এদের মুখেই শুনতে হয় সামাজিক নৈতিকতার!! উপদেশ........

লিখেছেন লিখেছেন লিটুয়ারা ২৫ সেপ্টেম্বর, ২০১৪, ০১:০২:২৫ রাত



ইসলাম ধর্মের বিকৃত শিশুকামিতাকে এ ভাবেই ২১ শতকের সমাজে প্রতিষ্ঠিত করার মতলবী ব্যাখ্যা দেয় হয়। As if we are fools!!!!! এই এরাই আবার সমাজে নৈতিকতা বিষয়ে উপদেশ বানী প্রদান করেন!! এখানে দেখুন( নির্লজ্জ্বতাই যেন ওদের চরিত্রের মূল বৈশিষ্ট্য...) - Click this link

ঠিক বলেছেন খাঁটি! লজ্জা এখানে শেষ না। এরচেয়েও ভয়ংকর লজ্জা সমাজে প্রতিষ্ঠিত। যখন আমরা দেখি ইসলাম ধর্মগুরু একের পর এক নিলজ্জের মত বিয়ে করেন। এমন কি নিজ মনের বিকৃত শিশুকামিতা(পিডোফিলিয়া কুরুচি) পুরন করেন বিয়ের অজুহাত দেখিয়ে। এখানে থেমে গেল হত, কিন্তু না। নিজ ঘরে এক ডজনের বেশী বিয়ে করা বিবি থাকার পরও যৌনদাসী, বাদী, চাকরানী, কাজের বুয়াদের নিয়ে ফ্রীসেক্স, লিভদুগেদার এবং ধর্ষন করার মত অমানবিক নিলজ্জ নোংরামী, লুচ্চাপনা.....।

ভাবতে গেলে শরীর মন ঘৃনায় শির শির করে উঠে যখন কেউ কেউ এই ২১ শতকেও এদের জীবন আদর্শ ধারন করে সামাজিক নৈতকতার উপদেশ দেন।

বিষয়: বিবিধ

২৯৭৩ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

268498
২৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ০১:২৭
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : ব্লগার 'গ্রামের পথে পথে' হামাসের হাতে ইজরাইলের মাইর খাওয়ার পর হয়েছেন লিটুয়ারা। আপনি তো আকাটা মালুয়ান, শিব লিঙ্গের কথা ভোলেন কেন? আর এইসব গুরুদের চিনেনতো?

২৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ০২:৩৮
212194

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 8870

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> লিটুয়ারা লিখেছেন : বাঘের বাচ্চা ইসরাইলীদের হাতে হামাসের মুমিন বান্দারা যে মার খেয়েছে ভাই, হায়রে মাইর।তাতে সম্ভবত আপনার আল্লার মনে ভয় ঢুকে গেছে। দেখন্না, হামাসের এত আল্লা/বিল্লা চেঁচামেচির পরও আল্লা আপসে কেটে পরেছেন। নাকি??
২৫ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:১০
212289
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : লিটুয়ারা-রা 'পাছায় হার মানে কিন্তু মুখে হার মানে না' এমনটিই হইছে। ইজরাইলের ৭৩ সৈন্য খতম করেছে, হামাসের রকেটের ভয়ে সব ইজরইলী গর্তে ঢুকেছে, ভয়ে ইজরাইলীরা বিক্ষোভ করেছে হামাসের সাথে চুক্তি করতে, রক্তপায়ী ইজরাইল হামাসের সব শর্ত মেনে নিয়ে নিজেরা নিঃশর্তভাবে চুক্তি করতে বাধ্য হয়েছে তারপরও লিটুয়ারা-রা চাপাবাজি করতেই আছে।
268499
২৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ০১:৩৪
কাজী লোকমান হোসেন লিখেছেন : প্রথমত যে লিংকের পোস্ট আপনার একদম খুশি হয়ে পোস্ট লেদানোর জন্য ব্যাবহার করেছেন সেটা নিয়ে আপনার মত তথাকথিত নাস্তিক রা হুক্কাহুয়া করলেও আমাদের কাছে সেটা সামাজিক অবক্ষয় , দ্বিতীয়ত আপনি ১০০ বিবাহ ৩০০ বিবাহ নিয়ে যে কটূক্তি মূলক সমালোচনা করেছেন সেটা আপনার মত গে ছুপা হিন্দুদের মূল চুলকানির কারন বটে , আপনাদের (নাস্তিক) সম্প্রদায়ের যে বিয়ের আগে ১৪০০০ হাজার নবজাতক ডাস্টবিনে পড়ে থাকে সেটার দিকে কি নজর আছে , আগে নিজের চরকায় তৈল মর্দন করুন তার পরে লেদাইতে আসুন Loser Loser Loser
২৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ০২:৩১
212186

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 8870

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> লিটুয়ারা লিখেছেন : না, এটা আমার প্রশ্নের উত্তর হতে পারে না। আমি কোন ধর্মের হকার ফেরিওলা নই।

পোষ্টের বিষয়বস্তু- নবী মোহাম্মদের গহির্ত যৌন জীবন।
আপনি এখন অন্য ধর্মের আস্তাকুর থেকে লুচ্চা বদমাস'দের উদাহরন টেনে নবীর কুকর্ম জায়েজ করার ধান্ধাবাজী করছেন। এতে যে ইসলামের লজ্জাজনক অধ্যায় আর প্রকট হয় তা বুঝেন তো??
268533
২৫ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৮:১৫
রক্তলাল লিখেছেন : It was acceptable norm for the time and region of the world.

We not bothered by it at all.

People of that much influence in Rasul(sa)'s time would probably have much more female acquaintances.

Since we don't have hatred towards the religion of Islam, we can see things in the right perspectives.
২৫ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:২০
212291

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 8870

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> লিটুয়ারা লিখেছেন : We not bothered by it at all.

Yes you got it @ SAAGULAL!! your religion abolition is the illusory happiness of devoid of conscience, no better then a dead animal. Simply savage and barbarian gauche. Sham on you.
268608
২৫ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:৩৯
নজরুল ইসলাম টিপু লিখেছেন :


১৯৩৪ সালে তদানীন্তন সোভিয়েত ইউনিয়নের ইউক্রেনে মাত্র ৬ বছর বয়সে ‘লিজা’ নামের বালিকার পেটে সন্তান ধরা পড়ে। সোভিয়েত ডাক্তার সিজারিয়ান অপারেশনের ঝুঁকি নিতে রাজি ছিলেন না, কেননা রোগিণীর অবস্থা ঠিক সে সময় ভাল ছিলনা। ফলে তার পিতা-মাতা মেয়েকে ইউক্রেনের ‘ভ্লাডিভোস্টোক’ এলাকায়ে নিয়ে যান; সেখানেই তাকে প্রসব করানো হয়। এই কেসটি ডাক্তার যথাযথ নথিভুক্ত ও ভিডিওর মাধ্যমে ধারণ করেন।

লিনা মেডিনা নামের এই বালিকাটি মাত্র ৫ বছর ৭ মাস বয়সে ইতিহাসের সর্বকনিষ্ঠ মা হবার বিশ্ব রেকর্ড অর্জন করেন। পেরুর লিমা শহরের অধিবাসী পিতা-মাতা ভেবেছিলেন মেয়ের পেটে বৃহদাকারের টিউমার হয়েছে। টিউমার চিকিৎসার জন্য বাবা-মা যখন মেয়েকে ডাক্তারের কাছে নিয়ে যান, ডাক্তার ঘোষণা দেন মেয়ে গর্ভবতী। ১৪ই মে ১৯৩৯ সালে লিনা মেডিনা সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি পুত্র সন্তানের জন্ম দেয়। সিজারিয়ান ডাক্তার জিরাডোর নামে লিনার পুত্র সন্তানেরও নাম রাখা হয় ‘জিরাডো’। উল্লেখ্য ৩ বছর বয়সে লিনার ঋতুস্রাব শুরু হয় এবং সাত মাস পরে আবার বন্ধ হয়ে যায়। ৫ বছর বয়সের পর পরই কোন এক সময় সে গর্ভধারণ করে। তখন অন্যান্য গর্ভবতী মায়েদের মত তার শরীরেও পরিবর্তন দেখা দেয়। সন্তান প্রসবের পরও তার চরিত্র থেকে শিশু সুলভ খাসিয়ত যায়নি। সেই বয়সী শিশুরা যা নিয়ে খেলতে চায়, সে তার থেকে ব্যতিক্রম ছিলনা। এমনকি সে তার সন্তান শিশু জিড়াডোকে নিয়ে, শিশু সুলভ খেলায় মেতে উঠত। তাকে ‘বেবি ব্রাদার’ বলে আদর করত, তার সাথে শিশু খেলায় নিত্যদিন মেতে থাকত।

উপরের কথাগুলো আমারই লিখিত একটি পোষ্টের উদৃতি থেকে নেওয়া। শিশু বলে কাউকে উপেক্ষা করতে নাই। ইসলাম সে জন্য কণ্যা শিশুর বেলায় যথাযত ভাবে লক্ষ্য রাখতে বলেছেন।

ঋতুবর্তী হলেই কন্যারা নারী হয়ে যায়, কেননা সে তখন সন্তান জন্ম দিতে পারবে। সন্তান জন্ম দেবার যদি ক্ষমতা থাকে, তাহলে তার কাছে যৌন সক্ষমতা থাকবে। যৌন সক্ষমতা থাকলে সে বিয়ে করতে পারবে। এখানে বয়স কোন ফ্যক্টর নয়, ফ্যক্টর হল সক্ষমতা। এই ফ্যক্টর তো মানুষেরা নিজে বানিয়েছে নিজের দুর্বলতা ঢেকে রাখার জন্য।

সুতরাং ইসলাম বলে, কোন নারীর যৌন সক্ষমতা থাকলে তাকে বিয়ে কর। এই মেয়ে যদি ছয় বছরে তার সক্ষমতা প্রমান করে, তাহলে ইসলামী ইতিহাসের যে উদৃতি দিলেন সেটার বয়স তো আরো বেশী।

আর আপনি কণ্যাদের যে বয়সের কথা উল্লেখ করে আজকের এই পোষ্ট দিলেন, সেই বয়সে দুনিয়ার ইতিহাসে কত কন্যারা হয়েছেন এমন প্রচুর তথ্য আমার কাছে আছে, যা আপনের এই পোষ্টে দিলে কম্পিউটার হ্যাঙ্গ হবে আর আপনার জন্য পড়তে সময় লাগবে কয়েক মাস।

সুতরা্ং, আপনার পোষ্টটি বিদ্ধেষ প্রসুত, তথ্য জ্ঞানের অভাবে আপনি ক্ষিপ্ত হয়ে ইসলাম ধর্মের উপর ঝাপিয়ে পড়েছেন, আপনার চিন্তা আর তাসলিমা নাসরিনের চিন্তার মাঝে কোন তথাৎ নাই, কেননা,

তসলিমা নাসরিন প্রাইমারী স্কুলে যাবার পথে, খোদ স্কুল শিক্ষকের সাথে রিক্সায় যাবার পথে; শিক্ষকের আঙ্গুল দ্বারা কঠিন পরিস্থিতির বর্ণনা দিয়েছেন তার কবিতার ভাষায়! অতঃপর তিনি শিক্ষকের উপর গোস্বা না হয়ে, পুরো গোস্বার দায় চাপিয়েছেন ইসলাম ধর্মের উপর! হতবার আপনাদের চিন্তা নিয়ে।

[u]দয় করে আমার উপরের পোস্টটি মুছে দিবেন। সেখানে কয়েকটি কথা এলোমেলো হওয়াতে এই পোষ্টিটি দিলাম।[/u]
২৫ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:০২
212400

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 8870

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> লিটুয়ারা লিখেছেন : শিশুদের নিয়ে আপনি যাষ্ট কথার কথা বল্লেন, আপনার নিজ কন্যাকে পেরুর ঐ বয়সি মেয়েটার মত বিয়ে দিয়ে গর্ভবতী হওয়ার সুন্নতী সুবর্ণ সুযোগ গ্রহন করবেন? মূল সমস্যা হল- ইসলামের পিডোফিল নবী মোহাম্মদ ৭ বছরের শিশু মর্দন করে অপকান্ড ঘটিয়ে ফেলেছেন। এখন নানান কুতর্ক দিয়ে বিষয়টি মেরামতের আপচেষ্টায় লিপ্ত হয়েছেন।

পেরুর একটি মেয়ের প্রসঙ্গ টেনে বিষয়টির আরো ভয়াবহ চিত্র তুলে ধরলেন। কি ভয়ংকর, ইসলাম ঐ বয়সি মেয়ে'দের বিবাহ অনুমোদন দেয়। অথচ চিকিৎসা বিজ্ঞানের যে কোন ন্যুনতম ধারনা্য ঐ বয়সি মেয়ে'দের বিয়ে/যৌনতা মারাত্মক স্বাস্থ্য ঝুকির কারন বলে স্বীকৃত।

আপনি বলেছেন- "আর আপনি কণ্যাদের যে বয়সের কথা উল্লেখ করে আজকের এই পোষ্ট দিলেন, সেই বয়সে দুনিয়ার ইতিহাসে কত কন্যারা হয়েছেন এমন প্রচুর তথ্য আমার কাছে আছে, যা আপনের এই পোষ্টে দিলে কম্পিউটার হ্যাঙ্গ হবে আর আপনার জন্য পড়তে সময় লাগবে কয়েক মাস।"

তা বটেই, ইসলামকে জায়েজ করার জন্য কোন সুস্থ সুন্দর তথ্য উপমা আপনাদের কাছে নেই। দুনিয়ার আস্তাকুর ঘেটে ইসলামকে জায়েজ করতে হয়। আপনার জন্য আক্ষেপ।
268833
২৬ সেপ্টেম্বর ২০১৪ সকাল ০৫:০৯
মনসুর আহামেদ লিখেছেন : লিটুয়ারা 
অপ্রিয় সত্য কথা,খেলাঘর বাধঁতে এসেছ,আকবার ,স্বাধীনতা,জুলিয়া, 
মারিয়া 
পরীবানু 
মরুর মুসাফির 
পরীবানু ,সততার আলো 
অশ্বথমা 
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক 
পরমা ,নীলমণীলতা 
বিলকিস লায়লা 
দস্তার 
রুপবান 
মুক্তিযুদ্ধ ৭১ 
দ্রাবীড় বাঙাল 
লেয়লা ইসলাম 
বিলকিস 
বাংলা ৭১ 
ভিক্টোরিয়া 
হেলেনা 
পল্লব প্রভাতে 
খালেদ 
রুশো তামজিদ 
বারাংগনা 
মধুবালা 
সখি 
ফয়সাল১ 
মাঝি-মাল্লা, , 
লায়লার 
লায়লা০০৭ 
রাতুল দাস 
চকো চকো 
সায়েদ-রিয়াদ 
বিভ্রান্ত নাবিক 
ফাজিল 
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক 
মুক্তিযুদ্ধ ৭২ 
দ্রাবীড় বাঙাল 
পিচ্চি পোলা 
কাওসাইন হক 
চাষা 
jahed_ullah 
নীরু 
সাদা মন 
সাদা মন 
চোথাবাজ 
আমি বিপ্লবী 
সততার আলো সকাল সন্ধ্যা 

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File