আহলান ওয়া সাহলান, শাহারু রামাদান।

লিখেছেন লিখেছেন বিদ্রোহী নজরুল ২৮ জুন, ২০১৪, ০৫:২৪:৫৮ বিকাল



يأيها الذين آمنوا كتب عليكم الصيام كما كتب على الذين من قبلكم لعلكم تتقون ●《 ١٨٣》

" হে ঈমানদারগণ ! তোমাদের জন্য রোযা ফরজ করা হয়েছে যেমন তোমাদের পূর্ববর্তী লোকদের প্রতি ফরজ করা হয়েছিল। সম্ভবত তোমরা পরহেযগার হবে।" -(সূরা আল বাকারা ঃ ১৮৩)

আজ থেকে মধ্যপ্রাচ্যের সৌদিআরব সহ পৃথিবীর অনেক দেশে রহমত-বরকত ও মাগফিরাতের মাস,কোরআন নাযিলের মাস,ইবাদতের মাস,কৃচ্ছ্রতাসাধনের মাস,যাকাত-ফিতরার বিধান পালনের মাস,মোবারক মাস,পবিত্র "মাহে রামাদান" শুরু হতে যাচ্ছে।

আসুন আমরা সবাই "মাহে রামাদানকে" ট্রেনিংয়ের মাস হিসেবে গ্রহন করে আত্মিক পরিশুদ্ধি অর্জনের জন্য সচেষ্ট হই এবং তাকওয়াপূর্ণ ঈমানের জন্য আল্লাহর কাছে সিজদাবনত চিত্তে কায়োমনোবাক্যে প্রার্থনা করি।

মহান আল্লাহ সোবহানাহু ওয়া তায়ালা আমাদের সবাইকে ক্ষমা করে দিন এবং যেই সমস্ত সৌভাগ্যবানগণ পৃথিবীপতির বিশেষ রহমতপ্রাপ্ত আমাদের সবাইকে তাদের অন্তর্ভুক্ত করে দিন। এই মোবারক মাসে আমাদের জীবনের সমস্ত গুনাহ সমূহ মুছে দেন।

----আমীন,আল্লাহুম্মা আমীন।

বিষয়: বিবিধ

১৪৪৪ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

239681
২৮ জুন ২০১৪ বিকাল ০৫:৫৫
আফরা লিখেছেন : আমীন,আল্লাহুম্মা আমীন ।
239695
২৮ জুন ২০১৪ সন্ধ্যা ০৬:৫৭
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আহলান সাহলান-শাহরু রামাদ্বান। পবিত্র রামাদ্বানের শুভেচ্ছা। ত্যাগ, পরিশ্রম আর তাক্বওয়াতে ভরে উঠুক আমাদের জীবন। আমরা যেন হই সত্য ও সুন্দরের পথে নিবেদিত।
239703
২৮ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:২৩
আহমদ মুসা লিখেছেন : ২০১২ সালে রমজান মাস পূরাটাই মক্কা-মদিনায় কাঠানোর সুযোগ হয়েছিল আমার আম্মার সাথে ওমরাহ পালনের সুবাদে। মন চায় প্রতি বছর রমজান মাসটাতে মক্কা-মদিনায় অতিবাহিত করি। কিন্তু সেই সুযোগ ও সামর্থ কখন তকদীরে আবার জুটবে আল্লাহই ভাল জানেন। তবে প্রতিনিয়ত আল্লাহর দরবারে প্রার্থনা করি যেন আল্লাহর এই গোলামকে (আহমদ মুসা)বার বার সে সুযোগ দেন।
239707
২৮ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৩৯
জোবাইর চৌধুরী লিখেছেন : আমিন।
239712
২৮ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৪৪
ভিশু লিখেছেন : খুব ভালো লাগ্লো...Happy Good Luck
রমযানুল মুবারক!
Praying Praying Praying
Rose Rose Rose
239719
২৮ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৫১
ছিঁচকে চোর লিখেছেন : ইনশাল্লাহ চেষ্টা করবো। জীবনে যে সব গুণাহ করেছি তার জন্য ক্ষমা চাইবো। আল্লাহ যেন আমাদের সবাইকে মাফ করে দেন। আমিন।
239747
২৮ জুন ২০১৪ রাত ০৮:৩০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
239824
২৯ জুন ২০১৪ রাত ০২:৩৪
আবু তাহের মিয়াজী লিখেছেন : হে আল্লাহ ! আমের রোজাকে প্রকৃত রোজাদারদের রোজা হিসেবে গ্রহণ কর। আমাদের নামাজকে কবুল কর প্রকৃত নামাজীদের নামাজ হিসেবে। আমাদেরকে জাগিয়ে তোলো গাফিলতির ঘুম থেকে। হে জগত সমূহের প্রতিপালক! এদিনে আমাদের সব গুনাহ মাফ করে দাও। ক্ষমা করে দাও আমাদের যাবতীয় অপরাধ। হে অপরাধীদের অপরাধ ক্ষমাকারী। আমীন।
239839
২৯ জুন ২০১৪ সকাল ০৫:১৬
প্যারিস থেকে আমি লিখেছেন : এই রামাদ্বানে আল্লাহ আমাদের সবাইকে তাকওয়া অর্জন করার তাওফিক দিন। আমীন
১০
240215
৩০ জুন ২০১৪ সকাল ১০:২৯
egypt12 লিখেছেন : আমাদের সকলের মুক্তির পাথেয় হোক এই রমজান Praying

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File