বের হলো দীর্ঘ প্রতিক্ষীত রাজাকারনামা——

লিখেছেন লিখেছেন মামুন আব্দুল্লাহ ১৭ ডিসেম্বর, ২০১৯, ০৬:৫৬:৩৫ সন্ধ্যা



জাতির কাছে উম্মোচিত হলো ১০৭৮৯ জন রাজাকারের তালিকা যা ভাইরাল হয়ে দুনিয়ার সকল বাংলাদেশী মানুষের হাতে পৌছে গেছে । ৬২৪ পৃষ্ঠার অধিক লম্বা তালিকায় বর্তমান শাসকগোষ্ঠির সংখ্যাটা অসংখ্যাজনক ৮ হাজারের উপরে,আর তারাই এতোদিন অন্যদের গায়ে রাজাকারের তকমা লাগিয়ে সারাবিশ্বের মানুষের কাছে প্রচার করেছে।

এতোদিন জামায়েত ইসলামীর গায়ে খুব সুন্দর মতো রাজাকারের সিলমোহরটা লাগিয়ে দিতে পেরেছি। তরুন, নতুন ও নবীন প্রজন্মরা এতোক্ষনে জেনে গেছে কারা আদতে রাজাকার !

যারা এতোদিন যে গলাবাজি করেছে তা,মূলত: নিজেদের অপকর্ম অপশাসন আর রাজাকারের তকমা থেকে বাচার জন্যে !

১০৭৮৯ জনের মধ্যে ৮০৬০ জন আওয়ামীলীগের,১০২৪জন বিএনপির ও ৮৭৫ জন অন্যান্য।

যাদেরকে স্বাধীনতার পর থেকে রাজাকার বানিয়ে জাতির কাছে বিকৃতভাবে উপস্থাপন করেছে সেই জামায়েত ইসলামী তে রাজাকারের সংখ্যাটা হয়তো চোখেই পড়বে না ঐ ৮০৬০ জনের ভীড়ে ।

সবেমিলে মাত্র ৩৭জনের তালিকা বের করতে পেরেছে তার মধ্যে মৃত ২৫ জন। অথচ এই ৩৭ জনের কারনে একটি দলকে যুদ্ধাপরাধী বানিয়ে শীর্ষস্থানীয়দের ফাসি দিয়েই ক্ষান্ত হয়নি । জামায়েত ইসলামী বাংলাদেশের মেইন ষ্ট্রীম রাজনৈতিক প্লাটফর্ম থেকেই বের করে দিয়েছে। রাজাকার রাজাকার তকমা লাগিয়ে !

একটি মুসলিম দেশ অথচ ভিন্ন মত ও ইসলামী আর্দশের কারনে তাদেরকে রাজনীতি থেকে নিষিদ্ধ করে দিয়েছে।

তাদের নেতা কর্মী ও সমর্থকরা কোথায় কিছু করতে গেলেই জঙ্গি বানিয়ে তাদেরকে অপদস্থ করা হয়েছে।

দাড়ি টুপি ইসলামী বই কোরআন হাদিস সম্মলিত কিছু পেলেই তাদের আটক করে জেল, হামলা,মামলা দিয়েছে। এমনকি কোথায়ও জামায়েত ইমলামী সুন্দর করে ইসলামি রাজনৈতিক আলোচনা করতে পারেনি,তাদের একটাই দোষ তারা রাজাকার ! আজ জাতি চিহ্নিত করতে পেরেছে কারা রাজাকার কারা দেশ বিরোধী কর্মকান্ডে জড়িত ।

রাজাকার নামক মেশিন আবিস্কার করে সেই মেশিনে জামায়েতকে ঢুকিয়ে ব্লেন্ডার করা হয়েছে,সারাবিশ্বে তথা সবাই জেনে গেলো রাজাকারনামায় সবচেয়ে লম্বা তালিকাটা কাদের ! কারা এখন রাজাকারের বাচ্চা ! কারা এখন রাজাকার জাতির কাছে সুষ্পষ্টভাবে চলে এসেছে ।

আশা করি সরকার এদেরকেও ফাসি দিবেন। মিডিয়াও আশা করি এসব রাজাকারদের পরিচয় জাতির সামনে সুন্দর করে প্রকাশ করবেন যদিও সবাই জেনে গেছেন ।

______আল মামুন

লন্ডন,১৭ই ডিসেম্বর,২০১৯ইং ।

বিষয়: বিবিধ

৬৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File