স্বল্পপোশাক পরেই নাইটক্লাবে নাচতেন

লিখেছেন লিখেছেন দুর্নিতির বিরুদ্ধে জীবন গড়া কি কি ২১ আগস্ট, ২০১৩, ০৩:২০:৩৪ দুপুর



স্বল্পপোশাক পরেই নাইটক্লাবে নাচতেন। দিনরাত মাতাল হয়ে পড়ে থাকতেন নাইটক্লাবে। এ কাজ করেই জীবিকা নির্বাহ করতেন তিনি। কিন্তু এখন তার জীবনাচরন সম্পূর্ণ বদলে গেছে। বিকিনি ছেড়ে হিজাব পরছেন তিনি। তিউনিসিয়ার এক মুসলিম যুবকের প্রেমে পড়েই এ উল্লেখযোগ্য পরিবর্তন এসেছে ২৪ বছর বয়সী মডেল কার্লি ওয়াটসের জীবনে।

লাইফগার্ড মোহাম্মদ সালাহ(২৫) এর প্রেমে পড়েছেন এ গ্ল্যামার মডেল। শনিবার সান পত্রিকাকে দেয়া এক সাক্ষাতকারে কার্লি জানান, “আমার বন্ধুরা কিছুতেই এটা মেনে নিতে পারছে না। মোহাম্মদের সঙ্গে পরিচয়ের অভিজ্ঞতা নিজ জীবন নিয়ে ভাবতে শিখিয়েছে আমাকে। আমি আর বন্য, উন্মাদ হতে চাই না। শরীর প্রদর্শণ করে নাইটক্লাবে পড়ে থাকতে চাইনা।”

পূর্ব ইংল্যান্ডের নরফকের বাসিন্দা কার্লি। এপ্রিলে ছুটি কাটাতে উড়াল দিয়েছিলেন তিউনিসিয়ায়। কার্লি বলেন, “মোহাম্মদ আমাকে তার ভালোবাসার কথা জানিয়েছে এবং বিয়ে করতে চেয়েছে। মোহাম্মদের পরিবার সেটা জানে। মোহাম্মদ আমার গ্ল্যামার মডেলিংয়ের ব্যাপারটি মেনে নিয়েছে। সে আমাকে পরিবর্তন করার চেষ্টা করছে না। কিন্তু সে বলেছে বিয়ের পর এটা আমাকে আর করতে দিবে না।”

কারলি জানান, প্রেমিকের ব্যাপারে খুবই সিরিয়াস তিনি। ইসলাম ধর্ম গ্রহণ করে মোহাম্মদের স্ত্রী হতে চান। অক্টোবরে কার্লি ও তার দুই বছর বয়সী মেয়ে আলান্নাহকে নিয়ে তিউনিসিয়ায় চলে যাবেন। তিউনিসিয়ার মুন্তাসির শহরে বসবাস করেন তার প্রেমিকের পরিবার। তাদের সঙ্গেই থাকবেন তিনি। ইসলাম ধর্ম সম্পর্কে খুঁটিনাটি সব তথ্য জানতে এবং বিয়ের সব পরিকল্পনা করতে ছয়মাস কাটাবেন সেখানে।

এ বিষয়ে তিনি বলেন, “তাদের সংস্কৃতি ও মূল্যবোধকে আমি ভালোবাসি। কারণ এখানে নারীকে সম্মানের সঙ্গে দেখা হয়। আমি মোহাম্মদের কাছে যা শিখেছি তাতেই আমি অভিভূত। আমি জানি সে খুবই ভালো স্বামী হবে আমার জন্য।”

মোহাম্মদ জানলেও তার পরিবার কার্লির ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু জানে না এবং তাদেরকে কিছু বলাও হয়নি। কার্লি বলেন, “মোহাম্মদ তার পরিবারের উপরই বেশি গুরুত্ব দেয়। এরই মধ্যে আমার এক সন্তানের মা হওয়ার বিষয়টি মোহম্মদের পরিবারকে হতাশ করতে পারে।” সূত্র: ডেইলি মেইল।

http://www.amarjibonbd.blogspot.com

বেঙ্গলি টাইমস/২০ আগষ্ট/ ১১:০০ পিএম/টরন্টো/কানাডা/২০১৩

বিষয়: বিবিধ

১৩৮১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File