মুসলিম নিধনে সৌদি সরকারের ভূমিকা পর্ব-০৫

লিখেছেন লিখেছেন বদর বিন মুগীরা ৩০ আগস্ট, ২০১৪, ১১:৪০:২০ সকাল

ইসলামপন্হীদের অনেক বড় একটা সংখ্যা সৌদি রাজতন্ত্রকে সমর্থন করে থাকে।অনেকের মনে ইসলামী রাষ্ট্র কায়েমের স্বপ্ন ও খিলাফাত প্রতিষ্ঠা আকাংখা থাকার পরেও সৌদি রাজতন্ত্রের প্রতি অনুরক্ত।

বেশীরভাগ মানুষ সৌদি রাজতন্ত্রকে এই যুক্তিতে জায়েজ করেন-সৌদি আরব মুসলমানদের প্রাণকেন্দ্র।এখানে যদি গনতন্ত্র বা অন্য কোন তন্ত্র থাকে,তাহলে এখানে হানাহানি বেঁধে যাবে।কিন্তু এখানে রাজতন্ত্র থাকায় অন্য কেউ মাথা উচু দাড়াতে পারেনা।যার ফলে এখানে ক্ষমতার জন্য হানাহানি শুরু হয়না।যদি সৌদিতে গনতন্ত্র কায়েম হয়,তাহলে হজ্ব পালন করতে সমস্যা হয়ে যাবে।

এদের জবাবে ভিন্নভাবে জবাব দিতাম-কাবা শরীফ হেফাজতের দায়িত্ব স্বয়ং আল্লাহ তায়ালা নিজে নিয়েছেন।এখানে অন্য কেউ কিছু করতে পারবেনা।

কিন্তু আপনারা সৌদি রাজতন্ত্রের কথা বলে মুসলমানদের জিহবা টেনে ধরেছেন।এই রাজতন্ত্রের জন্য মুসলিম দেশগুলো আজ বিপর্যস্ত।ক্ষমতার জোরে সৌদি সরকার মুসলিমদের সাথে নিষ্ঠুর ব্যবহার করে যাচ্ছে।

সৌদিতে ইসলামপ্রেমিক শক্তিগুলো দাড়াতে পারেনা।অন্যায়ের প্রতিবাদ করতে গেলে জিহবা কেটে ফেলা হয়।বছরের পর বছর কারাগারের অন্ধপ্রকোষ্টে কাটিয়ে দিতে হয়।

সৌদি সরকারের মুসলিম নির্যাতনের কথা বাহিরের কেউ জানতে পারেনা।সৌদি রাজতন্ত্রের আড়ালে অমুসলিম রাষ্ট্রগুলো মুসলমানদের নেতৃত্ব দিচ্ছে।কিন্তু স্বৈরতন্ত্রের ফলে সৌদি আরবের আভ্যন্তরীন বিষয়গুলো মিডিয়া তুলে ধরেনা।

আপনারা হজ্বের নিরাপত্তার কথা বলে বছরের পর বছর অন্যায়কে প্রশ্রয় দিয়ে যাচ্ছেন।একটা ফরজ আমল পালন করার জন্য শত শত ফরজ আমল বরবাদ করে দিচ্ছেন।

বিষয়: বিবিধ

৯৭০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

259596
৩০ আগস্ট ২০১৪ দুপুর ১২:০৩
কাহাফ লিখেছেন : সৌদি প্রবাশী বাংগালীদের কাছে প্রশ্ন করলে জানতে পারবেন গণতন্ত্র না রাজতন্ত্র কোন টা ওদের কাছে ভালো......।
259623
৩০ আগস্ট ২০১৪ দুপুর ০১:১৮
নিউজ ওয়াচ লিখেছেন : তাই নাকি?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File