কেমন আছি আমরা

লিখেছেন লিখেছেন মিরন ০২ মার্চ, ২০১৫, ০৫:৩৬:০৭ বিকাল

জামাত বিএনপি সহ ২০ দলের টানা অবরোধ আর দফায় দফায় হরতালে দেশবাসি আজ বিপন্ন, পেট্রোল মোমায় দগ্ধ করছে সাধারন মানুষ, বিএনপির ও জামাতের ডাকা হরতাল অবরোধে সর্বসাধারন মানুষের কোন প্রাপ্তি নেই, সাধিনতা বিরোধিদের বাচানো এবং ক্ষমাতার মসনদে আহরোন করা, এ ছাড়া অন্য কোন দাবি প্রলক্ষিত হয়নি, আমর তো মনে হয় তারেক জিয়ার একক ও দেশ ধ্বংষের নিতিতে বলি হচ্ছে বিএনপি, বা কি নিয়ম, বাবা দেশ গড়ার কারিকর আর ছেলে কিনা দেশ ধ্বংষের নায়ক, এই জালাও পোড়াও রাজনীতিতে বিএনপির জনপ্রিয়তা শূন্যের কোঠায়, বিএনপির মতো জনপ্রিয় ও বৃহৎ পরিসরের একটি রাজনৈতিক দলের নিকট আমাদের কাম্য নয়। গনতান্ত্রিক চর্চায়, রাজনৈতিক কর্মসুচি বাস্তবায়ন করার সুযোগ সৃষ্টি কারার দায় সরকারের, বিরোধি দলের উপর দমন পিড়ন নিতি পরিহার করা উচিৎ সকল ক্ষমতাবানদের, কারন এটা উপলব্দি করা উচিৎ যে, ক্ষমতার পালা বদল আছে, থাকবে, আমি মনে করি, এই দুর্বল কর্মসুচিতে সরকার পতন ঘটানো সম্ভব নয়, তাই বিএনপির উচিৎ জামাত পরিহার করে, বর্তমান কর্মসুচি থেকে ফিরে আসা এবং নতুক করে আন্দোলন এর প্রস্তুতি গ্রহন করা, তাতে দেশ বাচবে, দেশের মানুষ বাচবে, করন দেশ ও দেশের মানুষ না বাচলে, আপনারা রাজনীতি করতে পারবেন।

বিষয়: বিবিধ

১১২৯ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

306874
০২ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৭:৫৭
শেখের পোলা লিখেছেন : নিজের নাক কেটে অন্যের যাত্রা ভঙ্গ নীতিই বা আর কত দিন বরদাস্ত করা যায় বলুন?
306906
০২ মার্চ ২০১৫ রাত ১১:০৪
আবু জারীর লিখেছেন : ভালো বলার চেষ্টা করেছেন। তবে আপনার এই নিরামিষ বক্তব্য বর্তমানে অচল। আগেও অচল ছিল। রাজনৈতি কোন পরিবর্তনই কখনো জানমালের ক্ষতি ছাড়া হয়নি। যদিও শান্তি প্রিয় মানুষ হিসেবে এটা কাম্য নয় কিন্তু তবুও হয় এবং তার পরেও মেনে তিতে হয়। যুদ্ধাপরাধীদের বাচানো কারো কাময় হওয়া উচিৎ নয় আবার নির্দোষ মানুষকে যদি কেউ যুদ্ধাপ রাধী সাজাতে চায় তাকেও বিনা চ্যালেঞ্জে তা বাস্তবায়ন করতে দেয়া ঠিক নয়। ধন্যবাদ।
307174
০৪ মার্চ ২০১৫ সকাল ১১:৫০
মিরন লিখেছেন : প্রিয় আবু জারীর ভাই, মন্তব্য করার জন্য ধন্যবাদ, স্বাধিনতার ৪৬ বছরে ও কোন সরকার যুদ্ধাপরাধী বিচার প্রকিৃয়া শুরু করেনি, জাতি হিসাবে এটা আমাদের লজ্জার বিষয়,

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File