গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সম্মানিত “রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পীকার” বরাবর ইসলাম প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য গঠনে চিঠি প্রদান করেছে “ইসলামী সমাজ”।

লিখেছেন লিখেছেন মনসুর আহামেদ ১৭ ডিসেম্বর, ২০১৬, ০৫:৪৪:১২ বিকাল



সমাজ ও রাষ্ট্র পরিচালনায় সৃষ্টিকর্তা আল্লাহ প্রদত্ত কল্যাণকর ও পরিপূর্ণ ব্যবস্থা “ইসলাম” এর পরিবর্তে মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় দেশবাসী বিভিন্ন দল ও উপদলে বিভক্ত হয়ে সংঘাত ও সংঘর্ষে লিপ্ত। দেশের মানুষের জান, মাল ও ইজ্জতের নেই কোন নিরাপত্তা ও খাদ্য দ্রব্যসহ নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যমূল্যের উর্ধগতিতে দেশের মানুষ দিশেহারা। সুশাসন, ন্যায়বিচার ও মৌলিক আধিকার থেকে বঞ্চিত হয়ে সমাজের মানুষ আজ চরম দুর্ভোগ ও অশান্তিতে কাল কাটাচ্ছে। এ নাজুক অবস্থা থেকে বাঁচার একমাত্র পথ হচ্ছে “মানুষের নয়! সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব একমাত্র আল্লাহ্র” এ মহাসত্যের ভিত্তিতে জাতীয় ঐক্য গঠন এবং সকল ধর্মের লোকদের জন্য যার যার ধর্মীয় অনুশাসন মেনে চলার সুযোগ রেখে আল্লাহ রাব্বুল আলামীনের প্রদত্ত কল্যাণকর জীবন ব্যবস্থা “ইসলাম” এর আইন-বিধানের মাধ্যমে সমাজ ও রাষ্ট্র পরিচালনা করা। এ লক্ষেই সকল মানুষের সার্বিক কল্যাণে জাতীয় ঐক্য গঠনে “ইসলামী সমাজ” এর সম্মানিত আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীরের গুরুত্বপূর্ণ আহ্বান মূলক পত্র “গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সম্মানিত রাষ্ট্রপতি ও জাতীয় সংসদের সম্মানিত স্পীকার এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্মানিত প্রধানমন্ত্রী” বরাবর তাঁদের নিজ নিজ কার্যালয়ে আজ ১৬/০৫/২০১৬ইং সোমবার জনাব আবু জাফর মুহাম্মাদ ইকবালের নেতৃতে “ইসলামী সমাজ” এর ১০সদস্য বিশিষ্ট প্রতিনিধি টিমের মাধ্যমে প্রদান করা হয়।

“ইসলামী সমাজ” গঠিত ১০ সদস্য বিশিষ্ট টিমের অন্যরা হলেন- সর্বজনাব মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ ইউসুফ আলী, মুহাম্মাদ সোলায়মান কবীর, মুহাম্মাদ আমীর হোসাইন, মুহাম্মাদ আসাদুজ্জামান, মুহাম্মাদ সাঈদুজ্জামান খান, মুহাম্মাদ সোহেল, আজমুল হক ও জসীম উদ্দীন জুয়েল প্রমূখ।

নিজ, দেশ, জাতি ও মানবতার কল্যাণে যথাযথ ঈমানী ও নৈতিক দায়িত্ব পালনে সার্বভৌম ক্ষমতার একমাত্র মালিক সৃষ্টিকর্ত্ াআল্লাহর বিশেষ সাহায্য প্রার্থনা করছি, তিনি আমাদের একমাত্র সহায় ও সাহায্যকারী। আমীন






ইসলামী সমাজ

কেন্দ্রীয় কার্যালয়ঃ কুশিয়ারা বাজার, রায়পুর, দাউদকান্দি, কুমিল্লা ।

ঢাকা কার্যালয়ঃ ৪নং দক্ষিন বাসাবো (কাজী অফিসের উত্তর পাশে) ঢাকা, ১২১৪ e-mail :

Cell: +88-01912926255, 01927386515, 01718343870, 01716442136, 01919844210, 01811650628

বিষয়: বিবিধ

১০৫৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

381237
১০ জানুয়ারি ২০১৭ দুপুর ০৩:১৪
আল্লাহর সন্তুষ্টি লিখেছেন :

بِسْمِ ٱللَّهِ ٱلرَّحْمَـٰنِ ٱلرَّحِيمِ
পূণ্যময় তিনি, যাঁর হাতে রাজত্ব। তিনি সবকিছুর উপর সর্বশক্তিমান। (1)
যিনি সৃষ্টি করেছেন মরণ ও জীবন, যাতে তোমাদেরকে পরীক্ষা করেন-কে তোমাদের মধ্যে কর্মে শ্রেষ্ঠ? তিনি পরাক্রমশালী, ক্ষমাময়। (2)
তিনি সপ্ত আকাশ স্তরে স্তরে সৃষ্টি করেছেন। তুমি করুণাময় আল্লাহ তা’আলার সৃষ্টিতে কোন তফাত দেখতে পাবে না। আবার দৃষ্টিফেরাও; কোন ফাটল দেখতে পাও কি? (3)
((সুরা মুলক ))

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File