১১ বছর! তারপর ১৭ মাস!! তারপর কত?

লিখেছেন লিখেছেন লিমন ০৯ জুন, ২০১৩, ১১:৩৩:৪২ রাত

আমি জানিনা, আমার এই পোস্টটা ব্লগে থাকবে কিনা কিংবা রাখা হবে কিনা। পোস্টটা দেওয়ার আগে আমি নিজে একাকী কয়েকবার ভেবেছি। তারপরও দিচ্ছি।

মুক্ত-মনমানসিকতা হলে পোস্টটি পড়ার জন্য আপনাকে স্বাগতম!!!

যদি তা না হয় তাহলে কস্ট করে কিংবা সময় নস্ট করে পড়ার দরকার নেই!

- রিক্সায় করে আসার সময় অপর এক রিক্সায় দেখি এক যুবক আর আর যুবতী নিষিদ্ধ কামলীলায় মেতে উঠে। বাস্তব জ্ঞান তখন ওদের কাছে তুচ্ছ। ওদের মাঝে থাকে শুধু দুটো দেহ এক করে একে অপরের মাঝে বিলীন হয়ে যাওয়ার এক অবাধ্য- নিষিদ্ধ নেশা!

- সোঁনারগাঁওয়ের মতো ঐতিহাসিক স্থানে ঘুরতে গেলে দেখা যায় এক তরুণ, এক তরূণী গাছ তলায় বসে তাদের যৌনতা উপভোগ করার নেশায় মত্ত। হিতাহিত জ্ঞান ভুলে ওরাও বিলীন হয় যেতে চায় একজন আরেকজনের মাঝে। কিছু দুরত্ব পর পরই এক জোড়া যুবক-যুবতী দেখা যায়। পুরুষের দুই হস্ত কিংবা ঠোঁটের নিপুন কারুকার্যে সন্তুস্ট করতে চায় তার প্রিয় সঙ্গীনীকে! সেই সঙ্গীনিও নিজেকে বিলিয়ে দেয় উজাড় করে!

না, ওদের আর রাস্তার নেড়ী কুকুরের মাঝে কোন তফাৎ নেই। কোন কুকুর বোঝে না, সে তার সঙ্গীনির সাথে অবাধে যা করছে সেটা অবাধে করার মতো কোন কার্য নয়!

সেই যুবক- যুবতীও বোঝে না কিংবা অবাধ্য শারিরীক উত্তেজনার কারণে বুঝতে চায় না- তারা যেটা করছে সেটাও সমাজে অবাধে করার কোন যোগ্য নয়!

ওই সমস্ত যুবক- যুবতীদেরতো কুকুরের সাথে তুলনা করেই ফেলেছি। আবার ও বলছি ওরা একেকটা রাস্তার নেড়ি কুকুর!

ওদের নোংরা শরীরে, ওদের নোংরা মস্তিস্কে আমার মুখের থু থু দিলাম!

কিন্তু ১৭ মাসের একটা শিশুকে যে তার কামবাসনার শিকার করতে পারে তাকে কী বলায় যায়? উম্মে সালমা রশ্মি নামের এই শিশুটির জীবনের রশ্মিটাই নিভিয়ে দিলো যে তাকে কী বলা যায়?

কুকুরের থেকে নিকৃস্ট কি আর কিছু আছে? কিন্তু কুকুরের সাথে কিভাবে তুলনা করবো? আমি তো এমন কোন কথা শুনিনি যে একটা কুকুর একটা বাচ্চা কুকুরের সাথে যৌন কার্য সম্পাদন করে তাকে মেরে ফেলেছে!

কয়েক ফোঁটা তরল নিঃসৃত হওয়ার পর পুরো দুনিয়া স্বাভাবিক! কিন্তু লাভ?

ওরাতো ভুলে যায় লাভ থেকে বেশী হয় পাপ!

এমন কোন পদ্ধতি কি নেই যা দিয়ে নির্দিস্ট একটা বয়স পর্যন্ত সেই হরমোনটা নিঃসরণ বন্ধ করে রাখা যায়- যার জন্য সৃস্টির সেরা জীব নিকৃস্ট থেকে নিকৃস্টতর হয়ে যায়?

প্রশাসন যদি এগুলোর সুষ্ঠু বিচার করতে অক্ষম হয় তাহলে কিছু "সরকারি পতিতালয়" খোলা উচিত। তাহলে অন্তত আমার বোন কিছুটা হলেও নিরাপদ থাকার সম্ভাবনা থাকবে। আর যদি সম্ভব হয় এমন বিচার করে সমগ্র দেশকে দেখাক যেটা দেখে সেই যৌন উত্তেজক হরমোনটা এমনিতেই নির্দিস্ট বয়স পর্যন্ত নিঃসৃত হওয়া বন্ধ হয়ে যাবে!

বিষয়: বিবিধ

১৩৭১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File