পুজিবাদ ও সমাজতন্ত্রের মোকাবেলাই "সুরা ফাতিহার রাজনৈতিক দর্শন" গ্রন্থটি

লিখেছেন লিখেছেন সুজন মাহমুদ ২১ সেপ্টেম্বর, ২০১৪, ০৮:৩৭:১১ রাত

একটি সারা জাগানো অন্যবদ্য গ্রন্থ "সুরা ফাতিহার রাজনৈতিক দর্শন" গ্রন্থটি। আজ পর্যন্ত বাংলাদেশের ইতিহাসে কোন ইসলামী দার্শনিক এই ধরণের গ্রন্থ ইসলাম প্রিয় মানুষকে উপহার দিয়ে যেতে পারেনী। কোন ইসলামী দলও বুদ্ধিবৃত্তিক ও দার্শনিক লেবেলের এই ধরণের তত্ত্ব হাজির করতে পারেনী। যা অল্প কয়েক দিনেই বুদ্ধিবৃত্তিক মহলে আলোড়ন সৃষ্টি করেছে।

যারা ইসলামকে রাজনীতি থেকে আলাদা করতে চায়, তাদের জন্য দাঁতভাঙ্গা জবাব রয়েছে আলোচ্য গ্রন্থটিতে ।পুজিবাদ ও সমাজতন্ত্র মতাদর্শের বিরুদ্ধে একটি দার্শনিক যুদ্ধ ঘোষণা করেছে এবং মতাদর্শ দুটিকে খণ্ডন করে অসাড় প্রমাণ করা হয়েছে। তাই যারা ইসলামী রাজনীতি করেন তাদের জন্য গ্রন্থটি একটি শক্তিশালী হাতিয়ার হিসেবে কাজ করবে।

আবারো বলছি, বইটি কোন সাধারণ মানের বই নয়। বইটি অনেক উচুমানের বুদ্ধিবৃত্তিক ও দার্শনিক লেবেলের বই। যা বাংলাদেশের ইসলামী দার্শনিক জগতের শূন্যতা পুরনে সাহায্য করবে।

বইটির কভার ও পেজ অনেক উন্নত মানের তবে প্রচারের স্বার্থে ভর্তুকি দিয়ে বইটি স্বল্প মুল্য ধার্য করা হয়েছে। বইটি অতি দ্রুত সংগ্রহ করুন।প্রাপ্তিস্থানঃ সুজন মাহমুদ। সালাম।

বিষয়: বিবিধ

১৫৯৬ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

267244
২১ সেপ্টেম্বর ২০১৪ রাত ১০:০০
বুদ্ধিবৃত্তিক সঞ্চারণ লিখেছেন : ভাই, রিভিউ দেওয়ার সিস্টেমটা যদি এই পোস্ট দেখে শিখে আবার দিতেন তবে সুবিধা হত ও বই এর ওয়েট বুঝা যেত।
http://www.bdmonitor.net/blog/blogdetail/detail/7762/alsabanow13/50893
২২ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৬:০৭
211133
সুজন মাহমুদ লিখেছেন : আপনার সিসটেমটা ওনেক ভালো হোয়েছে। এভাবেই ডেবো।টোবে আমি পারি না।অনেক ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File