২০ বছরের ছোট তসলিমা নাসরিনের নতুন প্রেমিক

লিখেছেন লিখেছেন নানা ভাই ২২ অক্টোবর, ২০১৪, ১২:০৭:৫৯ রাত



ভারতে অবস্থানরত বাংলাদেশের বিতর্কিত এবং নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন এবার নতুন বয়ফ্রেন্ড জুটিয়েছেন। তাও আবার নিজের থেকে ২০ বছরের ছোট। আর এমন তথ্য তিনি নিজেই দিয়েছেন।

সোমবার এক মাইক্রো ব্লগিং সাইট টুইটারে নিজের নতুন প্রেমিকের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন তসলিমা নাসরিন। আর ছবির সঙ্গে যে স্ট্যাটাস দিয়েছেন তাতে আবারও প্রমাণ করলেন, বরাবরই একটু বিতর্কের মধ্যে থাকতে ভালোবাসেন তিনি।

ছবির সঙ্গে তসলিমা লিখেছেন, ‘আমার প্রেমিক আমার চেয়ে ২০ বছরের ছোট। ইটস কুল।’ তবে টুইটে তিনি তার প্রেমিকের নাম ঠিকানা জানাননি।

ভিসার মেয়াদ শেষ হওয়ায় ৫২ বছর বয়সী এই লেখিকা ভারত সরকারের কাছে সেই দেশে থাকার পারমিট চেয়েছিলেন। এ জন্য তিনি গত অগস্টে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে দেখাও করেন তিনি।

পরে সবকিছু বিবেচনা করে তাকে আরও এক বছর থাকার অনুমতি দেয় মোদি সরকার। এই অনুমতির ফলে ২০১৫ সালের আগস্ট পর্যন্ত তসলিমা ভারতে থাকতে পারবেন।

যদিও সম্প্রতি তসলিমার রেসিডেন্ট পারমিট বাতিল করেছিল ভারত সরকার নিজেই। এরপর এই পারমিট নবায়নের জন্য গত ২৬ জুন আবেদন করলে তাকে মাত্র দুই মাসের ভিসা দেয়া হয়। পরবর্তীতে সেটি ২০১৫ সালের আগস্ট পর্যন্ত বাড়ানো হয়।

উল্লেখ, ১৯৯৪ সালের মাঝামাঝি বাংলাদেশ থেকে নির্বাসিত হওয়ার পর থেকে তসলিমা সুইডেন, যুক্তরাষ্ট্র, ফ্রান্স, ভারতসহ বিভিন্ন দেশে আশ্রয় নেন। যদিও ২০০৭ সালে আন্দোলনের মুখে তসলিমাকে কলকাতা থেকে চলে যেতে বাধ্য করা হয়।

সুত্রঃ বাংলার চোখ Click this link

বিষয়: বিবিধ

১৪৮৪ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

276934
২২ অক্টোবর ২০১৪ রাত ০১:২১
আবু জারীর লিখেছেন : তার চেয়ে ২০ বছরের ছোট এটাইকি যোগ্যতা? ভেশভুশায়তো স্মার্ট মনে হচ্ছেনা।
২২ অক্টোবর ২০১৪ রাত ০২:২৪
220922
নানা ভাই লিখেছেন : আফনের আমার কাছে স্মার্টের তো দরকার নাই! তসলিমার কাছে স্মার্ট লাগছে বইলাই তো...। কুল কি আর সাধে কইছে Winking
276997
২২ অক্টোবর ২০১৪ সকাল ১০:৫৬
বেআক্কেল লিখেছেন : তাসলিমার হবু প্রেমিক পেশায় নাপিতকে দেইখতে গঞ্জেশখোরের মতা লাইগলেও গায়ে গতরে খারাব না!

তাসলিমা আবার প্রেমে পইড়াছেন, আমাদের জাতির কাছে এইড়া কোন নতুন খবর না। আমাদের দেশের অনেক নেত্রীর পিছনেও এই ধরনের রগরড়ে ঘটনা চালু ছিল চালু আছে। সাক্ষ্যি হিসাবে মৃণাল কান্তিরা এখনও বাইচা আছে।

তয়, তাসলিমার নতুন প্রেমিক এই ছেলে হইল পেশায় একজন নাপিত। জাতে শীল, নামে হরিমোহন্ত শীল। তাসলীমার চুলে-বালে পাক ধরছে, সেজন্য সর্বদা এসব কাল করিতে হয়। তাই তার কাছে একজন বিশ্বস্থ নাপিতের দরকার ছিল, ভাগ্যগুনে জুইটাও যায় একজন।

এর ফলে আপাদমস্তক কেশ কালাও করা যাইবে, মনের আগুন নিভানো, দেহের আগুন ঠান্ডা করা যাইবে। আর জগতে যারা তার যৌবন পরীক্ষা করিতে চাইবে, তারা দেখিতে পাইবে তসলিমার বয়স ৫৩ হইলেও এখনও সে দারুন যুবতী।

তাই সর্বশেষ বলা যায়, তাসলিমা এক ডিলে বহু পাখি মারিবার জন্য এই সিদ্ধান্ত লইয়া ভুল করে নাই। নাইলে তো সৈয়দ শামুশুল হকেরা আবারো ডিসটার্ব শুরু করিব। সেইটা থেইকা বাইচা গেল।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File