কাশ্মির নিয়া আমি বেশ বিভ্রান্ত , কাকে সাপোর্ট করা উচি? বন্ধুকে নাকি মানবতাকে @@@@

লিখেছেন লিখেছেন সেলাপতি ২৪ সেপ্টেম্বর, ২০১৬, ০৯:২৭:২২ সকাল



কাশমির নিয়া আমি আছি এব বিভ্রান্তিতে । আমার সাপোর্টে কিছু যায় আসেনা । কিন্তু আমার বিবেকও তো একজন বিচারক । সেই বিবেকের কথা বলছি । এক দিকে আমাদের শক্তিমান বন্ধু আরেক দিকে মানবতা । যদি তারা তারা স্বাধীনচেতা তাইবলে এমন অত্যাচার করবে ? কথায় কথায় গুলি করবে ? প্রতিদিন ঘন্টা মিনিটে ধর্ষন করবে । মেয়েদের বোরখা খুলে নিবে ? বিবেক বলে নিপিড়িতের পাশে থাকো সমাজ বলে ভারতের পাশে থাকো ক্ষমতার পাশে থাকো ।

তবে ১৯৭১ সালে পাকিস্তান আমাদের উপর যেভাবে অত্যাচার্ নির্যাতন করেছে , ভারত একইভাবে এই নিরিহ মানুষ গুলোর উপর নিপিড়ন চালাচ্ছে ।

আমি এখন যদি ভারত কে সাপোর্ট করি তার অর্থ হবে ৭১ সালে আমি পাকিস্তানকে সাপোর্ট করতাম ।



































বিষয়: বিবিধ

১৫২৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

377856
২৪ সেপ্টেম্বর ২০১৬ সকাল ১০:০৬
হতভাগা লিখেছেন : ভারত বাংলাদেশের জন গনের সাপোর্টের চেয়ে বাংলাদেশের সরকারের সাপোর্ট চায় । কারণ অন্যদেশের জনগনের সাপোর্ট মূলত এসব ক্ষত্রে কোন ভ্যালু এড করে না ।
২৪ সেপ্টেম্বর ২০১৬ দুপুর ১২:৪৬
313185
সেলাপতি লিখেছেন : আমি আমার কথা বললাম কেবল। হত ভাই
377865
২৪ সেপ্টেম্বর ২০১৬ সকাল ১১:৩২
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : ভারত কখনোই আমাদের বন্ধু ছিল না
আমরা অবশ্বই মানবতাকে সাপোর্ট করব
২৪ সেপ্টেম্বর ২০১৬ দুপুর ১২:৪৫
313184
সেলাপতি লিখেছেন : না না ভারত অবশ্যই বন্ধু কিন্তু প্রতারক বন্ধু বুঝতে হবে ।
377888
২৪ সেপ্টেম্বর ২০১৬ দুপুর ০৩:১২
সাদাচোখে লিখেছেন : আস্‌সালামুআলাইকুম।

Verily, you will find the strongest among men in enmity to the believers (Muslims) the Jews and those who are Al-Mushrikun and you will find the nearest in love to the believers (Muslims) those who say: "We are Christians." That is because amongst them are priests and monks, and they are not proud.

- রাসুলুল্লাহ্‌ সঃ এর পর এই প্রথম প্যারালালি পুরো বিশ্বময় যারা নিজেদের ইয়াহুদী (জিওনিস্ট) বলে (বনী ইসরাইলী নয়) আইডেন্টিফাই করে এবং যারা স্রষ্টা সহ কিংবা স্রষ্টা ছাড়া সরাসরি মূর্তি, সম্পদ, স্ট্যাটাস ও দুনিয়াকে ভিন্ন ভিন্ন লেভেলে, ভিন্ন ভিন্ন আংগিকে, ভিন্ন ভিন্ন আইডেন্টিকাল গ্রাউন্ড (তথা জাতি, ধর্মীয় পরিচয়) সহ পূজা করে - তারা ট্রু স্রষ্টায় বিশ্বাসী ও স্রষ্টা পূজারী মানুষের প্রতি সর্বোচ্চ লেভেল এর শত্রুতা করছে, হত্যা খুন ও নির্যাতনের মাধ্যমে সর্বোচ্চ লেভেল এর হিংস্রতা ডেমোন্সট্রেট করছে এবং যার প্রকোপ উত্তোরত্তর বাড়ছে।

- স্রষ্টায় বিশ্বাসী ও স্রষ্টা পূজারী মানুষের প্রতি এই প্রথম রাসুলুল্লাহ সঃ এর মৃত্যুর পর আমরা দেখছি একটা পার্টিকুলার খৃষ্টান রা - যারা নিজেদের খৃষ্টান পরিচয় দিতে স্বাচ্ছন্দ্য বোধ করে (ক্যাথলিক, প্রোটেস্টেন্ট ইত্যাদি পরিচয় দিতে নয়), যাদের মধ্যেই শুধু এখনো আমরা পাই সংসার বিভাগী বা উদাসীন মন্ক ও পাদ্রীদের প্রতি স্পেশাল ভালবাসা ও অনুরক্ততা এবং তাদেরকেই আমরা দেখছি অহংকার হীন, নন বুস্টিং, সপ্ট।

স্বভাবতঃই আমি অনুভব করিনা যে, একজন মুসলিম কাশ্মীর ইস্যুতে বিভ্রান্ত হবার মত কিছু পাবেন, কিংবা সমর্থন এর কথা ভাবছেন। আমার বরং মনে হয় - মুসলিম মাত্রই জংগে হিন্দ এর পূর্বাভাস দেখছেন।

হাসিনা খালেদা কিংবা তথাকথিত মাসউদ শামীম কি বলছেন, না বলছেন কি সমর্থন করছেন কিংবা না করছেন - তাতে কিচ্ছুই আসে যায় না।

আল্লাহই শুধু আলটিমেইট সত্য জানেন।

ধন্যবাদ।
377892
২৪ সেপ্টেম্বর ২০১৬ দুপুর ০৩:৩৪
সেলাপতি লিখেছেন : আল্লাহই শুধু আলটিমেইট সত্য জানেন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File