এক সাধারন মেয়ের কাছে শয়তান এর পরাজয়ঃ

লিখেছেন লিখেছেন আতিক খান ৩০ জুন, ২০১৪, ০৬:০০:১৭ সন্ধ্যা



শয়তান মাথায় হাত দিয়ে বসে আছে। নিজেকে অনুপ্রানিত করার মত কিছু দরকার। কিন্তু কাজে সত্যিকার চ্যালেঞ্জ অনুভব করছে না। কাউকে নরকে পাঠাতে না পারলে শান্তি পাচ্ছে না একদম। অবিশ্বাসী আর সন্দেহবাদিদের নিয়ে ওর সমস্যা নেই। ওরা প্রতিদিন দলে দলে ওর কাছে এসে এমনিতেই ভিড় জমায়।

ওর নিজের আত্মবিশ্বাস বাড়ানোর জন্যই একটা প্রমান দরকার। ভাবল, দেখি কাকে আমার শিকার বানাতে পারি। একজনকে পথভ্রষ্ট করতে না পারলে শান্তি পাচ্ছি না একদম।

সে জুমার নামাজের পর বড় একটা মসজিদের বাইরে গিয়ে অপেক্ষা করতে লাগলো। এখানে নারীপুরুষ সবাই নামাজ আদায় করেন। ২ রাকাত নামাজের ঠিক পরপর একদল মানুষ বেরিয়ে এলেন বাকি নামাজ আর দোয়া না করে। শয়তান ভাবল, এরা বিশ্বাসী ঠিকই কিন্তু এদের পথভ্রষ্ট করা সহজ কাজ। অল্পেই পারা যাবে। আর ও বড় লক্ষ্য দরকার। সবার শেষে মসজিদ হতে বের হল এক হিজাব করা তরুণী। শয়তানের মুখে হাসি ফুটল।

এই মেয়েটা নিষ্পাপ আর ভুল করার বয়সী। একে বিভ্রান্ত করতে হলে একজন আকর্ষণীয় তরুন দরকার। প্রেম আর বিয়ের ফাঁদে ফেলা যেতেপারে। তারপর তাকে ব্যভিচার আর জেনার ফাঁদে ফেলতে পারলেই সোজা নরক। হিহিহি - শয়তান হাসল খানিকটা। একটা ইতিমধ্যে বিভ্রান্ত তরুণকে খুঁজে বের করে ওর মধ্যে মেয়েটার আকর্ষণ ঢুকিয়ে দিল শয়তান। তরুনের মাথার মধ্যে শুধুই তরুণীর ছবি ঘুরতে লাগলো।

তরুন নানাভাবে চেষ্টা চালিয়ে গেল, তরুনিকে প্রেমের ফাঁদে ফেলার জন্য। তরুণী এসব কিছুতেই পা দিল না। ওর মনে আল্লাহর ভয় আর অসৎ কাজের প্রতি অনীহা। শয়তান তরুণীকে বিভ্রান্ত করতে না পেরে তরুনের মাথা আর ও খারাপ করে দিল।

- ওকে আমার যে কোন মুল্যে চাইই চাই.........।। তরুন এর মাথা খারাপ। একদিন রাস্তায় নির্জনে পেয়ে তরুন মেয়েটাকে উঠিয়ে নিয়ে গেল। ভুলাতে না পেরে গায়ের জোর খাটাতে চাইল তরুন। তীব্র বাধার সন্মুখিন হয়ে শেষ পর্যন্ত ইচ্ছা পূরণ করতে না পেরে মেয়েটাকে গলা টিপে মারতে চাইল। মারা যাবার আগে তীব্র কষ্টের মধ্যেও একটা মৃদু হাসি মেয়েটার মুখে ছড়িয়ে পড়ল নিজের সম্ভ্রম রক্ষা করতে পেরে, কলেমা পড়ে মারা গেল তরুণী।

শয়তান এর ব্রহ্মতালু জ্বলে গেল। চিৎকার করে বলল,

- গর্দভ কোথাকার। তুই আমার শিকারকে সোজা আল্লাহর কাছে পাঠিয়েছিস। আমি যাব দোজখে আর মেয়েটা যাবে বেহেশতে। আমি আজ হেরে গেলাম সামান্য একটা মেয়ের কাছে।

ইন্দ্রিয় ভূত ততক্ষনে তরুনের মাথা থেকে নেমে গেছে। সে হত্যা করার অনুতাপে জর্জরিত। নিচু স্বরে বলল,

- মেয়েটাকে হারালেও তুমি আমাকে তো পেলে। তোমার তো খুশি হবার কথা।

- বেকুব, তুই আমার আগেও ছিলি। তোর লোভ, লালসা আর ইন্দ্রিয় সুখের তাড়না অনেক আগেই তোকে আমার দিকে ঠেলে দিয়েছে। তোর জন্য আমাকে কোন কষ্টই করতে হয়নি। তোর সাথে আমার দেখা না হলেও গন্তব্য একটাই ছিল - নরকের আগুন।

শয়তান পরাজিত মুখে গজরাতে গজরাতে অন্য শিকারের সন্ধানে রওনা দিল............।

বিষয়: বিবিধ

১২৭৬ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

240368
৩০ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:১৩
ভিশু লিখেছেন : হুম, পড়লাম! কিন্তু ভয় হচ্ছে...কখন যে নিজের অজান্তে অভিশপ্ত শয়তানের শিকার হয়ে যেতে পারি আমরা...Day Dreaming
৩০ জুন ২০১৪ রাত ০৮:১৮
186501
আতিক খান লিখেছেন : শিকার হচ্ছি প্রতিনিয়ত। সচেতন থাকা, বেঁচে থাকার চেষ্টা করা আর ভুল হয়ে গেলে আল্লাহর কাছে মাফ চাওয়া Winking অনেক ধন্যবাদ, আল্লাহ সবাইকে শয়তানের হাত থেকে রক্ষা করুন। Good Luck Good Luck
240386
৩০ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৫৫
সুশীল লিখেছেন : ভালো লাগলো পিলাচ
৩০ জুন ২০১৪ রাত ০৮:১৯
186502
আতিক খান লিখেছেন : অনেক ধন্যবাদ সুশীল ভাই, ভাল থাকুন। Happy Good Luck Good Luck
240456
০১ জুলাই ২০১৪ সকাল ০৫:১৬
আফরা লিখেছেন : হে আল্লাহ শয়তানের প্ররোচনা থেকে আমাদের হেফাজত করুন ।আমীন ।
০১ জুলাই ২০১৪ সকাল ১১:৪৭
186601
আতিক খান লিখেছেন : তোমার দোয়া আল্লাহ কবুল করুন। আমিন। ধন্যবাদ আফরা আপু। Good Luck Good Luck
240652
০১ জুলাই ২০১৪ বিকাল ০৫:০২
প্রবাসী আশরাফ লিখেছেন : আফরা লিখেছেন : হে আল্লাহ শয়তানের প্ররোচনা থেকে আমাদের হেফাজত করুন ।আমীন ।
০১ জুলাই ২০১৪ রাত ১১:০০
186829
আতিক খান লিখেছেন : হেফাজত করুন, আমিন। ধন্যবাদ ভাইয়া। Happy Good Luck Good Luck

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File