিস্তানী খানসেনাগো গার্ড লইয়া ঘুরছেন আর মুক্তিযুদ্ধ করছেন, আরেকজন ছিলেন পাকিস্তানের জেলখানায় মেহমান; বইসা বইসা পাইপ টানছিলেন ! তারা ছাড়া এই দ্যাশে মুক্তিযোদ্ধা আবার কুন শালা??? Don't Tell Anyone

আইজক্যা এই মুক্তিযুদ্ধের উপ-প্রধান এয়ার ভাইস মার্শাল (অব.) ও সাবেক পরিকল্পনামন্ত্রী এ কে খন্দকারের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা দায়ের করা হয়েছে। মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বই লেখার অভিযোগে মামলাটি দায়ের করা হয়।

জয় বাংলা!!!

বিষয়: রাজনীতি

১১১৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

263692
১০ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৫:৩১
মামুন লিখেছেন : কি আর বলব?
:(
১০ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৩০
207264
নানা ভাই লিখেছেন : প্রতিবাদ করেন।
যে যেখান থেকে পারেন প্রতিবাদ করুন, একমাত্র প্রতিবাদই পারে এই অন্যায়কে রুখতে!!Don't Tell Anyone

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File