প্রধানমন্ত্রীদের রান্নায় বুঝি আগুন লাগে না!

লিখেছেন লিখেছেন আবদুস সামাদ রাজু ২৯ জুলাই, ২০১৩, ০২:০৫:৩২ রাত



শুরুতেই বলে রাখছি। আমরা যে যাই বলি, পৃথিবীর সব মায়ের মতোই প্রধানমন্ত্রীরাও সন্তানের জন্য অন্তরের কোণে জমিয়ে রাখেন নিগুড় মমতা। আর সে কারনে প্রধানমন্ত্রীরা যত খ্যাতিসম্পন্নই হন না কেন, সন্তানের জন্মদিনে রান্না করে খাওয়ানো স্বাভাবিক বৈ আর কিছু নয়। কিন্তু প্রশ্ন হলো অন্য জায়গায়, সন্তানকে ভালবাসেন এটা মানুষকে দেখাতে যাবেন কেন?? আর সন্তানও মায়ের ভালবাসা পান এটা মানুষকে দেখাতে যাবেন কেন?? তাও না হয় মেনে নিলাম। কিন্তু কথা হলো, সন্তানের প্রতি ভালবাসা দেখিয়ে ভোটের রাজনীতিতে তার ফল পেতে চাইবেন আর একটুও মেধা খাটাবেন না???

একদিন আগে প্রধানমন্ত্রী পুত্রের ফেইসবুক পেইজে তিনি লিখলেন- প্রধানমন্ত্রী আমার জন্য রান্না করছেন..

সেখানে একটা ছবিও পোস্ট করেছেন জয় সাহেব। সেখানে দেখা যাচ্ছে, একটা গ্যাসের চুলায় পাতিলে কি যেন নাড়ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু রহস্যজনকভাবে চুলার আগুন বন্ধ। এখন কথা হলো, আপনি ফটোসেশন করেছেন এটা সবাই জানে। তাই বলে একটু সচেতন থাকতে পারলেন না। আগুনটা জ্বেলে ছবিটা তুলতে পারলেন না?? অথবা চুলার নিম্নাংশ জয় সাহেব ছবিতে না দিলেও পারতেন।

তবে এই যে নকল এখানে একটা প্রতিদান প্রধানমন্ত্রী পেয়েছেন। প্রধানমন্ত্রী তনয়, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিব দৌহিত্র জয় তার ফেইসবুকে প্রধানমন্ত্রীকে প্রধানমন্ত্রী বলেই সম্বোধন করলেন। "মা" ডাক দেননি।

মা না ডাকাটাই স্বাভাবিক। কারন, জয় তখনই সব বুঝে, যখন থেকে বাংলাদেশের শ্রেষ্ঠ বিজ্ঞানী ওয়াজেদ মিয়া প্রধানমন্ত্রীর ইচ্ছার কাছে পরাজিত হতে থাকেন, এমনকি স্কয়ার হাসপাতালে ধুকতে ধুকতে প্রাণত্যাগ করেন.......।

বিষয়: বিবিধ

১৪৯১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File