খুলনা-১ আসনে মোট ভোটারের চেয়ে প্রাপ্ত ভোট বেশী!

লিখেছেন লিখেছেন সমুদ্র হাওলাদার ৩১ ডিসেম্বর, ২০১৮, ০৭:২১:৪৬ সকাল

খুলনা-১মোট ভোটারের চেয়ে ২২,৪১৯ ভোট বেশি পড়েছে!

প্রথম পাতাস্টাফ রিপোর্টার, খুলনা থেকে| ৩১ ডিসেম্বর ২০১৮, সোমবার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনের বেসরকারি ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী ২,৫৩,৬৬৯ ভোট এবং ধানের শীষ প্রতীকের প্রার্থী ২৮,১৭০ ভোটপেয়েছেন। এ আসনে মোট ভোটার সংখ্যা ২,৫৯,৪২০ । এখানে নৌকা ও ধানের শীষের প্রার্থী মিলে মোট ভোটারের চেয়ে ২২,৪১৯টি ভোট বেশি পেয়েছেন। গতকাল রোববার রাত ১০টারদিকে খুলনার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হেলালহোসেন এ ফলাফল ঘোষণা করেন। শনিবার রাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যালটে নৌকা প্রতীকে সীল মেরে বাক্স ভর্তি করেছিল বলে ধানের শীষের প্রার্থীআমীর এজাজ খান গতকার দুপুরে প্রেসব্রিফিং করে অভিযোগ করেছিলেন এবং নির্বাচন বর্জন করেছিলেন। বেসরকারি ফলাফলে জানা যায়, খুলনা-১ আসনে ১৪ দলীয় জোট সমর্থিত আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকনিয়ে পঞ্চানন বিশ্বাস বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন দুই লাখ ৫৩ হাজার ৬৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় ঐক্যফ্রন্ট ধানের শীষের প্রার্থীজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান পেয়েছেন ২৮,১৭০ ভোট।এছাড়া এ আসনে লাঙ্গল, হাতপাখা ও কাস্তে প্রতীকের প্রার্থীরাও কিছু ভোট পেয়েছে। যা এখনও ঘোষণা করা হয়নি। সেগুলো যোগ করা হলে এর সংখ্যা আরও বাড়বে।এ বিষয়ে জেলার রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হেলাল হোসেনের কাছে প্রশ্ন করা হলে তিনি ব্রিবতকর অবস্থায় পড়েন। একপর্যায়ে তিনি বলেন এটি সংশোধন করে আপনাদের পরে জানানো হবে। তবে,এরিপোর্ট লেখা পর্যন্ত তিনি আর পরিবর্তিত ফলাফল ঘোষণা করেননি।

(তথ্যসূত্র:দৈনিক মানবজমিন।)

বিষয়: বিবিধ

৬৬৮ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

386282
৩১ ডিসেম্বর ২০১৮ সন্ধ্যা ০৬:৩২
কুয়েত থেকে লিখেছেন : ১৯৭০ সালের নির্বাচনের সময়ে যদি পাকিস্তানের মুসলিমলীগ আজকের আওয়ামীলীগের মতো আচরন করতো তাহলে বঙ্গবন্ধুর আওয়ামীলীগ কতটি আসন পেতো..? বেশি আসনতো মুসলিমলীগই পাওয়ার কথা ছিল যেহেতু তারা ক্ষমতায় ছিল। কিন্তু আওয়ামীলীগের মতো অসব্য অবৈধ অগনতান্ত্রিক দূঃসাহস পাকিন্তান করতে পারেনি
৩১ ডিসেম্বর ২০১৮ রাত ০৮:৩৬
318179
হতভাগা লিখেছেন : টেকনিক্যাল দিক দিয়ে বাংলাদেশীরা পাকিস্তানিদের অনেক আগেই মার দিয়ে এগিয়ে গেছে।
386287
৩১ ডিসেম্বর ২০১৮ রাত ০৮:৩৭
হতভাগা লিখেছেন : শেখ হাসিনার আসনে তার প্রতিদ্বন্দ্বী এস.এম. জিলানী পেয়েছেন শূন্য ভোট । মানে উনি নিজেকেও ভোট দেন নি, দিয়েছেন শেখ হাসিনাকে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File