বাংলার আকাশে বাতাসে কেবল হেলিকপ্টার আর হেলিকপ্টার

লিখেছেন লিখেছেন ইব্রাহীম খলিল ০১ মে, ২০১৩, ০৮:৫৬:৫২ রাত

▬▬▬.◙.▬▬▬

═▂▄▄▓▄▄▂

◢◤ █▀▀████▄▄▄▄◢◤

█▄ █ー ███▀▀▀▀▀▀▀╬

◥█████◤

══╩══╩══

বাংলার আকাশে বাতাসে কেবল হেলিকপ্টার আর হেলিকপ্টার...

ফেসবুকের হোম পেজ দেখলে তাই মনে হয়...কি যে হইলো...

সাজেদা চৌধুরীর ২ টাকার এপিএস যখন হেলিকপ্টারে করে ১০০ ভরি সোনা দিয়ে বিয়ে করতে যায় তখন নেড়ি কুকুরের ছানারা বলে ওয়া ক্যায়া বাত হে, ক্যায়া বাত হে!!!! যখন উস্তাদুল আচাতেজাহ, লক্ষ লক্ষ আলেমের চারেতাজ, হযরত মাদানী (রঃ) এর বিশিষ্ট খলিফা, পূর্ব এশিয়ার সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন, শাইখুল ইসলাম, আমীরুল মোমেনীন, ইসলামের সিফাহা সালার, বরেণ্য আলেমে দ্বীন, বর্ষীয়ান বুযুর্গ,হক্বের কন্ঠস্বর বাতিলের আতংক,যিনি ডাক দিলে লাখ লাখ মানুষ তাদের জান দিতে প্রস্তুত, বাংলার এমন কোন জায়গা নেই যেখানে আহমদ শফীর ছাত্র নেই আর এমন কোন ছাত্র নেই যে আহমদ শফীর জন্য প্রাণ দিতে পারবে না, এটা শুধু তার ছাত্র কিন্তু ছাত্রদের ছাত্র আরো নিচের সিলসিলা,যিনার এই শান আর মাকামের কারনে পবিত্র মাসজিদে হারামাইনের পরিচালক পবিত্র কা’বা শরীফের গিলাপ উপহার দিয়েছেন সেই নব্বইউর্ধে বয়সের জীবন্ত কিংবদন্তী যখন সামান্য হেলিকপ্টার করে চট্টগ্রাম থেকে বগুড়া যান !! তখন কুকুর ছানারা চিৎকার করে বলে হায়! হায়! হাম বরবাদ হোগায় বরবাদ হোগায়! হায়! হায়! জাত গেল! জাত গেল!! কুকুর ছানাদের কান্ড দেখে মনে হয়, এই দেশে শুধু চোর ডাকাত, লুচ্ছা বদমাইশদের হেলিকপ্টারে চড়ার অধিকার আছে, ভালো মানুষের নাই ! কিছু কুকুর ছানার দল প্রশ্ন করে যে নাস্তিকের তৈরী হেলিকাপ্টারে চড়বে কেন ???? ঐ কুকুর ছালাদের উদ্দেশ্যে বলতে চাই আল্লাহর দেওয়া জমিনে তোরা থাকস কেন????

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আওয়ামী ভিসি আরেফিন সিদ্দিক তার মহিলা পিএস কে সাথে নিয়ে দুবাই ভ্রমনে এসেছিলেন তার সাথে ছিল আওয়ামী সাংবাদিক চোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত। প্রায় দের বছর আগে। তাদের উদ্দেশ্য ছিল ইউএই এর রাস আল খাইমাহ বাংলা কমুনিউটির নির্বাচনে আওয়ামী পন্থিদের বিজয়ি করা। সেদিন নির্বাচনের দায়িত্ব থাকার কারনে আমি নিজেই নির্বাচন কেন্দ্রে তাদের রিসিভ করি। তারা সফল ও হয়েছিল। আওয়ামীলীগ জয়লাভ করেছিল। সামান্য এই নির্বাচনের জন্য তারা ৬ জন দুবাই ভ্রমন করেন। সেদিন তাদের এই ভ্রমন খরচের উৎস নিয়ে আমরা প্রশ্ন তুলিনি। কারন আমরা এত নিচু মন মানসিকতা লালন করিনা। কিন্তু আজ যখন বাংলাদেশের কোটি মানুষের শ্রদ্ধেয় ব্যক্তি মাওলানা শফি সাহেব চট্টগ্রাম থেকে হেলিকপ্টার এ চড়ে বগুড়া যান তখন সেই আরেফিন আর শ্যামল দত্তদের আশ্রিত শাহবাগি ছাগল আর হলুদ ৭১ এর লেদানিতে ফেসবুক এ থাকা যাচ্ছেনা। এখন আমার ও প্রশ্ন জাগে আরেফিন আর শ্যামল দত্তরা মিহিলা পিএস নিয়ে দুবাই ভ্রমনের টাকা কোথায় পেয়েছিল????

ঢাকা বিশ্ববিদ্যালয়কে "ডাকাতদের গ্রাম" বলে অভিহিত করেছেন কবি আল মাহমুদ। ডাকাতদের গ্রামের সর্দার (ভিসি) আরেফিন সিদ্দিক যখন বিমানে চড়ে, আপনাদের চুলকানি উঠে না। অথচ দ্বীনি ইলম শিক্ষার দেশের সর্বোচ্চ বিদ্যাপিঠের পরিচালক হেলিকপ্টারে উঠলে আপনাদের চুলকানি উঠে। শাহবাগীদের প্রশ্ন, আল্লামা শফি হেলিকপ্টারে চড়ার টাকা কোথায় পেলেন? আচ্ছা মাননীয় শাহবাগীরা, আপনারা জানেন, শফি সাহেবের মাদ্রাসায় হাজার হাজার স্টুডেন্ট বিনা বেতনে পড়ে। থাকা খাওয়াও প্রায় ফ্রি। তখন তো আপনারা জানতে চাননি, শফি সাহেব এদের থাকা খাওয়ার খরচ কোত্থেকে চালান! দেশে দশ সহস্রাধিক

কওমি মাদ্রাসা আছে। এসব মাদ্রাসার শিক্ষক ছাত্রদের যাবতীয় খরচ কোত্থেকে আসে একবারও কি প্রশ্ন করেছেন? হে মূর্খরা! ৩০ হাজার টাকা বেতনের এমপিরা যখন এক কোটি টাকার মার্সিডিজ গাড়ি চালায়,

আপনারা কোন প্রশ্ন তুলেন না, মুরগি ব্যাবসায়ী যখন এসিওয়ালা বাড়ির মালিক হয়, এ নিয়েও আপনাদের মাথা ব্যাথা উঠে না। অথচ ইসলামী জাগরণের মহান নেতা হেলিকপ্টারে উঠলে আপনাদের সর্বাঙ্গে ব্যাথা শুরু হয়! মাননীয় শাহবাগী ভাই/ বোনেরা, আপনারাই তো বলেছেন, আপনাদের শাহবাগে নাকি রিকশাওয়ালারাও দান খয়রাত করেছে। আচ্ছা, গান বাজনা আর নাচানাচি করার জন্য যদি ভিক্ষুক, রিকশাওয়ালা দান করতে পারে, ইসলাম হেফাজতের আন্দোলনে "হেফাজতে ইসলাম" কে কি মানুষ দান করতে পারে না? হে জ্ঞানপাপীরা, ইতিহাসের দিকে তাকিয়ে দেখুন। "জেগে ঘুমানো ব্যাক্তিরা" সাময়িক বাহবা পেলেও চিরকালই লান্চিত হয়েছে। এসব শিশুসুলভ ইস্যু সৃষ্টি করে নিজেদেরকে আর হাসির পাত্র বানাবেন না। অভিশপ্ত শয়তানের পদাংক অনুসরণ না করে, সত্যের পথে ফিরে আসুন। ফিরে আসুন!

(COLLECTED)

বিষয়: বিবিধ

১৫৯২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File