আমাদের অশান্তিতে রেখে তোমরা কিভাবে শান্তির জীবন আশা কর?? আমরা কি সেই এক উম্মাহ নই??

লিখেছেন লিখেছেন উত্তম বলুন অথবা চুপ থাকুন ০৯ জানুয়ারি, ২০১৫, ১০:৩৩:২১ সকাল

যারা বলে যে রাসূলুল্লাহ (সা) এর কটুক্তির ব্যাপারে সাহাবা আজমাইন কখনোই এর প্রতিক্রিয়া করে নি এবং কটুক্তিকারীদের হত্যা করে নি, আমি সাক্ষ্য দিচ্ছি যে তারা মিথ্যা বলছে। হ্যাঁ সাহাবা আজমাইন প্রতিবাদ নয় প্রতিকারে বিশ্বাসী ছিলেন। আর তারা তাদের সাক্ষ্য এবং বিশ্বাসকে কাজেও প্রমাণ করে দেখিয়ে আছে!

ওয়েস্ট বসে থাকা আলিমদের কাজ কি? এটা তাদের দায়িত্ব, তাদের ব্যর্থতা যে, তদের মত দাঈ থাকার পরও, কিভাবে রাসূলুল্লাহ (সা) কটুক্তি করার মত মূর্খরা থাকতে পারে? [তাদের যুক্তিগুলো যদি মেনে নেই আর কি!!] তারা সব সময় অযুহাত দেয় যে এই রকম হামলাগুলোর কারণে ওয়েস্টের মুসলিমরা বিপদে পড়ছে!! আচ্ছা তাদেরকে কে বলেছিল ওয়েস্টে যেতে?? একদিক দিয়ে বলে রাসূলুল্লাহ (সা) কাফিরদের থেকে কত কষ্ট পেয়েও, কত বিপদে পড়েও তাদের কখনোই কিছু করে (!) নি, আবার এইদিকে বলে যে এইসব হামলা না কি তাদের বিপদে ফেলে দিচ্ছে!! আচ্ছা তাহলে তারা আরামে আরমে দাওয়াহ দিতে চায় না কি?? যেখানে দাওয়াহ দেয়ার জন্য রাসূলুল্লাহ (সা) কে ইট মারা হয়েছিল, সেখানে তাদের কত বড় সাহস যে তারা চিন্তা করে যে তারা আরামে আরামে দাওয়াহ দিবে!!

উম্মাহকে বিপদের দিকে ঠেলে দিচ্ছে জঙ্গিরা? আপনার একটু ভাবুন তো উম্মাহর কন্যাদের, আফিয়া, ফাতিমদের যখন কাফিরেরা ধরে নিয়ে গেল, এর পর আর উম্মাহর কতবড় বিপদে পড়ার বাকি আছে??? ওনারা বলে জঙ্গিরা ঘরের খেয়ে বনের মহিষ তাড়ায়, ঘরের হক্ব আদায় না করে যুদ্ধ করতে বাহিরে বেরিয়ে পড়েছে!! আল্লাহু আকবার! আল্লাহু আকবার!! ওনারা মুসলিমদের ফেলে কেন ওয়েস্টে কাফিরদের মাঝে পড়ে আছে?? ঘরের খেয়ে বনের মহিষ আসলে তাড়ায় কারা?? আমার প্রশ্ন হচ্ছে যে উম্মাহর আর কত বিপদে পড়া বাকি আছে? নবীজী মুহাম্মাদ আর-রাসূলুল্লাহ (সা) এর নামে অপবাদ এবং কুৎসা রটনা করা হচ্ছে, তাঁকে প্রকাশ্য হেয় প্রতিপন্ন করা হচ্ছে, এর চেয়েও কি ওয়েষ্টে মুসলিমদের দুনিয়াবী স্বার্থ বড় হয়ে গেল? এই দাওয়াহ প্রচার করছে তারা?? আমি জানি না যে রাসূলুল্লাহ (সা) এবং সাহাবা আজমাইন কি এই দাওয়াহ দিয়েছিলেন কি না!!

[Oh my Allah! You know the best, what kind of Seerah Program they are making!! উম্মাহর এক অংশকে আগুনে ফেলে দিয়ে তারা ওয়েস্টে আরামের জিন্দেগী যাপন করতে চায়! ললিপপ লাইফ লীড করতে চায়! ক’খনোই না, তাদের আরমে থাকতে দেয়া হবে না। কুফফারদের ট্যাক্স দিয়ে যারা তাদের শক্তিশালী করে তুলছে, যেই শক্তি বলে কুফফার তাগুতেরা উম্মাহ এবং ইসলামের বিরুদ্ধে যুদ্ধ করতে, তাদের কখনোই আরামে থাকতে দেয়া যাবে না। তাদের শান্তির জীবনকে আশঙ্কা আর লাঞ্ছনার বানিয়ে দেয়া হবে, দামী জাকমকপূর্ণ পোশাক পরেও তারা থাকবে চাকরের মত, দাস-দাসীর মত তারা তখনও জবাবদিহী করতে থাকবে। কাফিরদের জুতার কালিতে তাদের জিহবা অন্ধকার হয়ে গেলেও তারা তাদের দাসত্ব বর্জন করবে না। যতক্ষণ না তারা ফিরে আসে ইলম গোপণ করা থেকে, মিথ্যা বলা থেকে। তাদের সত্য বলতেই হবে, মুসলিমদের সমর্থন দিতেই হবে, নতুবা তাদের শান্তির জীবনে ইচ্ছা শুধু ইচ্ছাই রয়ে যাবে ইনশা’আল্লাহ!

বিষয়: বিবিধ

১৩৩৫ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299916
০৯ জানুয়ারি ২০১৫ সকাল ১১:১৬
নিরবে লিখেছেন : ইসলাম আবেগে বিশ্বাসী না। কুরআনে আছে নাকি এভাবে মানুষ খুন করার নির্দেষ?
হ্যা আমরা প্রতিবাদ করব, কিন্তু সাহাবাদের দেখান পথে। ওয়েস্টের স্কলারদের দোষ দেবার আগে চিন্তা একটু চিন্তা করলে ভালো হয়। ধন্যবাদ
০৯ জানুয়ারি ২০১৫ দুপুর ১২:১২
242764
উত্তম বলুন অথবা চুপ থাকুন লিখেছেন : http://islamqa.info/en/22809




http://islamqa.info/en/14305

http://almalhama.blogspot.com/2015/01/blog-post_7.html?m=1

https://www.facebook.com/notes/abu-ubaida-ibn-hasan/রাসূল-সা-এর-কটুক্তিকারিদের-ব্যাপারে-চার-মাযহাবের-ইমামগনের-ফয়সালা/4792498266271




এই চারটা লিংকে যথেষ্ঠ রেফারেন্স আছে। আপনার কাজ হল যে রেফারেন্সগুলো চেক করে নেয়া।
299918
০৯ জানুয়ারি ২০১৫ সকাল ১১:২১

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : আপনার নবী মোহাম্মদ আকাজ কুকাজ কম করেন্নি। শেষ বয়সে তার যৌন ভিমরতি হয়েছিল। তো সেই নবীকে নিয়ে মানুষ বিদ্রুপ করবেই। মত প্রকাশের স্বাধীনতা সবার আছে।
০৯ জানুয়ারি ২০১৫ দুপুর ১২:১৬
242765
উত্তম বলুন অথবা চুপ থাকুন লিখেছেন : আচ্ছা আমাদের নবীজী (সা) কি এমন আকাজ কুকাজ করেছিলেন?

যারা সমকাম, অযাচার, ব্যভিচার এবং পরকিয়া ইত্যাদিতে বিশ্বাস করে, তারা তো বিদ্রুপ করবেই।


“হে ঈমানদারগণ! তোমরা মু'মিন ব্যতীত কাউকে অন্তরঙ্গ হিসেবে গ্রহণ কোরো না। তারা তোমাদের অমঙ্গল সাধনে কোনো ত্রুটি করে না। তোমরা কষ্টে থাকো, এতেই তাদের আনন্দ। শত্রুতাবশতঃ বিদ্বেষ তাদের মুখ ফুটেই বের হয়। আর যা কিছু তাদের মনে লুকিয়ে আছে তা আরো জঘন্য। তোমাদের জন্য নিদর্শন বিশদভাবে বর্ণনা করে দেয়া হলো, যদি তোমরা তা অনুধাবন করতে পারো।” [সূরাহ আলি ‘ইমরান ৩:১১৮]


“যখন তোমারা বাক স্বাধীনতার কথা বল, তার জন্যে আমাদের কোন সমস্যা নেই। সুতরাং তোমরাও যেন তোমাদের বক্ষ গুলি আমাদের কর্মের স্বাধীনতার জন্য প্রশস্ত রাখ।”

-শাইখ উসামা বিন লাদিন (রাহিমাহুল্লাহ)
১০ জানুয়ারি ২০১৫ রাত ০২:২৫
242816
স্বপন২ লিখেছেন : @মুক্তিযুদ্ধের কন্যা ,রায়হান রহমান,খেলাঘর বাধঁতে এসেছ,আকবার ,স্বাধীনতা,জুলিয়া,
মারিয়া
পরীবানু
মরুর মুসাফির

পরীবানু ,সততার আলো
অশ্বথমা
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক
পরমা ,নীলমণীলতা
বিলকিস লায়লা
দস্তার
রুপবান
মুক্তিযুদ্ধ ৭১
দ্রাবীড় বাঙাল
লেয়লা ইসলাম
বিলকিস
বাংলা ৭১
ভিক্টোরিয়া
হেলেনা
পল্লব প্রভাতে
খালেদ
রুশো তামজিদ
বারাংগনা
মধুবালা
সখি
ফয়সাল১
মাঝি-মাল্লা, ,
লায়লার
লায়লা০০৭
রাতুল দাস
চকো চকো
সায়েদ-রিয়াদ
বিভ্রান্ত নাবিক
ফাজিল
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক
মুক্তিযুদ্ধ ৭২
দ্রাবীড় বাঙাল
পিচ্চি পোলা
কাওসাইন হক
চাষা
jahed_ullah
নীরু
সাদা মন
সাদা মন
চোথাবাজ
আমি বিপ্লবী
সততার আলো সকাল সন্ধ্যা
এই নেরিকুত্তাকে বেন করা হোক। যার এত নিক
১০ জানুয়ারি ২০১৫ রাত ০৩:০৯
242826

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : আপনার নবী মোহাম্মদ অযাচার, ব্যভিচার, পরকিয়া, দাসী ধর্ষন, শিশু ধর্ষন সবই করেছেন। @ উত্তম বলুন অথবা চুপ থাকুন
১১ জানুয়ারি ২০১৫ দুপুর ০২:৪৭
242915
উত্তম বলুন অথবা চুপ থাকুন লিখেছেন : রাসূলুল্লাহকে (সা) গালি দিলে আর নবী বলার দরকার নাই।
299943
০৯ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:০০
মোতাহারুল ইসলাম লিখেছেন : যদি কেউ বলে রসুলুল্লাহ সাল্লাল্লাহু আলায়হি ওয়া সাল্লাম এর কটুক্তিকারীকে সাহাবারা হত্যা করেনি, তাহলে সে হয় ইসলাম জানেনা, নতুবা মিথ্যা বলছে।
299965
০৯ জানুয়ারি ২০১৫ রাত ১১:০৫
রক্তলাল লিখেছেন : ভোদাই সাহেব, আপনার মনগড়া মতবাদের আবেগি হিংস্রতা ইসলামের শিক্ষা না।

িইসলামের কাজ শান্তি প্রতিষ্ঠা করা।

াআর যদি অন্যায় আক্রমন হয়, তা প্রতিহত করা।

কোরানে সুস্পস্ট লিখা আছে কেউ যদি বিতর্কে আসে তুমি তাকে ততটুকু পরিমান জবাব দাও যতটুকু সে নিয়ে যায়, কিন্তু তর্কে জড়িয় না।
যারা কার্টুন বের করেছে তারা ইতর শ্রেনীর - তাদের সাথে নোংরামিতে না জড়ানোই শ্রেয়।

ইসরায়েলিদের দ্বারা প্রোরোচিত হয়ে কিছু মাথা মোটার কারণে কিছু ইতরকে হিরো বানানো হল।

যে দুই বেকুব এই কাজ করেছে তাদের পরিচয়পত্র ঘটনার যায়গাতে পাওয়া গেছে - গুলি গাড়ি এত কিছু নিয়ে পালিয়ে যেতে পারল আর নিজের পরিচয়পত্র ভুলে ফেলে গেল এটা পাগলেও করবে না। এটা ইসারেইলি গোয়েন্দাদের দ্বারা ব্রেইন ওয়াশ করা মাথা মোটা। এদের কে এই কাজ করিয়ে গোয়েন্দারাই ঐ দুইটার পরিচয়পত্র রেখে গেছে।

নাইন ইলেভেন এ ও একি কাজ হল। সবকিছু পুড়ে ছাই- স্টীল এর বিশাল ভবন ধোয়া হয়ে গেল কিন্তু অদ্ভুত রহস্যজনক কারণে হামলাকারীদের পাসপোর্ট অক্ষত রয়ে গেলো।


েএকবার ভেবে দেখুন গাযা হত্যাকান্ডের পর ISIL আর এসব কাজ হচ্ছে। এটা ইসারায়েলিদের হত্যাকান্ডকে আড়াল করার জন্য।


১০ জানুয়ারি ২০১৫ রাত ০৩:১৯
242827

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : আকাজ/কুকাজের বিষফোড়া্ হচ্ছে নবী মহাম্মদ স্বয়ং। মোহাম্মদের কুশিক্ষা পেয়েই জান্নাতের বেশ্যার লোভে এই দুই মুমিন অপকান্ড ঘটিয়েছে। দোষ এখন ইসরাইলের! ছাগল কি গাছে ধরে??
১১ জানুয়ারি ২০১৫ দুপুর ০২:৪২
242914
উত্তম বলুন অথবা চুপ থাকুন লিখেছেন : আচ্ছা এখানে একজন রাসূলুল্লাহ (সা) গালিগালাজ করছে, তাকে থামিয়ে শান্তি প্রতিষ্ঠা করুন।



আপনারা অপেক্ষা করতে থাকুন। অবশ্যই আমরা আসবো আমাদের চির শান্তির নিদ্রায় ঘুম পাড়িয়ে দিতে, ইনশা'আল্লাহ!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File