চিন্তার ভ্রান্তি

লিখেছেন লিখেছেন পদ্ম পাতা ২০ জুলাই, ২০১৫, ০৫:১৭:৩২ সকাল

পিস টিভির শায়খ আবদুর রাজ্জাক বললেন, গণতন্ত্র হারাম, পারলে জাকের নায়েকের মত মিডিয়া দখল করেন ।

আমার প্রশ্ন হলঃ মিডিয়া দখল করে কী হবে ? মিডিয়ার মাধ্যমে অধিকতর লোকের কাছে ইসলাম পৌছান যাবে । যাতে করে বেশি লোক ইসলাম মেনে নেয় ।

গনতান্ত্রীক ইসলামী দলগুলো কী চায় ? অধিকাংশ লোক ইসলাম মেনে নিক । ঘটনাতো প্রায় একই । একারণে তারা জাকের নায়েকের ভূমিকা অস্বীকার করে না ।

তুলনা ভুলঃ

কেউ কেউ ইসলামের সাথে গনতন্ত্রের তুলনা করেন । ইসলামের সাথে গনতন্ত্রের কোন তুলনা হতে পারে না । ইসলাম হল পূর্ণাঙ্গ জীবন বিধান । আর গণতন্ত্র হল নেতৃত্ব নির্বাচন পদ্ধতি । ইসলামের নেতৃত্ব নির্বাচন পদ্ধতির সাথে গণতন্ত্রের নেতৃত্ব নির্বাচন পদ্ধতির তুলনা হতে পারে । কিন্তু গনতন্ত্রের সাথে ইসলামের নয় । আপনি গরুর ঠ্যাং এর সাথে হাতির ঠ্যাং এর তুলনা করতে পারেন, কিন্তু গরুর ঠ্যাং এর সাথে গোটা হাতিটার তুলানা করতে পারেন কী ?

বিষয়: বিবিধ

১২১০ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

330761
২০ জুলাই ২০১৫ সকাল ১০:২৬
হতভাগা লিখেছেন : যদি সংখ্যা গরিষ্ঠের মত এটা হয় যে, বিরোধীদের হত্যা করে ফেলতে হবে এবং তারা যদি ব্রুট মেজরিটি প্রাপ্ত হয় - তাহলে সংখ্যা গরিষ্ঠই যার মূলনীতি সেই গনতন্ত্র অনুযায়ী সেটা সঠিক !
২০ জুলাই ২০১৫ সকাল ১১:১১
272997
অপি বাইদান লিখেছেন : সংখ্যাগরিষ্ঠ জনগোষ্ঠি যদি ইসলামের আফিম আসক্ত বর্বর মুমিন হয় তাহলেই কেবল বিরোধী পক্ষকে কতল করতে পারে। কিন্তু বিবেক বুদ্ধি সম্পন্য সংখ্যা গরিষ্ঠ সভ্য জনগোষ্ঠি কখনো বিরোধী পক্ষকে অবজ্ঞা করে না। পার্থক্য এখানেই। আর জন্যই ইসলাম পরাজিত, গনতন্ত্র বিজয়ী। ধন্যবাদ।
২০ জুলাই ২০১৫ সকাল ১১:১৭
272998
হতভাগা লিখেছেন : ইরাক-আফগানিস্তানে খুনা খুনী চালানোর জন্য বুশদেরকে অনুমোদন নেয় তাদেরই পার্লামেন্ট , সংখ্যা গরিষ্ঠতার ভিত্তিতে । গনতন্ত্রের অনুকরনীয় নাকি তাদের দেশ !

আপনাকেও ধন্যবাদ
330767
২০ জুলাই ২০১৫ সকাল ১১:২১
অপি বাইদান লিখেছেন : সর্বত্র গনতন্ত্রের জয়জয়াকার। পক্ষান্তরে ইসলামি বিধান অচল এবং নির্বাসিত।
330777
২০ জুলাই ২০১৫ সকাল ১১:৩৬
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এটা গনতন্ত্রের ভুর ব্যাখ্যা যে সংখা গরিষ্ঠ চাইলেই সব করতে পারে।
330787
২০ জুলাই ২০১৫ দুপুর ০১:৫৪
আবু জান্নাত লিখেছেন : ইন্ডিয়াতে গনতন্ত্রের দোহাই দিয়েই তো একজন খুনিকে রাষ্ট্র প্রধান বানানো হয়েছে, ইসলাম যা কখনো সমর্থন করে না।
ইন্ডিয়াতে মুসলিম সংখ্যালগুদের জোর করে ধর্মান্তরিত করা হচ্ছে, এটি গনতন্ত্রের আসল রূপ?
সাম্প্রদায়ীক দাঙ্গা নাম দিয়ে মুসলিমদের একাতরে হত্যযজ্ঞ চালাচ্ছে, এটা কি হিন্দুদের গনতন্ত্র?
330915
২১ জুলাই ২০১৫ রাত ০২:৫১
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : মিড়িয়ায় ইসলামের বিরুদ্ধে যে ভুল অভিযোগ দেয়া হচ্ছে তার জবাব দেয়ার জন্যই ডাঃ জাকির নায়েক মিড়িয়া দখল নয় ইসলামী মিড়িয়া বাড়াতে বলেছেন।

ভুল তথ্যের জবাব দেয়ার জন্য।


কি সব পালতু তুলনা.... কিয়েতে কি পান্তা ভাতে ঘৃ।।।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File