নাস্তিকদের বাংলা পরিচয়।

লিখেছেন লিখেছেন মোহাম্মদ খোরশেদ আলম ১১ জুলাই, ২০১৫, ০৯:২০:০৬ রাত

আজ পর্যন্ত যত আলোচিত নাস্তিক আত্বপ্রকাশ করেছে তারা অধিকাংশ বাংলাদেশী। মুসলিম ঘরের সন্তান। এবং বাঙ্গালী।

একজন বিধর্মী সহজেই ইসলামকে নিয়ে বিদ্রুপাত্বক মন্তব্য করতে পারেনা। বিধর্মী অনেকেই ইসলামকে সম্মান করে। এমনকি পবিত্র রমজান মাসে প্রকাশ্যে পানাহার থেকে বিরত থাকে। আর আমার মুসলিমদের মধ্যে যারা সরকারি উচ্চপদস্ত মুসলিম নেতারাই ইসলামকে নিয়ে বাজে মন্তব্য করছে। যা অন্য সরকারের আমলে দেখা যায়নি। তবেকি সরকার তাদের প্রশ্রয় দিচ্ছে? ইদানিং যারা নাস্তকতা করছে সরকার যেহেতু মুসলিম তাই সরকার চাইলে ধর্মকে নিয়ে উস্কানি দেয়ার অপরাধে তাদের কঠোর শাস্তি দিতে পারে। কিন্তু সেটা আসরা দেখতে পাচ্ছি না। বাংলাদেশ বার আউলিয়ার দেশ নামেই বিশ্বর বুকে পরিচিত। এই বার আউলিয়ার দেশেই বিস্বের জবরদস্ত নাস্তিকরা বুক ফুলিয়ে চলাফেরা করছে এমনকি দেশ পরিচালনাা করছে। আমাদের মধ্যে ইসলামীক সব জান্তা রয়েছে যারা ফেসবুক, টুইটারে ইসলামকে প্রশ্নবিদ্ধ করছে। সম্ভবত তারাই ভবিশ্যতের জবরদস্ত নাস্তিক হবে। বাংলাদেশকে ইসলামিক দেশ বলেই অনেকে জানে। কিন্তু ইসলামের শত্রু বাংলাদেশেই রয়েছে। সরকার এদের ব্যপারে জিরো টলারেন্স। কিন্তু সরকারকে নিয়ে আপনি কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে দেখেন আপনার অস্তিত্ব কিছুদদিনের মধ্যে বিলিং হয়ে যাবে।

বিষয়: বিবিধ

১৫০৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

329604
১১ জুলাই ২০১৫ রাত ১১:০৩
আবু জান্নাত লিখেছেন : বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা থেকে রবিঠাকুর, কবির চৌধুরী, হনুমান আযাদ, জাফর ষাড় সহ ইসলাম বিদ্বেশীদের লিখা উঠিয়ে দিলে নাস্তিকদের আবির্ভাব এমনিতেই কমে যাবে।
এক মুরুব্বী থেকে শুনে ছিলামঃ বাংলা সাহিত্যের উপর উচ্চ ডিগ্রী নিলেই সে নাস্তিক হয়ে যাবে নিশ্চিত বলা যায়, কারণ বাংলা সাহিত্যের মূলে সব ইসলাম বিদ্বেশীদের ছায়া।
বিজ্ঞান ও গনিতের উপর উচ্চ শিক্ষা গ্রহন করলে অনেক বিধর্মীও মুসলিম হয়ে যায় কুরআনের অলৌকিকতা দেখে। ড. মুরিস বুকাইলি তার জ্বলন্ত প্রমাণ।
১২ জুলাই ২০১৫ রাত ০২:২৯
271903
এম আবদুল্লাহ ভূঁইয়া লিখেছেন : জাযাকাল্লাহ
329661
১২ জুলাই ২০১৫ সকাল ১১:১৫
মোহাম্মদ খোরশেদ আলম লিখেছেন : Thanks. ABu jannat o abdulla vy
১২ জুলাই ২০১৫ দুপুর ০২:৪০
271968
হতভাগা লিখেছেন : ভাইজান কি প্রতিমন্তব্য করতে পারেন/জানেন না ?
329686
১২ জুলাই ২০১৫ দুপুর ০২:৩৯
হতভাগা লিখেছেন : নাস্তিকদের নিয়ে সমস্যা হয় না , সমস্যা হয় নাস্তিকবেশধারী ছুপা ইসলামবিদ্বেষীদের দ্বারা । তার সাথে যদি এরা হয় মুসলমান নামধারী কেউ।

এরা নিজের দেশেও তিরষ্কৃত থাকে এবং বাইরের দেশেও সাময়িকভাবে আদৃত হলেও পরে বের হয়ে যেতে হয় সেখান থেকে ।
329699
১২ জুলাই ২০১৫ দুপুর ০৩:১৯
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : শাহবাগ নাস্তিক্যবাদের প্রজননকেন্দ্র.. ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File