দুনিয়ার কোন দেশে নারীদের এত সম্মান আর স্বাধীনতা দেয়া হয় না যতটা এই দেশে দেয়া হয়!!

লিখেছেন লিখেছেন লেখক চাচা ০৯ মে, ২০১৭, ১২:৩১:১৪ দুপুর

দুনিয়ার কোন দেশে নারীদের এত সম্মান আর স্বাধীনতা দেয়া হয় না যতটা এই দেশে দেয়া হয়!!

-

জাস্ট হিলারী জয়ী হবে বলে এর কারণে ট্রাম্পের মত মানুষ কে আমেরিকা প্রেসিডেন্ট বানাইল!! কিছু কান্ট্রিতে হিজাব পড়াও নিষিদ্ধ কারণ তারা নারীকে আইটেমই ভাবে!! ইউরোপ আমেরিকা তে রাতে কোন একা নারী দেখলেই গাড়ির দরজা খোলে দিয়ে নাইট আউটের অফার করে!! আর মধ্যপ্রাচ্য!! কইলাম না আর....

-

শুধু নারী অধিকার আর স্বাধীনতা নিয়ে লাফাই এই ভারত আর বাংলাদেশ!! ভৌগোলিক ভাবে এই জোনটা খুব গুরুত্বপূর্ণ আর এই জোনের নেতৃত্ব যেন কঠোর হাতে না পরে তাই পাশ্চাত্য দেশের চাপিয়ে দেয়া কন্সেপ্ট এটি! আর কন্সেপ্ট এর কারণেই এই দুই দেশে ধর্ষণ বা নির্যাতন গুলা বেশি উঠে আসে! সব দেশে হয় কিন্তু তার বিচার অন্যান্য অপরাধের মতই হয়ে যায়, এত হামকি ধামকি হয় না!!

-

মধ্যপ্রাচে তো মাথা কাটা হয় তাও তো ওখানে এসব হয়!! আমাদের এখানে হামকি ধামকি বেশি তাই বিচারও হয় না!!

নারী অধিকার বা স্বাধীনতা ব্যাপারটাকে এখানে এমন জায়গায় নিয়ে গেছে যেন তারা হিউম্যান না তারা শুধুই ওমেন!!

একজন নারীর শুধু মৌখিক নালিশে পুলিশ এই দেশে গ্রেফতার করতে পারে!

-

পুরুষ খুন হহলো খোজ নেয় তার শত্রু কে ছিল! আর নারী খুন হলে শুরুতেই লকাপে তার স্বামী! যেন স্বামীই স্ত্রীর আজম্ন শত্রু!!যা হবার পরে হবে আগা ধুমছে ওই পোলারে বানাই নিবে! আর সামাজিক স্ট্যাটাস তো শেষই! এই দেশে এখন এমন সময় চলছে যদি তোমার বউ কে তোমার রুমে অন্যের সাথে ডেট করতে দেখ তবে সরি বলে দরজা লাগিয়ে বাইরে অপেক্ষা করতে হবে কখন তার ডেটিং শেষ হবে!!!

-

এত কথা বলার কারণ হইল খুন,ঘুষ, ছিনতাই এর মত ধর্ষণ ও একটি অপরাধ মাত্র এটা নিজের গায়ে নিয়ে পিছে আংগুল দিয়ে লাফানোর কিছু নাই! অপরাধী প্রতিটা সমাজে আছে! যার সংখ্যা আসলেই কম যদি তা না হত তাহলে রাস্তায় বের হইলেই....... থাক আর বললাম না!!

-

নারী-পুরুষ নিয়ে না লাফায় মানুষ কে সম্মান করুন... বি হিউম্যান... এন্ড রেস্পেক্ট হিউম্যান.... যদি কেউ তাদের হিউম্যানের চেয়ে আলাদাই ভাবে তবে তাদের কাছে হিউম্যানের প্রতিটা কাজই নির্যাতন মনে হবে স্বাভাবিক।

বিষয়: বিবিধ

৯০০ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

382948
১০ মে ২০১৭ সকাল ১১:১৪
হতভাগা লিখেছেন : অতিরিক্ত নারী স্বাধীনতা কি ফলাফল বয়ে আনতে পারে তা বাংলাদেশকে দেখে শিখেছে নারী আধুনিকতার শীর্ষদেশ আমেরিকার মানুষেরা । তাই একজন নারীর অধীনে আসার চেয়ে একজন পাগলকে বেছে নিয়েছে।
২০ মে ২০১৭ বিকাল ০৫:০৫
316399
লেখক চাচা লিখেছেন : এদের কর্ম কান্ড দেখলে মাঝে মাঝে আশ্চর্য হয়ে যাই
383063
২০ মে ২০১৭ বিকাল ০৫:০৩
লেখক চাচা লিখেছেন : @হতভাগা ভাই মাঝে মাঝে এদের কর্মকান্ড দেখলে আশ্চর্য হয়ে যাই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File