গাজাখুরি পথে চলেছে দেশ

লিখেছেন লিখেছেন চলাচল ০৫ সেপ্টেম্বর, ২০১৪, ১১:০০:৩০ সকাল

খবরঃ

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি (পশ্চিম) শেখ নাজমুল আলম বলেন, ফারুকী হত্যাকান্ডে সংশ্লিষ্টতা থাকতে পারে এমন সব বিষয়ই খতিয়ে দেখছে পুলিশ। হত্যাকান্ডের মোটিভ ও হত্যাকারী সম্পর্কে পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। যারা ফারুকীর মতাদর্শ নিয়ে অনলাইনে সরব ছিল তাদের একটি তালিকা তৈরি করেছেন তদন্ত সংশ্লিষ্টরা।

অনলাইন ব্লগ, ইউটিউব ও ফেসবুকে মাজারের পূজারি, দজ্জাল, খাজাবাবাসহ বিভিন্ন নামে অপপ্রচার চালিয়েছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে।

অফটপিকঃ

কাল্পনিক খবরঃ

খ্যাতনামা এক ধর্ষককে কে বা কাহারা নির্বিচারে কোপাইয়া ও চামড়া উঠাইয়া (চর্ম-উৎপাটন করিয়া) হত্যা করিয়াছে। উত্তমরূপে খতাইয়া দেখিয়া পুলিশ এই সিদ্ধান্তে আসিয়াছে যে, ব্যাক্তিগত নহে বরং আদর্শিক মতবিরোধকারীরাই যে এই ঘটনার পশ্চাতে কলকব্জা এবং কাঠি নাড়ানাড়ি করিয়াছে তাহাতে কোনরূপ সন্দেহ থাকা অনুচিত। এক্ষনে যাহারা মিডিয়া/টিভি/রেডিও/রাস্তা/টিএসসি ইত্যাদি স্থানে ধর্ষন বা ধর্ষক বিরোধী অপপ্রচার চালাইয়াছে তাহাদের এবং তাহাদের চৌদ্দগুষ্ঠির তালিকা প্রণয়ন করা হইতেছে।

ইহার ধারা মোতাবেক, বিখ্যাত জ্বালাময়ী সংগীত "ধর্ষকের চামড়া, তুলে নেব আমরা" এর লেখক প্রগতিশীল কবি "কাব্যদ্ধ"কে ছয় মাসের রিমান্ডে লইয়া যাইবার জন্য আদালতের নিকট আবেদন জানাইতে না জানাইতেই তাহা মঞ্জুর হইয়া গিয়াছে।

(সংগ্রিহিত)

বিষয়: বিবিধ

৯৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File