আরেকটি আত্মহত্যাঃ এইসব দিনরাত্রির টুনি’র আত্মহত্যা!

লিখেছেন লিখেছেন আকরামস ১৭ অক্টোবর, ২০১৪, ১১:৪৪:৪৬ রাত



আত্মহত্যা করেছেন হুমায়ূন আহমেদের বিখ্যাত টিভি সিরিজ এইসব দিনরাত্রির ‘টুনি’। গত বৃহস্পতিবার গুলশানের নিজ বাসার বেডরুমে গলায় ফাঁস দেন তিনি। তার পুরো নাম নায়ার রহমান লোপা। শুক্রবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজের মর্গ থেকে নিজ বাসায় লাশ নিয়ে গেছে তার পরিবার। কীভাবে এ ঘটনা ঘটেছে এ সম্পর্কে পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।তবে লোপার বন্ধুবান্ধবেরা ধারণা করে বলছেন, সাংসারিক কলহের জের ধরেই এই ঘটনা ঘটতে পারে। লোপার সংসার জীবনে দুই সন্তান। দীর্ঘদিন মিডিয়া থেকে বিরতি নিয়ে বছর কয়েক ধরে বিচ্ছিন্নভাবে নাটকে কাজ করছিলেন তিনি।

এখন প্রশ্ন হচ্ছে কেন তিনি আত্মহত্যার মতো এমন চরম একটি পথ বেছে নিলেন? তিনি কি বিষন্নতায় ভুগতেন? এমন জলজ্যান্ত একজন সুস্হ্য এবং হাসিখুসী মানুষ, যার নাকি ফুলের মতো দুটো বাচ্চা আছে; সে কিনা আত্মহত্যার মতোর এমন কাজটি করতে পারলেন? হ্যা, বিষন্নতায় যারা ভুগেন তারাই এ রকম চরম ডিসিশন নিতে পারেন।

আরো বিস্তারিতঃ

http://www.psychobd.com

ফেসবুকঃ http://www.facebook.com/Psychobd

বিষয়: বিবিধ

১৩৬০ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

275439
১৮ অক্টোবর ২০১৪ রাত ১২:২০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : শুধু ধনি ও গ্ল্যামার সমাজেই নয়। আমাদের মধ্যে এক ধরনের স্বার্থপরতা সৃষ্টি হয়েছে এবং সামাজিক চেতনা নষ্ট হয়ে গিয়েছে। আত্মহত্যার ঘটনা বাড়ছেই সে জন্য।
১৮ অক্টোবর ২০১৪ রাত ১২:২৪
219360
আকরামস লিখেছেন : ধন্যবাদ কমেন্টের জন্য।Good Luck
275470
১৮ অক্টোবর ২০১৪ রাত ০২:৪৩
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : কি আযাব যে অপেক্ষা করছে আল্লাহর পক্ষ থেকে কে জানে! আল্লাহ সবার কল্যান করুন! সবাইকে সঠিক বুঝ দিন! আমিন!
১৮ অক্টোবর ২০১৪ রাত ০৩:১২
219396
আকরামস লিখেছেন :
আল্লাহ সবাইকে হেদায়েত করুন! আমীন!!!
275524
১৮ অক্টোবর ২০১৪ সকাল ০৯:০৯
চোরাবালি লিখেছেন : উনার পোষাক-আষাক দেখে আমার মটেও সুবিধের মনে হল না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File