ডাকাত মাসুদ রানা ।

লিখেছেন লিখেছেন জিসান এন হক ০৩ নভেম্বর, ২০২১, ১০:৪৫:২৬ রাত

এই মাসুদ রানা বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ডাকাতি করতো তার পিতা ছিল রাজাকার , ঘটনা ক্রমে তৎকালিন সময়ে ডাকাতদের তালিকা বিভিন্ন ইউনিয়ন পরিষদে পাঠানো হয়েছিল ।এখানে জনাব ইর্দিস আলী তালুকদার সাহেবের অবদানের / বা ঘৃর্নকাজ যাহাই ধরা যাক না কেন তাহার কারনেই মাসুদ রানা আজ বিভিন্ন অপকর্ম অব্যহত রেখেছে । জনাব ইর্দিস আলী তালুকদার ১৯৬০ সনের জানুয়ারিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন পরবর্তী সময়ের কথা সবার জানা আছে । দীর্ঘ সময় চেয়ারম্যান থাকাকালে তাহার কাছে তালিকা আসলে অন্যান্যদের মধ্যে এই মাসুদ রানাকেও সিরাজ দিখান থানায় নিয়ে গিয়ে জীবনায়ু ইতি টানার রক্ষা পাইয়ে দেন । তিনি কুসুমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাকা ভবন নির্মাণ করেন এবং কুসুমপুর উচ্চ বিদ্যালয়ের জন্য জমি দান করেন।

তিনি তালতলা শ্রীনগর রাস্তার কুসুমপুর - শিয়ালদী অংশ নির্মাণ করেন এবং এই রাস্তায় প্রথম রিক্সা চালু করেন।

কিন্ত মুল কথা হলো এই মাসুদ রানার কারনে চন্দন ধুলের জনগন তথা প্রতিবেশীরা অশান্তি ভোগ করতেছে অনেকের জমি জমা দখল করেছে ও ঘর ছারা করেছে এর পাপের বুঝা ওর ঘারে উপর আসা দরকার , আমরা তার বিচার চাই ।

এই মাসুদ রানা কতটা পাষান্ড , মানুষের উপর অন্যায় অত্যাচার করতে করতে এতটাই লাগামহীন হয়েছে যে , একটা সমাজের মসজিদে সৎ ও ভালো মানুষ কমিটিতে থাকুক তাও মেনে নিতে পারে না । কারন হলো তিনি একটা লম্পট ও লুচ্চাও বটে , তাহার বউ থাকে আমেরিকা বউর সাথে সময় হয়ে উঠে না বলে বারিতে কাজের মহিলাদের সাথে সময় কাটে সময় মতো তথ্য প্রমান নামসহ বলে দেওয়া হবে । সে এক জন ডাকাত রাজাকারের সন্তান , মানুষকে মার ধর করে যাতে তার বিরুদ্ধে কেউ কিছু বলতে সাহস না করে । আর তাই মসজিদ কমিটিতে আগে জনাব শাহআলম মৃধা ইকবাল মৃধা আরো এলাকার গন্যমান্য অনেকেই থাকা সত্তেও বর্তমানে কেউ নেই বা রাখে না এবং মসজিদের আয় ব্যয়ের ব্যপারেও নিজের পকেট তাজা রাখতে পারে আর এনিয়ে যাতে করে সামাজিক ভাবে তাকে কেউ বয়কট না করতে পার । আর যদি সত্য কথা বলতে চায় , তার নামে থানায় কয়েকটা মামলা দিয়ে কন্ঠরোধ করে রাখে এই পাষান্ড মাসুদ রানা।

রামতি বাওলেকে চকে নিয়ে ৬০০০ টাকা হাতায় নিয়েছে এই মাসুদ রানা গং । এই দু:খে জনাব বসির উদ্দিন মোল্লার কাছে সব বিক্রি করে চলে যায় । (চলবে)

বিষয়: বিবিধ

৬৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File