প্রতিটি ধর্ষক জারজদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

লিখেছেন লিখেছেন দিদারুল হক সাকিব ১৪ মার্চ, ২০১৫, ১১:১৭:৪০ রাত

উত্তরার শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের এক কাশ্মীরি ছাত্রীকে ঐ মেডিকেলের কিছু সিনিয়র ধর্ষণ করেছে। এই ঘটনার ১০ দিন পার হয়ে গেলেও কোন মেইনস্ট্রিম মিডিয়া/অনলাইন নিউজ পোর্টালে এই খবর আসে নি। কয়েকটি মেডিকেল পেইজ,কয়েকজন ভাইবোন এর প্রতিবাদ করলেও সবাই এ ব্যাপারে নীরব।

একটু চিন্তা করুন,ঐ মেডিকেল ছাত্রীটি যদি মুসলিম না হয়ে হিন্দু হত কিংবা পাকিস্তানী না হয়ে ভারতীয় হত অথবা ধর্ষকরা চেতনাবাদী সোনার ছেলে না হত, তাহলে কি অবস্তা হত দেশের?? এতক্ষণে শাহবাগে গঞ্জিকা চত্বরে মিছিল হত,আলোর মশাল হাতে এর প্রতিবাদ হত, নারীবাদীরা জেগে উঠত,জাফর ইকবালরা লম্বা লম্বা কলাম লিখত।

এখন কিছু হয় নি কারন মেয়েটি মুসলিম,মেয়েটি পাকিস্তানী,ধর্ষকরা চেতনাবাদী।

মাহমুদুর রহমানের ভাষায় বলতে ইচ্ছা করে--"মুসলমানদের মানবাধিকার থাকতে নাই।"

এসব জানোয়াররা নাকি ভবিষ্যৎ ডাক্তার!! যাদের হাতে একটা মেডিকেলের ছোটবোন নিরাপদ না তাদের হাতে রুগীরা কেমনে নিরাপদ থাকবে?? নিজেকে হবু ডাক্তার পরিচয় দিতে লজ্জা হয় এসব জানোয়ারদের জন্য।

প্রতিটি ধর্ষক জারজদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বিষয়: বিবিধ

১৫২৪ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

308972
১৪ মার্চ ২০১৫ রাত ১১:২৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : উচ্চশিক্ষা বা মেধা মানুষকে নৈতিকতা দিতে পারেনা।
১৫ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৬:০৭
250061
গাজী সালাউদ্দিন লিখেছেন : সত্যই বলেছেন।
308974
১৪ মার্চ ২০১৫ রাত ১১:৩১
আবু জান্নাত লিখেছেন : উহ! অনেক দুঃখ পেলাম ভাইয়া। ডাক্তার ও শিক্ষক, পৃথিবীতে একমাত্র এ দু'টি পেশাই সর্বোচ্চ সম্মানের পেশা। যারা মানুষ গড়ার কারিগর (ব্যাহ্যিক/আত্মীক)। একেকটা শিক্ষক ও ডাক্তার পিতার চেয়েও সম্মানী। কিন্তু তাদের থেকে এমন কিছু প্রকাশ হলে আমার মন চায় তাদের বডি থেকে মুন্ডু নামিয়ে দেই। কিন্তু আমাদের রাষ্ট ব্যবস্থা যে আজ বড় দূর্গমগিরী পথে চলছে। জানি না এর শেষ কোথায়।
308987
১৫ মার্চ ২০১৫ রাত ১২:২৫
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : I don't know is it true or false cause your source is Facebook. কাশ্মির যারা প্রতিনিয়ত ভারতীয় ৮০০০০০ জানোয়ার সেনার দ্বারা ধর্ষন, হত্যার শিকার হয় নিয়মিত। হয়ত ভেবেছিল বাংলাদেশ মুসলিম দেশ। মানুষগুলো তার ভাই কিন্তু!!! শক্তি থাকলে এসব জানোয়ারগুলোকে ৩০ টুকরা করতাম, টেলিভিশনে লাইভ টেলিকাস্ট দেখার জন্য মানুষকে বাধ্য করতাম যেন এমন কাজ করার আগে ১০০ বার ভাবত পরিণতি কি হতে পারে?
309097
১৫ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৬:০৬
গাজী সালাউদ্দিন লিখেছেন : শাস্তি কার নিকট চাইছেন? কে প্রয়োগ করবে শাস্তি?

আর হা, মন্তব্যে প্রতি মন্তব্য না করে চুপ মেরে থাকেন কেন? ব্লগ একটা কমিউনিটি, আপনার স্বতস্ফুর্ত সাড়া সবাই কামনা করে। অতএব যতসব সম্ভব মন্তব্য প্রতিমন্তব্যের মাধ্যমে নিজের অবস্থান জানান দিন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File