অপু বিশ্বস এর বিশ্বস্ততা নাই । শাকিবদের এত সরল হলে হয় না ।

লিখেছেন লিখেছেন সেলাপতি ১৩ এপ্রিল, ২০১৭, ০৩:৪৭:৫৯ দুপুর



উপরে যার ছবি দেকা যাচ্ছে সে বাংলাদেেশের একজন পরাশ্রয়ি নায়িকা । বলে রাখি নায়িকা আর অভিনেত্রী এক না । পরাশ্রয়ি বল্লাম এই কারনে যে সে সব সময় শাকিব নির্ভর নায়িকা ।

এ্ই মেয়েই বিভিন্ন ট্র্যাপ পেতেছে শাকিবের জন্য । ট্র্যাপনম্বর এক প্রথম আলোর এজেন্ডা হলো কচু অভিনেতা আরেফিন শুভকে এক নম্বর নায়িকা হিসেবে দাড় দাড় করানো । কিন্তু অভিনয় আকর্ষনীয় চেহারার দিক থেকে অইটা কখনো শাকিবের কাছেও নাই তাই এই নায়িকাকে লেলিয়ে দিয়েছে শাকিবের পিছনে । শাকিবের সরল মনের মানুষিকতার সুযোগ নিয়ে অপু তাকে সাইজ মেরেছে। আসলে আপনারা খেয়াল করলে দেখবেন শাকিব এর মতো সুদর্শন নায়ক দক্ষিন এশিয়ায় তো নেই ই সারা বিশ্বেই কম । কলকাতার প্রােদেশিক যাত্রাশিল্পি জিত বা দের কেউ শাকিবের ধারে কাছে নাই ।

শারুখ যখন বাংলাদেমে আসে শাকিবের গ্লামারের ভায়ে শাহরুখ শাকিবকে মঞ্ছে আসতে দেন নাই । করন দর্শক এর দৃস্টি শাহরুকের দিকে যাবে না । শাকিবের দিকেই থাকবে ।

সো শাকিবকে দোষ দেবার আগে আমাদের বিষয় গুলো একবার গভির ভাবে ভাবতে হবে । তাদের ভিডিওগুলো একটু খেয়াল করে দেখতে হবে । অপু যে আগেই ট্র্যাপটা আগেই পেতে রেখেছিল ।

কয়েকটি লিংক দিয়ে রাখলাম পারলে দেখতে পারেন ।

https://www.youtube.com/watch?v=0f5HuoZQl-4

এনটিভি লিংক

https://www.youtube.com/watch?v=-FI1U4XHNIc

ইন্ডিপিন্ডেন্ট টিভি

https://www.youtube.com/watch?v=70Jl4L4kb5U

জিটিভি

বিষয়: বিবিধ

৯৮৩ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

382649
১৩ এপ্রিল ২০১৭ রাত ১০:১৬
হতভাগা লিখেছেন : ফিল্মী দুনিয়ার লোকদের এসব কাজ কারবার ফিল্মী হবে।

শাকিব প্রথমে মাথা গরম মন্তব্য করে জনগনের পালস চেক করে নিয়েছে । পরে অপুকে জয়সহ ফিরিয়ে নিয়েছে । এতে আগের দিন যারা তার ১৪ গোষ্ঠী উদ্ধার করছিল তারাও শাকিবের প্রশংসায় নেমে গেছে ।

গত বছর দুয়েক শাকিব কলিকাতাতেও কিছু কাজ পাচ্ছে , ভালই করছে। আগামী ঈদে দুই বাংলায় তার মিনিমাম হাফ ডজন ছবি রিলিজ হবে । অপুকে ফিরিয়ে না নিলে নিশ্চিতভাবেই তার ছবিগুলো ফ্লপ করতো।

শাকিবের এই হিরোগিরিতে সবচেয়ে বড় মাইর খেয়েছে টলিউডের দেব জিতেরা ।

হরদম নিত্য নতুন নাটকের দেশে শাকিব দারুন নাটক দেখিয়েছে । ঢালিউড টালিউডে আগামী রোজার ঈদ শাকিবই রাজ করবে বলে মনে হয়।

এমনও হতে পারে অপু-শাকিব-জয়ের এই কাহিনী শাকিবের আগামী ঈদে মুক্তি পেতে যাওয়া কোন একটা সিনেমারই প্রিমিয়ার শো!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File