দেশের হাজার হাজার সমস্যার ভিতর জাতী জর্জরিত , সেখানে মুজাহিদ সাকাকে ফাসি দিরেই কি সব চুকে যাবে !! ভুল এজেন্ডায় ঢুকেছেন শেষ পরিনতি সামাল দিতে পারবেন বলে মনে হয় না !!!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ১৯ নভেম্বর, ২০১৫, ১০:৩৪:২২ রাত



দেশের কোটি কোটি কেচ বছরকে বছর ফাইল বন্দি হয়ে পড়ে আছে , হাজার হাজার লোকের ফাসির আদেশ দিয়েছে আদালত সেই গুলির কোন সমাধান হচ্ছেনা । লক্ষ লক্ষ মার্ডারের আসামী জেলের ভিতর জামাই আদরে আছে যাদের বিচার তরাম্বিত করার কোন আগ্রহ সরকার বা রাষ্টপক্ষের নেই।

এমন এসিড দগ্ধ মা বোনেরা হাসপাতালের বেডে কাতারাতে কাতরাতে একটু সুস্থবোধ করছে বটে এসিড নিক্ষেপকারীকে কোন কোন ক্ষেত্রে গ্রেফতারও করা হচ্ছেনা যদিও আমাদের দেশের এসিড নিক্ষেপের শাস্তি মৃত্যদন্ড । তাদেরকে গ্রেফতার করে শাস্তির ব্যাবস্থাও করছে না রাষ্ট্রযন্ত্র।

লিখলে এমন শত শত এজেন্ডা লিখে কলেবর লম্বা করা যায় যেই গুলি মানুষের মৌলিক চাহিদার সাথে মিশে আছে । যেই অপরাধগুলির বিচার করলে ভবিষ্যতে আর কেহ এমন অপরাধ করতে সাহস পেত না সেই গুলির ধারে কাছেও যাচ্ছে না অবৈধ হাসু বিবি

তার এজেন্ডা হলো বিএনপি এবং জামায়াত নেতাদেরকে ফাসি দিয়ে দাও । বিচারের কোন দরকার ছিল না তারপরেও নাটকের মন্চস্থ না করলে নয় তাই একটু লোক দেখানো বিচারের রিহাকসল করা তো হলো।

আমি বলব হাসু দিদি দেশের হাজার হাজার সমস্যার ভিতর তোমার মাথায় এই পোকা ঢুকেছে যে এইগুলি তোমার আসল এজেন্ডা !!! আর তাতে তুমি চীরকাল ক্ষমতায় থাকবে !!

দিবা স্বপ্ন দেখতে থাকো এবং প্রতিটা হত্যার বদলা তোমাকে দিতে হবে এবং বাংলার জমিন থেকে তোমাকে বঙ্গেপ সাগরে নিক্ষেপ করবে এই দেশের জনতা ।

বিষয়: বিবিধ

১৭০৫ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

350486
২০ নভেম্বর ২০১৫ রাত ০২:৪১
শেখের পোলা লিখেছেন : জনতার খাড়া হয়ে দাঁড়াব ক্ষমতা টুকুও নেই৷ তারা কিছুই করতে পারবে না৷ যা করার আল্লাহই করবে৷ধন্যবাদ৷
২০ নভেম্বর ২০১৫ দুপুর ০১:০৪
290954
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : গোছালো জিনিসগুলিকে অগোছালে করে ফেলেছেতো তাই একটু সময় লাগবে ততক্ষন পর্যন্ত আমাদের প্রিয় অনেক ভাইকে হয়তো হারাতে হবে তারপরেও ওনাদের রক্তের উপর ইসলামের পতাকা উড়বে
২০ নভেম্বর ২০১৫ রাত ০৮:১৩
290977
শেখের পোলা লিখেছেন : ইনশাআল্লাহ৷
350499
২০ নভেম্বর ২০১৫ সকাল ০৬:৫৮
মোঃ আনোয়ার হুসাইন লিখেছেন : একদম ঠিক বলেছেন
২০ নভেম্বর ২০১৫ দুপুর ০১:০৪
290955
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : আপনাকে ধন্যবাদ
350522
২০ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৬:৫৭
প্রবাসী যাযাবর লিখেছেন : কি বলব বুঝতে পারছি না
দেশে ভালকে ভাল বলা যায়না
কালকে কাল বলা যায়না
পশ্চিমকে পশ্চিম বলা যায়না,
দক্ষিণকে দক্ষিণ বলা যায়না,
এমন একটি অন্ধ গাদ্দার সরকারের সময় পার করছি আমরা ।
২০ নভেম্বর ২০১৫ রাত ০৮:০০
290974
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : ১৯৭৫ সালের ১৪ই আগস্ট অবধি বাংলাদেশে এমন কেউ ছিল না যে সরাসরি জনসম্মুখে আওয়ামিলীগের বিরুদ্ধে কোন কথা বলে তার একদিন পরে একজন লোক পাওয়া যায়নি যে আওয়ামিলীগের পক্ষে কথা বলে ।
সুতারাং মনে রাখতে হবে আল্লাহর শক্তির সামনে কৃত্তিম কোন শক্তি শক্তি নয়
350523
২০ নভেম্বর ২০১৫ সন্ধ্যা ০৭:১২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : দেশের সমস্যা তো তাদের চিন্তার বিষয় নয় কারন তারাই সমস্যার সৃষ্টিকারি।
২০ নভেম্বর ২০১৫ রাত ০৮:০১
290975
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : এমন জুলুমই হয়তো তাদের পতনের কারন হবে যাহা আল্লাহ রব্বুল আলামিন নির্ধারন করেছে তাদের জন্য

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File