মিডিয়া

লিখেছেন লিখেছেন তরবারী ২৯ জুন, ২০১৭, ০৩:৫৫:৫০ রাত

রক্ত দিয়ে যে স্বাধীনতা কিনেছিলাম সেই স্বাধীনতা মুমুর্ষ হয়ে আজ মৃত প্রায়। কথিত

যাদের হাত ধরে স্বাধীনতা এসেছিল তারা নিজের ভোগের আর সুখের জন্য সেই স্বাধীনতা কে ধর্ষণ করছে বারবার।

কোন সাংবাদিক তাদেরকে এই প্রশ্নগুলো করে না বলেই তারা দেশপ্রেমিক আর একই প্রশ্ন সকল সাংবাদিক মুহুর্মুহ বার একজন জামাত লিডারকে (শতবার,কোটিবার জবাব দেয়ার পরও) করে যাওয়ার কারনেই জামায়াত কথিত দেশদ্রোহী।

শেখ হাসিনার বেয়াই সম্পর্কে উঠতে বসতে যদি আওয়ামিলিগারদের সাংবাদিকরা প্রশ্ন করতো তবে তাহলে আওয়ামীলীগ হত এদেশের সন্দেহাতীতভাবে প্রমাণিত দেশদ্রোহী।

১/১১ পরবর্তী সময়ে উবায়দুল কাদের এর ভূমিকা নিয়ে যদি সাংবাদিকরা বারবার শেখ হাসিনাকে প্রশ্ন করতো তবে ফালতু কাদের কখনোই মন্ত্রিত্ব তো দুরে থাক দলের সাধারণ সম্পাদক পোস্ট ও পেতো না।

প্রতিনিয়ত ছাত্রলীগ বা আওয়ামীলীগ যে সকল দুর্নীতি,খুন খারাবি,ইতরামি করে যাচ্ছে তা সম্পর্কে যদি বারবার আওয়ামিলিগারদের প্রশ্ন করা হত তবে আওয়ামীলীগ হত এদেশের সবচেয়ে ঘৃণিত দল।

অথচ ২৫ টা টিভি চ্যানেলের ১৫০ টা পত্রিকার শতকরা ৯৫ ভাগ সাংবাদিক শেখ হাসিনাকে কখনোই ( কালে ভদ্রে কৌশল গত কারণে চিপা দিয়ে কেউ বাদে ) এ ধরনের প্রশ্ন ক্রে না বিধায় আওয়ামীলীগ এদেশের সরকার আর আওয়ামিলিগারদের নিবেদিত প্রাণ সমর্থক রা ভাবে আওয়ামীলীগ দেশের রক্ষা কবচ।এবং দেশের উল্লেখযোগ্য মানুষ মনে করে জামায়াত দেশ বিরোধী।

কারণ সাংবাদিক থেকে শুরু করে উপস্থাপক,খবর সব জায়গায় জামায়াতের আলোচনায় বা তাদের কাউকে এক কথায় রাজাকার বলে কথা খতম করে দেয় আর কোন ধরনের উত্তর শুনতেও রাজী না বা দর্শকদের জন্য কোন ম্যাসেজ দিতে যেখানে রাজী না,সেখানে দিন শেষে দেশের একমাত্র গণতান্ত্রিক দল এবং দেশপ্রেমের বিচারে একমাত্র দল জামায়াতে ইসলামী দেশ বিরোধী হয়েই থেকে যায়।

এ কথা শুধু বাংলাদেশের ক্ষেত্রেই না।বিশ্ব মিডিয়াও একই ধরনের আচরণ করে থাকে যে কারণে কথিত সভ্য দেশগুলো মারাত্মক অমানবিক এবং অসভ্য হওয়া সত্ত্বেও তারা মানবাধিকারের ধ্বজাধারী দেশ।

দিনের পর দিন কোটি মানুষ মেরে ফেললেও তারা মানবতার পক্ষের সন্ত্রাসের বিপক্ষের।

হোয়াট এ সেলুকাস !

ইহুদীদের বিশ্ব ক্ষমতায় আসার প্রথম ধাপ ছিল মিডিয়া দখল যার তত্ত্ব নেয়া হয়েছে গয়েবলস থেকে।

একটি মিথ্যাকে ১০০ বার প্রচার করো তাহলে সে ঐশী গ্রন্থের চেয়েও যেন সত্য রূপে অসহায় জনগণের কাছে হাজির হয়ে যায় আর মানুষ সেটাকে বিশ্বাস করতে থাকে।

বিষয়: বিবিধ

৯৫৭ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

383463
২৯ জুন ২০১৭ সকাল ১১:১৪
হতভাগা লিখেছেন :
383467
২৯ জুন ২০১৭ রাত ০৮:০৮
মনসুর আহামেদ লিখেছেন :
ভালো লাগলো , অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File