ফাঁসি((

লিখেছেন লিখেছেন বাশার ১৭ জুন, ২০১৫, ০৬:২৯:৩৯ সন্ধ্যা

আজ যে সব অপরাধে ফাঁসির দন্ড দিচ্চে আদালত তাদের কে ফাঁসি কার্যকরের পরও কয়েকবার ঝুলানো উচিৎ আমি মনে করি' কারন তারা যে অপরাধ করেছিলো তার কোন ক্ষমা হতে পারেনা...কিন্তু প্রশ্ন একটাই যে দোষে আজ তারা দোষী তারা কি আসলে সে দোষে দোষী? না কি প্রতিহিংসা সময় একদিন হতো বলে দিবে আসলে কি তারা দোষী. . .

বিষয়: বিবিধ

৯৫৮ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

326428
১৭ জুন ২০১৫ সন্ধ্যা ০৭:২৭
দিল মোহাম্মদ মামুন লিখেছেন : রাসূল (স) মক্কায় যখন ইসলামের দাওয়াত দিলেন তখন মক্কার কাফেরেরা রাসূল (স) পাগল, ভন্ড, প্রতারক, যাদুকর, কবি আরোও নানান রকম উপাধি দিয়েছিল, যদি রাসূল (স) তাদের মাঝে নবুয়তের পূর্বে ৪০ টা বছর আল-আমিন হিসেবেই ছিলেন। যখন কোন কোরানের আয়াত নাযিল হতো তখন তারা ঐ আয়াতকে মিথ্যা প্রতিপন্ন করার জন্য হাজারো মন গড়া কাহিনী বানাইতো। আজ বাংলার জমিনে জামাত ইসলামির বিরোধীরাও মক্কার কাফের ও মুনাফিকদের ভূমিকায় অবতীর্ণ। আর মহান আল্লাহ এই সমস্ত লোকদের সাথে তর্ক করে সময় নষ্ট করতে নিষেধ করেছেন। আল্লাহ এদরকে হেদায়াতের পথ দেখিয়ে দিন, আর যদি হেদায়েতের উপযুক্ত না হয়, তাহলে এদের পরিনতি ফেরাউন, নমরুদের মতই করে দিন। ছুম্মা আমিন।
326434
১৭ জুন ২০১৫ সন্ধ্যা ০৭:৩৬
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : দোষী না নিদোর্ষ, তা তো দিবালোেকের ন্যায় পরিষ্কার!আসল পাকবাহিনীর অপরাধীদের বিচার করার দাবী জানাই..
326450
১৭ জুন ২০১৫ রাত ০৮:০০
হতভাগা লিখেছেন : জামায়াত ৭১ এ তাহলে কি করেছিল ?

নিশ্চয়ই স্বাধীনতার জন্য অস্ত্র হাতে নামে নি । চুপ মেরে বসে থাকতো , তবুও পাকিদের সাহায্য না করতো । তাহলে তাদের এমন হ্যাঁপা পোহাতে হত না ।

৭১ এ এটা ছিল জামায়াতের ভুল , যেটা ১৯৭৫ এ বঙ্গবন্ধু এসে কিছুটা মলম দিয়েও ছিলেন ।

কিন্তু মাথামোটারা ১৯৯৪-৪৫ এ আওয়ামী লীগের সাথে তত্ত্বাবধায়ক এনে তাদের নিজেদের পায়ে যে কুড়াল মেরেছে তা এখন বুঝতে পারছে হাড়ে হাড়ে ।

এদের মাথায় সামান্যতম ঘিলু যদি থাকতো তাহলে ঐ সময়ে বিএনপি থেকে সরে আসতো না ।

এসব জামায়াতের হাইদ্যা হাইদ্যা করা ভুলের খেসারত ।

খুব মজাসে চাখতেছে বোঝাই যায় ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File