এরা মুসলিমদের ভিতরের এবং ভয়ানক শত্রু

লিখেছেন লিখেছেন ইশতিয়াক আহমেদ ১১ ডিসেম্বর, ২০১৬, ১০:২২:১৮ রাত



কাল সেলুনে চুল কাটছিলাম। গান বাজছে বক্সে পাশের দোকানে। প্রচুর সাউন্ডে। যাইহোক সেটা আমার প্রব্লেম না কারণ তার দোকানে সে যা খুশি করতে পারে ব্যাপারটা তার। কিন্তু সে যে বিকৃত মস্তিষ্কের লোক তা ক্লিয়ার বুঝাই যায়, কারণ পরিবেশ দূষণ করছে ।

যাক সেসব। মূল কথায় আসি!

গাণ বাজছিল । হঠাৎ একটা গান শুনে আমার মুখ দিয়ে অটোমেটিক "নাউজুবিল্লা " বের হয়ে আসলো। গানটা তো মনে নেই বা মনে রাখার চেস্টাও করিনি। কিন্তু গানের মর্মার্থটা ছিল এমন-

যে যদি কেউ বাবার সাথে প্রেম করে তাহলে বাবা থাকে অমর করে দিবে। আবার কেউ যদি কোন প্রেমিক মাইজভাণ্ডারী বাবার কাছে চায় তাহলে মরা মানুষও জিন্দা করে দায় সেই বাবায়। (নাউজুবিল্লা)

এমন আরো অনেক শিরকি কথা সমস্ত গান জুড়েই।

আহ! কোথায় গিয়েছে এরা! এরা কিন্তু মুসলিম দাবীদার। মুসলিম জনসংখ্যার হিসাবের ভিতরে তারাও অন্তর্ভুক্ত। আর তারা যে ৩-৪ জন বা ৫০ জন তাও না। তাদের মতো পাব্লিক এদেশে এখন হাজার পেরিয়ে গিয়ে লাখে পৌছে গেছে। হয়তো কোটি ছুঁইছুঁই করছে।

পীর মুরিদির নাম করে এরা নিজেদের ইমান আর বিবেককে নিজেদের থেকে তাড়িয়ে দিয়েছে। এরা কলঙ্কীত করছে ইসলাম ধর্ম আর মুসলিমদেরকে।এরাই হয়তো মুসলিমদের জন্য ডেকে আনে আজাব। আল্লাহ তো এদের কখনোই মাফ করবেনা সাথে তাদের আশপাশের লোকদেরও না।

এইযে গানটা গাইলো এরপরে কি তার আর ইমান আছে? না নেই। নিশ্চিন্তে বলা যায় নেই। এটা বলার জন্য বা বুঝার জন্য বড় আলেম বা মুফতি হওয়ার কোন দরকার নেই।

আমরা তো শুধু বিধর্মীদের শত্রু ভেবে তাদের বিরুদ্ধেই লড়ি। কিন্তু আসল আর ভয়ানক শত্রু তো এইসব ভন্ডরা। ওদের চেয়ে তো এই ভন্ডরা বেশি ক্ষতি করছে আমাদের। তবুও আমরা এদের বিরুদ্ধে কেন চুপ!

আমাদের তো উচিত এদের বিরুদ্ধে আগে সোচ্চার হওয়া। এদের আগা তাড়ানো উচিত। এটাই আমাদের মুল কাজ হওয়া উচিত। কারণ এরা আমাদের ভিতরের শত্রু। আর ভিতরের শত্রুরাই হয় সবচেয়ে বেশি ভয়ানক। সময় থাকিতে সোচ্চার হোন।

বিষয়: বিবিধ

১১৭০ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

380609
১২ ডিসেম্বর ২০১৬ রাত ০৩:৫৯
তবুওআশাবা্দী লিখেছেন : এই যন্ত্রণাগুলো এখনো বাংলাদেশে আছে ভাবতেই খারাপ লাগে !
১২ ডিসেম্বর ২০১৬ সকাল ০৮:৫২
314946
ইশতিয়াক আহমেদ লিখেছেন : জ্বী
380613
১২ ডিসেম্বর ২০১৬ সকাল ০৯:১১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : রাষ্ট্রিয় উদ্যোগ ছাড়া এই বিষয়গুলি প্রতিরোধ করা কঠিন।
১২ ডিসেম্বর ২০১৬ রাত ১০:০৮
314959
ইশতিয়াক আহমেদ লিখেছেন : রাষ্ট্র উদ্যোগ নিবে এ ব্যাপারে! হাহাহা...

এরা তো বেড়েই উঠছে রাষ্ট্রীয় মদদে।
380622
১২ ডিসেম্বর ২০১৬ বিকাল ০৫:০৯
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : ২ নং মন্তব্যের সাথে একমত।
১২ ডিসেম্বর ২০১৬ রাত ১০:০৮
314960
ইশতিয়াক আহমেদ লিখেছেন : Rolling on the Floor

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File