অপরূপ মেঘলা - অপূর্ব ভালোবাসা

লিখেছেন লিখেছেন Mujahid Billah ০৯ মে, ২০১৭, ০৬:১৬:০৭ সন্ধ্যা

কলেজ ছুটি হলো। আকশ টা ছিলো মেঘলা। মেঘলা ভাবল আজ তারা বান্ধবীরা মিলে ফুচকা খাবে। তারা খুব আনন্দের সাথে রাস্তা দিয়ে যাচ্ছে, কি ঠান্ডা বাতাস যেনো অন্য রকম পরিবেশ ।বাতাসে ধুলো উড়ছে। মেঘলা ওর আনন্দ আর ধরে রাখতে পারে না। হঠাৎ ওরা দেখল একটা ফুচকাওয়ালাা তাও আবার তল্পিতল্পা গুছিয়ে চলে যাচ্ছে। তারা অনেক কষ্টে দৌড়ে যেয়ে তাকে থামালোা। হঠাৎ ফুচকা খেতে খেতে দেখল কিছু ছেলে আসছে ফুচকা খাবার জন্য। তারা সরে দাঁড়াল। একসময় সবাই ফুচকা খাচ্ছে। ঐ ছেলেদের মধ্যে একটা ছেলে ছিল অপূর্ব দেখতে। মেঘলা বারবার ছেলেটার দিকে তাকাচ্ছিল। মেঘলা দেখতে কম সুন্দর ছিল না। কিন্তু ঐ ছেলেটি মেঘলার দিকে একবারও তাকাচ্ছিল না। তাই ওর একটু খারাপ লাগছিল। এক প্রকার মেঘলা ছেলেটাকে পছন্দ করে ফেলেছে । কিন্তু ছেলেটার মনে কি কিছুই ছিলো না। তা কি আর আমার বলতে পারি । হঠাৎ করে বিজলী চমকাল।মেঘলা অবশ্য ছেলেটির পাশেই দাঁড়িয়ে ছিল । ও ভয়ে তো ছেলেটাকে জড়িয়েই ধরল। ছেলেটা তো পুরো শক,তারপরে মেঘলা অনেক লজ্জা পেল। মেঘলা তো বলেই ফেলল ভাইয়া sorry, ছেলেটি বলল it’s ok no problem, আমি কিছু মনে করি নি । তাদের মধ্যে পরিচয় হলো। জানা গেলো ছেলেটির নাম অপূর্ব, ওখান থেকে ওরা চলে গেল যার যার কাজে। মেঘলা ঐ ছেলেটাকে তার মনটা দিয়েই দিলো। কিন্তু মেঘলার সাথে আর দেখা হলো না ছেলেটার। মেঘলার বাবা মা মেঘলাকে জোর করে বিয়ে দিয়ে দিল । বিয়ের পরও ও সেই ছেলেটা কে সে ভুলতে পারল না। ওর মনে এতটাই জায়গায় করে নিয়েছিল।বিয়ের এক বছর পরে মেঘলার একটা মেয়ে হল তার নাম রাখা অপরূপ। মেয়েটি একটু একটু করে বড় হত থাকে। সে স্কুলে ভর্তি হলো। এবং তাকে পড়ানোর জন্য ঐ ছেলেটা কেরালা হল।

আজ ও মেঘলার ভালোবাসা ওর উপর একটু ও কমে নী।

বিষয়: বিবিধ

১০৭১ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

382943
১০ মে ২০১৭ সকাল ১০:৪১
হতভাগা লিখেছেন :
মেঘলা বারবার ছেলেটার দিকে তাকাচ্ছিল। মেঘলা দেখতে কম সুন্দর ছিল না। কিন্তু ঐ ছেলেটি মেঘলার দিকে একবারও তাকাচ্ছিল না।



হঠাৎ করে বিজলী চমকাল।মেঘলা অবশ্য ছেলেটির পাশেই দাঁড়িয়ে ছিল । ও ভয়ে তো ছেলেটাকে জড়িয়েই ধরল।


০ মেঘলা সুন্দরী মেয়ে হয়ে অপূর্ব (ছেলের) দিকে তাকালো ! তাহলে বিজলী চমকালে অপূর্বরই তো মেঘলাকে জড়িয়ে ধরা উচিত ছিল ( ব্যতিক্রমী ধারাতে)


মেঘলা তো বলেই ফেলল ভাইয়া sorry, ছেলেটি বলল it’s ok no problem, আমি কিছু মনে করি নি ।


০ অপূর্ব যদি মেঘলাকে জড়িয়ে ধরতো তাহলে কি it’s ok তে কাজ হত ?


এবং তাকে পড়ানোর জন্য ঐ ছেলেটা কেরালা হল।


কে রাখা হল - হবে মনে হয়

আজ ও মেঘলার ভালোবাসা ওর উপর একটু ও কমে নী।


০ মেয়েরা আসলে এমনটাই চায় । স্বামির ভরণপোষণে থেকে আরেকজনকে কাছে পেল ,ভালবেসে গেল । দুইজনের কাছ থেকেই উপহার পেয়ে যাচ্ছে - বিনিময়ে কাউকেই কিছু দিতে হচ্ছে না। এটা খুবই মজার - মেয়েরা ছাড়া এটা কারোরই উপভোগ করার সামর্থ্য নেই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File