যুদ্ধাপরাধের বিচারের দাবি জনগণের। আর এজন্যই গত নির্বাচনের আগে জনগণ আওয়ামীলীগকে ভোট দিয়েছিল। কথাটি যদি সত্য হয় তাহলে----

লিখেছেন লিখেছেন Deshe ১০ জুলাই, ২০১৩, ১০:০১:৩৫ সকাল

সেক্টর কমান্ডারস ফোরামের কো-চেয়ারম্যান সেনাবাহিনীর সাবেক প্রধান মেজর জেনারেল কে এম শফিউল্লাহ আমাদের সময় ডটকমকে বলেছেন, যে লক্ষ্যে যুদ্ধাপরাধের বিচার কাজ শুরু করা হয়েছিল বর্তমানে সরকার সে অবস্থানে নেই। বিচার কাজ দেরি হওয়ায় তিনি হতাশা ব্যক্ত করে বলেন, যুদ্ধাপরাধের বিচারের দাবি জনগণের। আর এজন্যই গত নির্বাচনের আগে জনগণ আওয়ামীলীগকে ভোট দিয়েছিল।

গাজীপুর,রাজশাহী,বরিশাল,চট্টগ্রাম,সিলেট,কুমিল্লা সিটিতে বসবাসকারীরা কি জনগন না।যুদ্ধাপরাধের বিচার তো করছে সরকার। তাহলে সরকারকে এই জনগন না বলছে কেন? জনগনের দোহাই দিয়ে মুক্তিযুদ্ধের নামে আর কত কাল ব্যবসা করবেন?

জনগন আওয়ামী লীগকে যদি যুদ্ধাপরাধের বিচারের জন্য রায় দিয়ে থাকে। তাহলে তারা সিটি নির্বাচনে সেই দাবি প্রত্যাহার করে নিয়েছে। তাই ব্ন্ধ কর এসব খেলা। অনেক হয়েছে। এভাবে রাজনৈতিক নেতাদের হত্যা করা যাবে না। এরকম চলতে থাকলে এর পরিনতি কি দীর্ঘমেয়াদি হবে না?

গাজীপুর,রাজশাহী,বরিশাল,চট্টগ্রাম,সিলেট,কুমিল্লা সিটিতে হারার পর লিমনের মামলা প্রত্যাহার করা হয়েছে । আশা করি সকল রাজনৈতিক নেতাদেরর সকল মামলা প্রত্যাহার করে অবিলম্বে জেল থেকে মুক্তি দেওয়া হবে।

বিষয়: বিবিধ

১০৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File