শেখ হাসিনার আবারো চোখ আর কানে ব্যথা শুরু .....ডালমে কুচ কালা হ্যায়???

লিখেছেন লিখেছেন নানা ভাই ২৮ নভেম্বর, ২০১৪, ০৪:০৭:৫৩ রাত



আমাগো প্রধানমন্ত্রী যখন বিরোধীদলে ছিলেন, তখন ২১শে আগস্টের গ্রেনেড হামলার দোহাই দিয়া প্রায়ই কানে কম শুনতেন, আর চক্ষুতে কম দেখতেন। এই কান-চক্ষুর চিকিৎসার দোহাই দিয়া ক্ষমতায় আসার আগ পর্যন্ত কতবার যে উনি বিদেশ ভ্রমন করছেন তা উনি নিজেও জানেন কিনা সন্দেহ!

কিন্তু ক্ষমতার চেয়ারের বসার পরপরই তার সেই ২১ শে আগস্টের আঘাতপ্রাপ্ত কানের আর চক্ষুর কথা তিনি নিজেও ভূলে গেছেন। গত ৬ বছরে শুধুমাত্র ২১ আগস্ট আসলেই পত্রিকার পাতার মধ্যে সীমাবদ্ধ ছিল।এ ছাড়া আর কখনও যে শোনা যায়নি সেটা নিয়ে বংগবীর কাদের সিদ্দিকীও অভিযোগ করেছেন এই কিছুদিন আগে। এমনও হতে পারে যে, ক্ষমতার মসনদে বসলে হয়তো ব্যথা বেদনা কম থাকে! সে যাই হোক, আজকে আবার দেশের সব জাতীয় পত্রিকায় নতুন করে শেখ হাসিনার চোখের ব্যাথার কথা পড়লাম। চোখ ব্যথার কারণে সার্ক অবকাশে যোগ দেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা Click this link

তাহলে ঘটনাটা কি? ডালমে কুচ কালা হায়??

বিষয়: রাজনীতি

১৫০২ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

289068
২৮ নভেম্বর ২০১৪ সকাল ০৫:০৫
শেখের পোলা লিখেছেন : ঝড়ের পূর্বাভাস হতেও পারে৷
289199
২৮ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৩৯
কাজী আবু নাবিল লিখেছেন : Cook Happy) Happy)
289825
৩০ নভেম্বর ২০১৪ সকাল ১১:৫১
ইয়াফি লিখেছেন : ২১শে আগস্টের গ্রেনেড হামলাটা মুলত জনসহানুভুতি আদায় ও সরকারবিরোধী আন্দোলন চাঙ্গা করার কৌশল ছিল আমার ব্যক্তিগত ধারণা হয়। তবে আমি চাই আমার ধারণা ভুল হোক! নিরপেক্ষ, সত্ ও পুঙ্কানুপুঙ্ক তদন্তের মাধ্যমে প্রকৃত হোতারা বেরিয়ে আসুক এবং এই কুতসিত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক। যাতে বাংলাদেশের বুকে এদের ঘটনা আর কেউ ঘটানোর সাহস না পায়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File