ইসলাম বিরোধী পেইজ রিপোর্ট করুন

লিখেছেন লিখেছেন সত্যের বিজয় ২৭ জানুয়ারি, ২০১৪, ০৭:০৬:৫৫ সকাল

আল্লাহ তা'আলা, আমাদের প্রিয় নবীজী (সাঃ), সাহাবায়ে কেরাম এবং ইসলাম নিয়ে কিছু পেইজ অহর্নিশ কটুক্তি করে যাচ্ছে। এরকম কিছু পেইজের কোড নাম্বার নীচে দেয়া হলো-

@ [463703497068184:]

@ [650766624956556:]

@ [594633550600904:]

এই পেজগুলো বন্ধ করতে এগুলোর বিরুদ্ধে রিপোর্ট করা দরকার।কিন্তু সমস্যা হল PC থেকে রিপোর্ট করা গেলেও মোবাইল থেকে রিপোর্ট করতে আমরা অনেকেই জানি না।তাই আসুন জেনে নেয়া যাক । তো রিপোর্ট করতে হলে আপনাকে

যা করতে হবেঃ

ফেসবুক (মোবাইল) লগইন করার পর আপনার হোমপেজের সবার নিচে report a problem নামে একটা অপশন আছে, ওখানে ক্লিক করলে select a product পাবেন। ওখানে page সিলেক্ট করুন। এরপরের খালি বাক্সে নিচের ইংলিশ লেখাটা কপি করে submit দিন। তবে Dear FB Team, লেখাটির পরে যে পেজটির বিরুদ্ধে রিপোর্ট করছেন চিহ্নটি কেটে তার কোড বসিয়ে নিবেন। উদাহরণস্বরূপ প্রথম পেজের কোড দেখানো হলো:

Dear FB Team, @ [463703497068184:] This page is very bad and this page is about our Prophet (SM.). The page is also against my religion. We the muslims are very shocked by this page. This Page Broke our Tepls Remove This Page From Social Site Facebook !! I think you Very quickly Remove this page ! Thank you I also Love My Religion Islam & Facebook !!

এই পদ্ধতি অনুসরণ করে ৩ বারে ৩টি পেজের বিরুদ্ধে রিপোর্ট করুন।

ইসলামের শত্রুদের বিরুদ্ধে এই লড়াইয়ে নিজে শরীক হোন এবং যারা ফেসবুক ব্যবহার করে তাদের জানিয়ে দিন ।তবে কোন ইসলাম বিরোধী পেইজে লাইক কমেন্ট করবেন না।কারণ আপনার একটা কমেন্ট দশটা রিপোর্ট কে নষ্ট করে দেয়। সবাইকে ধন্যবাদ।

বিষয়: বিবিধ

১২১৮ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

168410
২৭ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:৩০
আওণ রাহ'বার লিখেছেন : ভাই এই রিপোর্ট টিপোর্ট বাদ দেনতো।
আজ পর্যন্ত রিপোর্ট করে একটা ইসলাম বিরোধী পেজ বন্ধ হয়েছে বলে জানা নাই।
আর যদিও বন্ধ হয় লাভ নাই একটা বাদ হলে আরেকটা খোলে।
২৮ জানুয়ারি ২০১৪ সকাল ০৭:০৭
122589
সত্যের বিজয় লিখেছেন : এরকম কিছু পেইজ বন্ধ করা গেছে।আবার পেইজ খুলবে তাই বলে বসে থাকলেতো চলবে না। নতুন পেইজ খুললে সেটার লাইকার জোগার করতেও তার অনেক সময় লাগবে ।
185869
০৩ মার্চ ২০১৪ রাত ০৪:২৮
প্রবাসী মজুমদার লিখেছেন : কোন প্রচেষ্টাকে ছোট করে দেখা উচিত নয়। তাই আপনাকে ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File