কালের কণ্ঠ এখন থেকে সানিলিওন কণ্ঠ ।। একটি আধুনিক পর্ণগ্রাফি পত্রিকা।

লিখেছেন লিখেছেন আব্দুল জাব্বার s ১৯ এপ্রিল, ২০১৪, ০৩:৩৮:৪৬ দুপুর

কালের কণ্ঠ ও সানি লিওনের মিলন সানি লিওনের অন্তর্বাস চুরি হয়ে গেছে। ধারণা করা হচ্ছে কালের কন্ঠের অফিসে এই বস্তুটি পাওয়া যেতে পারে।

কালের কন্ঠের সম্পাদক বিশিষ্ট রোমান্টিক লেখক ইমদাদুল হক মিলন নতুন করে আবার প্রেম করার কথা ভাবছেন। মিলনের পছন্দের তালিকায় এবার শীর্ষস্থান দখল করে রেখেছেন হালের বলিউডের সানি লিওন নামক এক পর্ণস্টার। মিলনের এই পছন্দের স্বপ্নকন্যাকে কাছে পাবার জন্য তিনি বেছে নিয়েছেন এক মহান উদ্যোগ। তিনি তার হবু গার্লফ্রেন্ডের সাথে বাংলাদেশের যুবসমাজের পরিচয় করিয়ে দেবার সিদ্ধান্ত নিয়েছেন। তাই তিনি তার হবু গার্লফ্রেন্ডের পছন্দের খাবার তালিকা, অতিত বর্তমান ভবিষ্যৎ, তার শ্যুটিংয়ের আছাড় খাওয়া থেকে শুরু করে কে তাকে শাড়ি পড়িয়ে দিয়েছে, কে তাকে আর কি কি পড়িয়ে দিয়েছে, এমনকি তার অন্তর্বাস চুরির কথাও তিনি নিরলসভাবে লিখে চলেছেন তার সম্পাদিত পত্রিকায়।

তার আশা, এই উদার ভালবাসা দেখে যেন তার স্বপ্ন নায়িকা তার হাতে ধরা দেয়। (উপরের চরিত্রসমূহ জীবন্ত হলেও ঘটনা কাল্পনিক। কেউ কারো সাথে এই ঘটনার মিল খুঁজে পেলে, এর জন্য যিনি খুঁজে পাবেন, তিনিই দায়ী থাকবেন)

দেখে নিন কালের কন্ঠের কিছু সাম্প্রতিক নিউজ- ২৮/০১/২০১৪- সানি লিওনের অন্তর্বাস চুরি ১১/০১/২০১৪- দক্ষিণী সিনেমায় দর হাঁকছেন সানি লিওন ১৯/০১/২০১৪- সানি লিওনকে শাড়ি পরিয়ে দিলেন সালমান ১৯/০১/২০১৪- চিনিতে আসক্ত সানি লিওন ২০/১২/২০১৩- সানি লিওনের শীর্ষ অবস্থান গুগল ইন্ডিয়ার অগ্রাধিকার তালিকায় ১৫/১২/২০১৩- সানি লিওনের স্বপ্ন পূরণ ১৫/১২/২০১৩-

কালের কণ্ঠ এখন থেকে সানিলিওন কণ্ঠ ।। একটি আধুনিক পর্ণগ্রাফি পত্রিকা।

বিষয়: বিবিধ

১৭০৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

210068
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:৪৮
মেঘ ভাঙা রোদ লিখেছেন : সানি লিওন পাবলিকে খায় ভালো তাই তাকে নিয়ে রগরগে নিউজ করছে।
210071
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:৫৪
আব্দুল জাব্বার s লিখেছেন : @মেঘ ভাঙা রোদ
কালের কণ্ঠ এখন থেকে সানিলিওন কণ্ঠ ।। একটি আধুনিক পর্ণগ্রাফি পত্রিকা।
210216
১৯ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৭:১১
ফেরারী মন লিখেছেন : Time Out Time Out Time Out Time Out Day Dreaming Day Dreaming Day Dreaming তাই নাকি?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File