মিল্কি হত্যা ও কিছু কথা

লিখেছেন লিখেছেন অতনু সাগর ৩১ জুলাই, ২০১৩, ১২:১৩:১৯ দুপুর

ঢাকা মহানগর দক্ষিনের যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মিল্কিকে হত্যার পিছনে কি কারন থাকতে পারে? রোযার মাসে টুপি পাঞ্জাবী পরিহিত অবস্থায় এই ঠান্ডা মাথার খুন যে পরিকল্পিত তা ভিডিও ক্লিপস দেখলেই বোঝা যায়। কিন্তু এমন ইসলামি পোষাক পরে খুন করার মাধ্যমে খুনি কি এটা প্রমান করে দিলনা যে, তারা এই খুনের দায় হেফাজত বা জামায়াতের ঘাড়ে চাপানোর সর্বোচ্চ প্লান করে মাঠে নেমেছিল? যাতে করে পরবর্তিতে তারা এই খুনের দুই একজনকে সাক্ষী বানিয়ে ফেলত।

আর সাক্ষীরা শেখানো বুলির মত বলত টুপি পাঞ্জাবী পড়া এক লোক তাকে গূলি করে খুন করেছে? সারা দেশের মিডিয়া উঠে পরে লাগত যে, হেফাজতেরা ধর্মব্যাবসায়ী, জামায়াতেরা ধর্মব্যাবসায়ী। তারা কাদের মোল্লাকে বাচাতে এই হত্যাকান্ড ঘটিয়েছে। তাদের দেশ থেকে ব্যান করে দাও।

সংসদেও এই নিয়ে একেকজন দেশদরদী মন্ত্রিরা এমপিরা ফিরিস্তি দিতে দিতে মুখে ফেনা তুলে ফেলত। প্রধানমন্ত্রিও বলতেন। এইমুহুর্তে তাদের ব্যান করে দেওয়া হোক। আর আমরা আমজনতা সেসব হা করে গিলতাম।

কিন্তু না। সেসবের কিছুই হলনা। মাঝখানে বেরসিকের মত বাগড়া দিয়ে বসল মার্কেটটির গেটে লাগানো সিসি ক্যামেরা। সব ফাঁস করে দিল। পুলিশও খুঁজতে গিয়ে বের করে ফেলল গুলিবিদ্ধ যুবলীগের আরেক নেতাকে।

হেফাজতকে ফাঁসানোর বা জামায়াতকে ফাঁসানোর চক্রান্ত এভাবে ফেঁসে যাবার পর এখন আমরা অপেক্ষায় আছি, আমাদের জনসেবক সেই সব মন্ত্রি এমপিরা কি বলেন। আর কিই বা বলবেন আমাদের জনপ্রিয় খোদাভীরু মাননীয় প্রধানমন্ত্রি? যিনি নামাজ ও কোরান তেলোয়াত দিয়ে তাহার পবিত্র দিন শুরু করেন? আল্লাহকে ভয় করে নিশ্চয়??

তাহার দলের এমন প্রকাশ্য ধর্মব্যাবসায়ীদের জন্য তিনি কি কোনো প্রকাশ্য ব্যাবস্থার আদেশ দিবেন? যারা প্রকাশ্য ধর্মব্যাবসা করে তাদের বিচার তো প্রকাশ্যেই করা উচিত। কারন এসব জাহান্নামের ব্যাবসায়ীদের কাছে ধর্ম মানে তো আল্লাহকে ভয় করা নয়। ধর্ম মানে নিজের অপকর্মকে গোপন রাখার একটা মাধ্যম। যার দোহাই দিয়ে আপন স্বার্থলাভে অন্য নিরোপরাধ লোককে ফাসিয়ে দেওয়া যায়। কারন ৯০% মুসলমানের এই দেশে আজো মানুষ টুপি পাঞ্জাবো পরিহিত লোকদের মানুষ যথেষ্ঠ সম্মান করে থাকে। আর যারা এই সম্মানীয় বিশ্বাসকে নিজেদের হীন স্বার্থে কাজে লাগায়, আর যারা তাতে সমর্থন দেয়, তারা আর যাই হোক, মুখে যাই বলুক, মুসলমান কিভাবে থাকে তা আমার বোধগম্য নয়।

মাননীয় প্রধানমন্ত্রি, একবার কি বলবেন এই সব কুলাঙ্গাররা অন্য কোথাও জায়গা না পেয়ে কেন আপনার দলেই ভীড় জমায়???

-অতনু সাগর।

বিষয়: রাজনীতি

৯৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File